হোমবলিউড

আমির কন্যা ইরার ফটো এই শীতের আমেজেও এনে দেবে উষ্ণতা, দেখুন সেই ছবি গুলি

আমির খানের (Aamir Khan) কন্যা ইরা (Ira Khan) পুনরায় কিছু ফটোশুট করেছেন এবং তা বর্তমানে নেট জগতে যথেষ্ট ভাইরাল

  | November 15, 2019 12:15 IST (নয়াদিল্লি)
Ira Khan

দেখুন Aamir Khan- র কন্যা ইরার কিছু ছবি

Highlights

  • আমির কন্যা ইরা খান ফটোশুট করেছেন
  • ইরার স্টাইল সত্যিই অনবদ্য
  • তার ছবি গুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নামে খ্যাত অভিনেতা আমির খানের (Aamir Khan) কন্যা ইরা খান (Ira Khan), সোশ্যাল মিডিয়া খুব বেশি সক্রিয় না হলেও ইন্টারনেটের জগতে তার ফটোগুলি (Ira Khan Photoshoot)  ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। বেশ কয়েকবার ফটোর জন্য শিরোনামে এসেছেন তিনি। আসলে আমির খানের কন্যা ইরা পুনরায় কিছু ফটোশুট করেছেন এবং তা বর্তমানে নেট জগতে যথেষ্ট ভাইরাল। তার স্টাইলের জন্য তিনি নিজের  অনুরাগীদের খুবই পছন্দের। তার ছবিগুলো তার ফ্যান ক্লাব থেকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে।  

হাসিমুখে কেটে গেল একটা বছর, জীবনের অন্যতম সেরা দিনটিকে কীভাবে উপভোগ করতে চান তারা?


A post shared by Ira Khan Official Fan Club(@ira.khan_) on





রোহিতকে ঘুঁষি মারলেন অক্ষয়! ক্যাটরিনার জন্য? দেখুন Viral Video



গোল্ডেন ও কালো রঙের আউটফিটে দেখা যাচ্ছে আমির কন্যা ইরা খানকে এবং এই পোশাকে তাকে সত্যিই খুব সুন্দর দেখাচ্ছে। তার স্টাইল সত্যিই অনবদ্য। মেরুন রঙের একটি পোশাকেও দেখা যাচ্ছে তাকে এবং প্রতিটা ফটোতেই তাকে এতটাই সুন্দর দেখাচ্ছে যে, তার অনুরাগীরা একের পর এক বার্তা প্রেরণ করে যাচ্ছে।  


আকাশপথে প্রেম নিবেদন, সাগরজলে ডেটিং! দেখুন স্বল্পবসনা পূজা-মানেকের Viral Pics



প্রসঙ্গত, অন্যান্য বলিউড অভিনেতা অভিনেত্রীর সন্তানদের মতো আমির খানের মেয়ে কিন্তু অভিনয় জগতে আসতে চান না,তিনি ফিল্ম প্রযোজনার মাধ্যমে গড়ে তুলতে চান নিজের কেরিয়ার। তার জন্য তিনি পুরোপুরি ভাবে প্রস্তুত, ইরা খান একটি নাটক প্রযোজনা করছেন এবং এই বছরের ডিসেম্বর মাসে তা মঞ্চস্থ করা হবে। এই নাটকটি গ্রিক গল্পের উপর ভিত্তি করে গড়ে উঠেছে এতে ক্রিকেটার যুবরাজ সিং এর স্ত্রী তথা  অভিনেত্রী হেজর কিচকে দেখা যাবে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com