হোমবলিউড

লাইভ শোতে কেমন ‘আঁখ মারে’ গান করেন নেহা? দেখুন ভাইরাল ভিডিও

নেহার (Neha Kakkar) এই ভিডিওটি তাঁর ইন্দোরের অনুষ্ঠানের

  | January 24, 2019 15:34 IST (নিউ দিল্লি)
Neha Kakkar Video

নেহা কক্কড়ের (Neha Kakkar) গানের এই ভিডিও ভাইরাল

Highlights

  • মঞ্চে আঁখ মারে গান গেয়ে মাতালেন নেহা কক্কড়
  • ইন্দোরের দর্শকদের মাঝে গাইলেন তিনি
  • 'সিমবা'র বিখ্যাত গানে দর্শকদের মন জয়

নেহা কক্কড়ের ‘আঁখ মারে' গানটির জনপ্রিয়তা নিয়ে কোনও সন্দেহই নেই। তবে সম্প্রতি একটি শোয়ে তাঁর এই লাইভ গানের ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওতে নেহা মঞ্চে তাঁর গতবছরের সুপারহিট গান ‘আঁখ মারে' গাইছেন এবং তাঁকে দেখার জন্য শোনার জন্য ভিড় উপচে পড়তে দেখা যায়। নেহার এই সুপারহিট গানটি রণভীর সিং ও সারা আলি খান অভিনীত ‘সিমবা' সিনেমার। নেহা এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী।

দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন রজনীকান্তের কন্যা। কে তাঁর হবু বর?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

নেহা কক্কড় নিজের ইনস্টাগ্রামে বেশ সক্রিয় এবং প্রায়ই তাঁর নানা ভিডিও ভাইরাল হয়ে যায়। নেহার এই ভিডিওটি তাঁর ইন্দোরের অনুষ্ঠানের। গান গেয়ে দর্শকদের মাত করে দেওয়ার ক্ষমতা রাখেন নেতা। এই ভিডিওটি কয়েক লক্ষ মানুষ দেখেছেন, ফলত নেহার জনপ্রিয়তা সহজেই অনুমেয়। নেহা কক্কড় যেমন ভালো গান করেন, তেমনই ভালো স্টেজেও অনুষ্ঠান করেন।


Oscars 2019: ভারতে ঋতুস্রাবের ট্যাবু নিয়ে ‘পিরিয়ড. এন্ড অফ সেন্টেন্স' মনোনীত অস্কারে

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

নেহা কক্কড় দিল্লির বাসিন্দা এবং শৈশব থেকেই তিনি গান গাইছেন। ৩০ বছর বয়সী নেহা কক্কড় গানের বিখ্যাত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলে ২০০৬ সালে অংশগ্রহণ করেন এবং এখন এই শোইয়েরই বিচারক। কয়েক দিন আগে নেহা কক্কড় নিজের সোশ্যাল মিডিয়ায় তাঁর বয়ফ্রেন্ড হিমাংশ কোহলির সঙ্গে তাঁর ব্রেকআপের খবর শেয়ার করেন। যদিও সেই ধাক্কা কাটিয়ে ফের কাজের জগতেই ফিরেছেন নেহা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement