হোমবলিউড

আমিরি লুকে হিমাচলে লাল সিং চাড্ডা, দেখুন ছবি

আমিরি লুক দেখে ভক্তরা অভিভূত। লম্বা দাড়ি-চুল-গোঁফে ঢাকা আমির খান ছবিও তুলেছেন ভক্তদের সঙ্গে।

  | January 09, 2020 09:44 IST (নয়া দিল্লি)
Aamir Khan

আমিরি লুকে হিমাচলে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • লাল সিং চাড্ডার শুটে আমির খান
  • লম্বা দাড়ি-চুল-গোঁফে আমিরি লুক
  • করিনা কাপুরও আছেন এই ছবিতে

অন্য তারকাদের মতো সোশ্যালে খুব বেশি সক্রিয় থাকেন না Aamir Khan। তা বলে খবরের শীর্ষে থাকেন না বা থাকতে চান না, এমনটা ভাববেন না ভুলেও। বরং কী করে শিরোনাম হতে হয়, খুব ভালোই জানেন তিনি। এই মুহূর্তে তিনি ব্যস্ত আগামী ছবি Lal Singh Chaddha নিয়ে। হিমাচল প্রদেশে শুটের অনেক ছবি বুধবার সামনে এনেছেন তিনি। সেখানে আমিরি লুক দেখে ভক্তরা অভিভূত। লম্বা দাড়ি-চুল-গোঁফে ঢাকা আমির খান ছবিও তুলেছেন ভক্তদের সঙ্গে। এই ছবির সিরিজের নাম দিয়েছেন হিমাচল প্রদেশ ডায়েরি। সোশ্যালে ভাইরাল সমস্ত ছবি।  

অজয় বিয়ের সময় পুরোহিত মশাইকে ঘুষ দিতে চেয়েছিল :বিস্ফোরক কাজল

ভক্তদের সঙ্গে শুটিং জোনে আমির খান:



হিমাচল প্রদেশের আগে আমির শুট সেরেছেন স্বর্ণমন্দিরে। দেখুন সেই ছবি:



গত বছরের মার্চে, জন্মদিনে নতুন ছবির কথা ঘোষণা করেছিলেন Aamir Khan।  ছবির পরিচালনায় Advait Chandan। ১৯৯৪-এর বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গুম্পের অনুপ্রেরণায় তৈরি এই ছবির চিত্রনাট্যকার অতুল কুলকার্নি। ছবির প্রযোজনায় আমির খান প্রোডাকশন এবং ভায়াকম ১৮ মোশন পিকচার্স। 'থ্রি ইডিয়েটস'-এর পর এই ছবিতে ফের জুটি বাঁধছেন আমির খান-করিনা কাপুর। দেখা যাবে মোনা সিং-কেও। হলিউডি ছবিতে ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন Tom Hanks। হিন্দিতে দেখা যাবে আমির খানকে। 

বৌদি মীরা রাজপুতের 'প্রোটোকল' মেনেই বাড়িতে ঢুকতে হয় ঈশান খট্টরকে!

প্রসঙ্গত, আমির খানকে শেষ দেখা গেছে Thugs Of Hindostan-এ। এই ছবিতে প্রথম এক ফ্রেমে দেখা গেছে অমিতাভ বচ্চন-আমির খানকে। এছাড়াও ছিলেন ক্যাটরিনা কাইফ, ফতিমা সানা শেখ। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com