হোমবলিউড

ভ্যালেনটাইন ডে-তে জমিয়ে প্রেম করছেন আমির-Kareena Kapoor?

"পাওয়ার আনন্দ, আর হারিয়ে ফেলার ভয়--- এই নিয়েই তো জীবন। ইসসস, করিনা রোজ যদি তোমার সঙ্গে এভাবেই প্রেম করতে পারতাম!

  | February 14, 2020 12:59 IST (নয়া দিল্লি)
Aamir Khan

পাঞ্জাবি কুঁড়ি করিনা

Highlights

  • করিনার লাল সিং চাড্ডা লুক ফাঁস
  • ফাঁস করলেন আমির খান
  • এই ক্রিসমাসে মুক্তি পাবে ছবি

ফের দু'টিতে জুটিতে। 'থ্রি ইডিয়েটস'-এর বহু বছর পর আমির খান (Aamir Khan) আর ক্যাটরিনা কাইফ (Kareena Kapoor) একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন 'লাল সিং চাড্ডা'য় (Laal Singh Chaddha)। ছবি শুট শুরু হতেই প্রকাশ্যে এসেছিল আমিরি লুক। পাগড়ি-দাড়-গোঁফে পাক্কা জাঠ অভিনেতা। অনুরাগীদের সৌজন্যে সেই ছবি সোশ্যালে ভাইরাল। এবার সামনে এল করিনার ফার্স্ট লুক। পাঞ্জাবি রমনীর বেশে ভীষণ সুন্দর লাগছে বেবোকে। লতি ঘেঁষা ছোট্ট রিং, সালোয়ার-কামিজ-সোয়েটার পরা করিনা গলা জড়িয়ে এক পাঞ্জাবির। দেখে বোঝাই যাচ্ছে, গাঢ় প্রেম তাঁদের। যাঁর বক্ষলগ্না করিনা, তিনি পেছন ফিরে থাকলেও বুঝতে অসুবিধে নেই, তিনি কে! ভ্যালেনটাইনস ডে-তে ই ছবি সামনে এনেছেন খোদ আমির। 

'তু মেরা হিরো নম্বর ১!' রোহম্যানিয়ায় মজে বার্তা Sushmita Sen-র?


पा लेने की बेचैनी, और खो देने का डर... बस इतना सा है, ज़िंदगी का सफर। #HappyValentinesDay Kareena. I wish I could romance you in every film... comes naturally to me ;-) Love. a.


A post shared by Aamir Khan (@_aamirkhan) on


ছবি সোশ্যালে দিতেই যথারীতি লুক ভাইরাল করিনার। সঙ্গে আমিরের ক্যাপশন আরও বেশি নজর কেড়েছে সবার, "পাওয়ার আনন্দ, আর হারিয়ে ফেলার ভয়--- এই নিয়েই তো জীবন। ইসসস, করিনা রোজ যদি তোমার সঙ্গে এভাবেই প্রেম করতে পারতাম! পর্দায় নয়, বাস্তবে! তা তো হওয়ার নয়। তাই তোমাকে প্রেম দিবসের অ-নে-ক শুভেচ্ছা।" 

প্রেম দিবসে Madhuri Dixit-শিল্পার মধুর ভিডিও শিল্প, দেখেছেন?


Sat Sri Akaal ji, myself Laal...Laal Singh Chaddha.

A post shared by Aamir Khan (@_aamirkhan) on


প্রসঙ্গত, লাল সিং চাড্ডা- প্যারামাউন্ট পিকচার্সের ফরেস্ট গুম্প থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে। হলিউডে মুখ্য ভূমিকায় দেখা গেছিল টম হাঙ্কসকে। ১৯৮৬-তে উইনস্টন গ্রুম এই নাটকটি লিখেছিলেন। সেই নাটকের পটভূমিকায় পরে তৈরি হয় ছবিটি।  ফরেস্ট গুম্প এর জীবনের কয়েক দশককে গল্প নিয়ে তৈরি এই ছবি। যিনি বিশ শতকের মার্কিন যুক্তরাষ্ট্রের বহু ঘটনার সাক্ষী। হলিউডি এই ছবির পরিচালক রবার্ট জেমেকিস।ভায়াকম ১৮ স্টুডিও আর আমির খান প্রোডাকশনের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। এই ছবিতে হাত দেওয়ার আগে অদভেদ পরিচালনা করেছেন 'সুপার ৩০'। যেখানে গণিতজ্ঞ আনন্দ কুমারের ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন।  এই ছবির চিত্রনাট্যকার অতুল কুলকার্নি। ভায়াকমের পক্ষ থেকে অজিত আন্ধেরি জানিয়েছেন, চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে লাল সিং চাড্ডা।

দেখুন Video:





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com