হোমবলিউড

২০ বছরের পুরানো এই ছবিতে লুকিয়ে আছেন জনপ্রিয় অভিনেতারা, বলতে পারবেন কারা?

সোশ্যাল মিডিয়ার ব্যাপারে অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone) সর্বদাই খুবই একটিভ।নিয়মিত ব্যবধানে তাঁকে ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায়

Deepika Padukone

দীপিকা পাডুকোন (Deepika Padukone) শেয়ার করেছেন এই ছবি

Highlights

  • দীপিকা পাডুকোন শেয়ার করেছেন এই ছবি
  • ২০ বছরের পুরানো এই ছবিতে দেখা যাচ্ছে আমির খানকে
  • সেই সময় তাঁর বয়স ছিল ১৩ বছর

লকডাউনের বাজারে সাধারণ মানুষ থেকে সেলেবরা, প্রায় সকলেই গৃহবন্দী দশায় জীবন কাটাচ্ছেন।সাধারণ মানুষদের পাশাপাশি সেলেবদেরও দিন কাটছে সোশ্যাল মিডিয়াকে সঙ্গে নিয়ে। সোশ্যাল মিডিয়ার ব্যাপারে অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone) সর্বদাই খুবই একটিভ।নিয়মিত ব্যবধানে তাঁকে ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায়। এই সময়ে তাঁকে পুনরায় একটি পুরানো ছবি শেয়ার করতে দেখা যাচ্ছে, এই ছবিতে তাঁর পাশে বলিউডের জনপ্রিয় তারকা আমির খানকেও (Aamir Khan) দেখা যাচ্ছে। সেই সঙ্গে রয়েছে দীপিকার পরিবার, বাবা প্রকাশ, মা উজ্জ্বল ও বোন তনিশা। 





শনিবার ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেন অভিনেত্রী দীপিকা পাডুকোন।আপনাদের জানিয়ে রাখি এটি প্রায় ২০ বছরের পুরানো একটি ছবি। শেয়ার করার সময় ছবিটির ক্যাপশনে তিনি লেখেন: মেজর থ্রোব্যাক ১ জানুয়ারি ২০০০। তখন আমার বয়স মাত্র ১৩ বছর, কেমন একটা অদ্ভুত ছিলাম। অবশ্য আমি এখনও তেমনি আছি। উনি লাঞ্চ করেছিলেন, শুধুমাত্র দই-ভাত। আমারও খিদে পেয়েছিল, কিন্তু একবারও উনি আমি খাব কিনা সেটা জিজ্ঞাসা পর্যন্ত করেননি...'' এই ভাবেই ক্যাপশনের মধ্যে দিয়েই ছবির পিছনে লুকিয়ে থাকা অজানা ঘটনাকে তুলে ধরেছেন অভিনেত্রী।  





শেষবার আমার দীপিকাকে (Deepika Padukone) দেখেছিলাম 'ছপাক' সিনেমায়। দীপিকার অন্যান্য ছবির মতো বক্স অফিসে উজ্জ্বল দৃষ্টান্ত ছেড়ে যেতে পারেনি এই ছবিটি।তবে অতি শীঘ্রই রণভীরের বিপরীতে '৮৩'-তে দেখা যাবে দীপিকা পাডুকোনকে।  ১৯৮৩ সালে ভারত প্রথমবার বিশ্বকাপ জয় করতে সক্ষম হয়েছিল, সেই বিজয় গাথা নিয়েই গড়ে উঠেছে '৮৩' ছবির প্রেক্ষাপট। সেই সঙ্গে দীপিকা শকুন বাত্রার সিনেমায় কাজ করার জন্যও পুরোপুরি তৈরি, তবে এখনও পর্যন্ত এই ছবির নাম ঠিক করা হয়নি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com