হোমবলিউড

'জরুরি পরিষেবা কর্মীদের জন্যই আমরা নিরাপদে', সবাইকে ধন্যবাদ আমির খানের

টুইটে আমির খান লিখেছেন, "চিকিৎসক, নার্স, হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রের কর্মচারী, মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্র প্রশাসন সবাই প্রচণ্ড কাজ করছেন।

  | April 11, 2020 10:55 IST (নয়া দিল্লি)
Aamir Khan

মুখ খুলেন আমির খান, করোনা নিয়ে

Highlights

  • আমির খানের টুইট ভাইরাল
  • করোনা নিয়ে মুখ খুললেন অভিনেতা
  • সোশ্যালে ভাইরাল সেই টুইট

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় (Coronavirus) আক্রান্ত হয়েছেন ৮৯৬ জন। মৃত ৩৭। শুক্রবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের (Health Ministry) তরফে একথা জানানো হয়েছে। একদিনে দেশে এতজনের আক্রান্ত হওয়া কিংবা মৃত্যুর ক্ষেত্রে এটি সর্বাধিক বলে মন্ত্রক জানিয়েছে। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬,৭৬১। অন্তত ২০৬ জনের মৃত্যু হয়েছে সংক্রমণের ফলে। এই অবস্থায় জরুরি পরিষেবা কর্মীদের আরও একবার আন্তরিক ধন্যবাদ জানালেন মি. পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan)। আমিরের এই টুইট ভাইরাল সব সোশ্যালে।


টুইটে আমির খান লিখেছেন, "চিকিৎসক, নার্স, হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রের কর্মচারী, মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্র প্রশাসন, বিএমসি-র সদস্যরা মুম্বই এবং মহারাষ্ট্র জুড়ে কাজ করছেন। সঙ্কটের এই সময়ে তাঁদের নিরলস পরিশ্রম সত্যিই প্রশংসার যোগ্য।" আমির খানের এই টুইটে সবাই প্রচুর মন্তব্য করেছেন এবং তাঁদের মতামত জানিয়েছেন


শাহরুখের হাত থেকে 'রেহাই' চেয়েছিলেন গৌরী! চিড় ধরেছিল খান দাম্পত্যে?

ভারতে ক্রমশই যেন জাঁকিয়ে বসছে করোনা ভাইরাস। এখনও পর্যন্ত এদেশে করোনার (Coronavirus) শিকার ২৩৯ জন। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টাতেই নতুন করে এই মারণ রোগে আক্রান্ত হয়েছেন ১,০৩৫ জন, আর প্রাণহানি হয়েছে ৪০ জনের। সব মিলিয়ে মোট ৭,৪৪৭ জন আক্রান্ত (Coronavirus in India) COVID- 19 এ। এখনও পর্যন্ত দেশের মধ্যে সবচেয়ে বেশি করোনা আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্রের মানুষ। ওই রাজ্যে ১,৩৬৪ জন আক্রান্ত করোনা ভাইরাসে। গত বছরের ডিসেম্বরে চিনের উহান প্রদেশ থেকে প্রথম এই রোগ ছড়ায়। বর্তমানে প্রায় গোটা বিশ্বই এই মারণ ভাইরাসের দখলে।


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com