হোমবলিউড

আমির খানের কর্মীর দেহে COVID-19 পজিটিভ; "আমরা বাকিরা সবাই নেগেটিভ": আমির খান

“এই মুহূর্তে, আমি আমার মাকে পরীক্ষা করানোর জন্য নিয়ে যাচ্ছি। তিনি আপাতত পরিবারের শেষ ব্যক্তি। প্রার্থনা করুন তাঁরও যেন নেগেটিভই ফল হয়,” লিখেছেন আমির।

  | June 30, 2020 13:06 IST (নয়াদিল্লি)
Aamir Khan

আমির বলেন, “আমাদের বাকি সবারই পরীক্ষা করা হয়েছে এবং নেগেটিভ পাওয়া গিয়েছে।"

Highlights

  • আমির জানান "এই মুহূর্তে, আমি আমার মাকে পরীক্ষা করানোর জন্য নিয়ে যাচ্ছি"
  • “আমাদের বাকি সবারই পরীক্ষা করা হয়েছে এবং নেগেটিভ পাওয়া গিয়েছে,"
  • কিছু কর্মীদের দেহে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। তাদের আলাদা রাখা হয়েছে

নিজের বেশ কয়েকজন কর্মীর দেহে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে বলে মঙ্গলবার দুপুরে জানান আমির খান। একটি ইনস্টাগ্রাম পোস্টে, ৫৫ বছর বয়সী এই অভিনেতা জানিয়েছেন যে তিনি এবং তাঁর পরিবারের বাকি সদস্যদের ফলাফল নেগেটিভ। তবে আমির খান জানিয়েছেন যে মঙ্গলবার সকালে পোস্টটি শেয়ার করার সময় তিনি তাঁর মাকে করোনা পরীক্ষার জন্য নিয়ে যাচ্ছিলেন। আমির তাঁর পোস্টে লিখেছিলেন, “এটি আপনাদের অবহিত করার জন্য যে আমার কিছু কর্মীদের দেহে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। তাঁদের সঙ্গে সঙ্গেই আলাদা করে রাখা হয়েছে, এবং বিএমসির আধিকারিকরাও তাঁদের চিকিত্সা কেন্দ্রে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অত্যন্ত তাত্পর্যপূর্ণ এবং দক্ষ ভূমিকা পালন করেছেন। এত ভাল যত্ন নেওয়ার জন্য আমি বিএমসিকে ধন্যবাদ জানাতে চাই।” তিনি আরও যোগ করেন, “আমাদের বাকি সবারই পরীক্ষা করা হয়েছে এবং নেগেটিভ পাওয়া গিয়েছে।"

“এই মুহূর্তে, আমি আমার মাকে পরীক্ষা করানোর জন্য নিয়ে যাচ্ছি। তিনি আপাতত পরিবারের শেষ ব্যক্তি। প্রার্থনা করুন তাঁরও যেন নেগেটিভই ফল হয়,” লিখেছেন আমির। আমির খান তাঁদের সাহায্যের জন্য মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের মেডিকেল টিমকেও ধন্যবাদ জানিয়েছেন।

পড়ুন আমির খানের পোস্ট:



আমির খান ২০০৫ সালে চলচ্চিত্র নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আজাদ নামে এক সন্তানও রয়েছে তাঁদের। আমির খানের মেয়ে ইরা ও ছেলে জুনেইদ তাঁর প্রাক্তন স্ত্রী রীনা দত্তের সঙ্গেই থাকেন।

দেশব্যাপী লকডাউনের জেরে শ্যুটিং ও প্রযোজনা বন্ধ হয়ে যাওয়ার সময় আমির খান তাঁর আগামী সিনেমা লাল সিং চড্ডার শুটিংয়ে ব্যস্ত জন্য ছিলেন। ২০২০ সালের বড়দিনে মুক্তি পেতে চলা এই সিনেমায় করিনা কাপুরের সঙ্গে আমিরকে দেখা যাবে। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত থাগস অফ হিন্দোস্তানে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com