হোমবলিউড

গোপন দান আমির খানের? আটার প্যাকেটে ভরে দিচ্ছেন ১৫ হাজার টাকা

আটার ভেতর ১৫ হাজার টাকা! এক বা দুটো প্যাকেটে নয়, দিল্লিতে পাঠানো ট্রাকের সমস্ত প্যাকেটে এভাবেই রাখা আছে টাকা।

  | April 28, 2020 11:04 IST (নয়া দিল্লি)
Aamir Khan

গরীবোঁ কা দাতা!

Highlights

  • আমির খানের টিকটক ভিডিও ভাইরাল
  • গোপনে দান করছেন মি. পারফেকশনিস্ট
  • জানুন আসল ঘটনা

এক ট্রাক বোঝাই আটার প্যাকেট। এক কেজির প্যাকেট পরিবারপিছু ধার্য। অনেকেই নিতে অস্বীকার করেছেন প্রথমে। মাত্র এক কেজি আটায় কী হবে! কিন্তু যাঁরা নিয়েছেন প্যাকেট খুলতেই চক্ষুস্থির। প্যাকেটে আটার ভেতর রাখা আছে ১৫ হাজার টাকা! এক বা দুটো প্যাকেটে নয়, দিল্লিতে পাঠানো ট্রাকের সমস্ত প্যাকেটে এভাবেই রাখা আছে ১৫ হাজার টাকা। এবং এই দান আমির খানের (Aamir Khan)। সবাই যখন করোনা (Coronavirus) মোকাবিলায় দান করে সর্বত্র জানাচ্ছেন তখনই এভাবে নীরবে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মি. পারফেরশনিস্ট। টাকার খবর প্রকাশ্যে আসতেই বদলে যায় ছবি। মাত্র ১ কেজির প্যাকেট নেওয়ার জন্য কাড়াকাড়ি শুরু। এই দৃশ্য টিকটক ভিডিওয় পোস্ট হতেই সবাই জানতে পারেন আমিরের গোপন দানের খবর। র্এভাবেই দুর্দিনে গরীবোঁ কা দাতা হলেন বলি তারকা।

দিলদরিয়া অক্ষয় কুমার, করোনায় লড়তে প্রশাসনকে ২ কোটি দান

ভিডিওয় তোলা অংশ সোশ্যালে পোস্ট করে দাবি করা হয়েছে, এই কাজ আমির খান ছাড়া আর কেউ করতেই পারেন না। কারণ, তাঁর ডান হাত দান করলে বাঁ হাতও জানতে পারে না। এবং নিজের দান তিনি প্রকাশ্যে আনা পছন্দ করেন না একেবারেই। তাই আটার প্যাকেটে টাকা ঝুকিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন।

ছবি এঁকে ফান্ড গড়লেন ফারহার মেয়ে, ১ লাখ টাকা দিলেন ছোটা বচ্চন


ভিডিওটি প্রকাশের পর অনেকেই আমির খানের সঙ্গে যওগাযোগের চেষ্টা করেন। কিন্তু কোনও সংবাদমাধ্যমই তাঁর নাগাল পায়নি। পুরো ঘটনা নিয়ে মুখে কুলুপ খান পরিবারের। আপাতত আমি সপরিবারে আছেন স্বেচ্ছা নির্বাসনে। হাতে রয়েছে লাল চাড্ডার কাজ। এই ছবিতে দীর্ঘদিন পরে তাঁর বিপরীতে দেখা যাবে করিনা কাপুরকে। ছবির শুট আপাতত বন্ধ। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২৫ ডিসেম্বর। নির্দিষ্ট দিনেই হলিউডি ছবি ফরেন্ট গুম্প-এর হিন্দি রিমেক মুক্তি পাবে কিনা তাই নিয়ে মুখ খোলেননি পরিচালক অদ্ভেদ চন্দন বা আমির খান প্রোডাকশনের কেউই।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com