হোমবলিউড

‘গুরু’র মৃত্যুবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় তাঁকে স্মরণ করলেন আমির খান

সোশ্যাল মিডিয়াতে এমনিতে খুব বেশি দেখা যায় না আমির খানকে (Amir Khan)। কিন্তু আমিরের কাকা নাসির হোসেনের (Nassir Hussain) ১৭ তম মৃত্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করার জন্য ইন্সটাগ্রামকেই বেছে নিলেন আমির খান। চিত্র নির্মাতা নাসির হোসেনকে নিয়ে স্মৃতিচারনায় আমির নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি পোস্ট করেছেন।

  | March 14, 2019 11:23 IST (নিউ দিল্লি)
Amir Khan

আমির খানের শেয়ার করা ছবি

Highlights

  • আমির ইনস্টাগ্রামে কাকার ছবিটি শেয়ার করেন
  • ‘সতেরো বছর হল ওঁকে হারিয়েছি’, লেখেন আমির
  • ‘কাকার স্মৃতিচারণায়’, লেখেন অভিনেতা

সোশ্যাল মিডিয়াতে এমনিতে খুব বেশি দেখা যায় না আমির খানকে (Amir Khan)। কিন্তু আমিরের কাকা নাসির হোসেনের (Nassir Hussain) ১৭ তম মৃত্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করার জন্য ইন্সটাগ্রামকেই বেছে নিলেন আমির খান। চিত্র নির্মাতা নাসির হোসেনকে নিয়ে স্মৃতিচারনায় আমির নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি পোস্ট করেছেন। ৫৩ বছরের অভিনেতা একটি বহু পুরনো ছবি শেয়ার করেছেন, যেখানে নাসিরের সঙ্গে দেখা যাচ্ছে প্রয়াত অভিনেতা শাম্মী কাপুরকে। নিজের পোস্টে আমির খান নাসির হোসেনকে ‘গুরু' সম্বোধন করে লিখেছেন, ‘‘আমার কাকা নাসির হোসেন। চাচাজান আমার কাছে গুরু ছিলেন। আজ তারই মৃত্যুবার্ষিকী। ১৭ বছর হয়ে গেল আমরা ওঁকে হারিয়েছি।''

মা-বাবাকে শেষ কবে একসঙ্গে জড়িয়ে ধরেছি মনে নেই', বললেন সারা আলি খান

দেখুন আমির খানের পোস্ট এখানে:

 


চিত্রনির্মাতা তাহির হোসেনের (আমির খানের বাবা) ভাই ছিলেন নাসির হোসেন। তিনি অ্যাসিস্ট্যান্ট কোরিওগ্রাফার আয়েশা খানকে বিয়ে করেছিলেন। তাদের ছেলের নাম মনসুর খান। মনসুর ‘কয়ামত সে কয়ামত তক', ‘জো জিতা ওহি সিকন্দর', ‘আকেলে হাম আকেলে তুম' সিনেমার নির্মাতাও। আমির খানকে শেষ দেখা গিয়েছে ২০১৮ সালে ‘ঠগস অফ হিন্দুস্তান' সিনেমায়। সেই সিনেমা বক্স অফিস সাফল্য পায়নি। বিজয়কৃষ্ণ আচার্যের পরিচালনায় সেই সিনেমায় ছিলেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখও।

বাইকে চেপে হাসতে হাসতে কনে বিদায়, দেখেছেন সেই ছবি

সিনেমা ছাড়াও আমি সম্প্রতি প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ‘রুবরু রোশনি' নামে একটি বিশেষ অনুষ্ঠান প্রযোজনা করেন। শোনা যাচ্ছে তিনি টেলিভিশনের জন্য মহাভারত তৈরির পরিকল্পনা করছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com