হোমবলিউড

সাবধান শহরবাসী! 'Bob Biswas' আবার কলকাতায়...

বব বিশ্বাস মানেই ঠাণ্ডা মাথায় একের পর এক খুন। ২০১২ জন্ম এই খুনির। পরিচালক Sujoy Ghosh-এর ক্রাইম থ্রিলার Kahaani-এ। 

  | January 24, 2020 19:24 IST (নয়া দিল্লি, India)
Abhishek Bachchan

'বব বিশ্বাস' বচ্চন! (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • অভিষেক এবার 'Bob Biswas'
  • "নমস্কার", বব বিশ্বাসের সেই হাড়হিম সংলাপ দিয়ে ক্যাপশন
  • কলকাতায় শুটিংয়ে অভিষেক বচ্চন

'Nomoshkar, ek minute', আবার সেই হাড়হিম সংলাপ শোনার জন্য তৈরি কলকাতা? কারণ, শহরে ফিরেছেন Bob Biswas। একথা জানিয়েছেন খোদ Abhishek Bachchan। রীতিমতো ছবি দিয়ে জানিয়েছেন তিনি। সেই খবরে রাতের ঘুম উড়েছে তিলোত্তমার। বব বিশ্বাস মানেই ঠাণ্ডা মাথায় একের পর এক খুন। ২০১২ জন্ম এই খুনির। পরিচালক Sujoy Ghosh-এর ক্রাইম থ্রিলার Kahaani-এ। ফের নবজন্ম হচ্ছে তার অভিষেক বচ্চনের হাত ধরে। কলকাতায় 'কহানি' ফ্র্যাঞ্চাইজির নতুন ছবিতে বাংলা-মুম্বইয়ের জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের বদলে এই জুতোয় পা গলিয়েছেন ছোটা বচ্চন। তারই শুটিংয়ে তিনি কলকাতায়। ওভার সাইজড, চৌকো সানগ্লাস, মোটোরোলা ফোনের ছবি শেয়ার করে ক্যাপশনে অভিষেক লিখেছেন: "নমস্কার", Kahaani-তে তো এভাবেই তার শিকারকে সম্বোধন করে অফিস ব্যাগ থেকে বন্দুক বের করে গুলি করত! কখনও লক্ষ্য ভ্রষ্ট হয়নি তার।" 

Throwback Pic: ছোট্ট পূজার কোলে বসে কে?

কাজে নেমে পড়েছেন বব বিশ্বাস ওরফে ছোটা বচ্চন







Bob Biswas নামে এই ছবির প্রযোজক শাহরুখ খানের Red Chillies Entertainment। নভেম্বরের গোড়ায়. টুইটে এই ছবির ঘোষণা করে বলেন অভিষেক: "আমার পরের ছবি বব বিশ্বাস। সেই ঠাণ্ডা মাথার খুনি, যে নমস্কার বলে সৌজন্য দেখিয়ে খুন করত। যার ভয়ে কেঁপেছে তামাম ভারতবর্ষ।" পরে আরেকটি টুইটে শাহরুখ খান লেখেন: "বব বিশ্বাস আসছে, খুব সাবধান!' ভালো লাগছে সুজয় ঘোষের বাউন্ড স্ক্রিপ্ট প্রোডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনা করতে পেরে। অভিষেক তো আছেনই। আর আছেন সুজয়ের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ। এই ছবিতেই তাঁর হাতেখড়ি।"




2012র  Kahaani-র মূল চরিত্র Vidya Balan। তাঁর সঙ্গে পুলিশ অফিসারের ভূমিকায় ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। খলনায়ক ইন্দ্রনীল সেনগুপ্ত। Kahaani 2-তে আবারও বিদ্যা ফিরেছিলেন। তবে একদম অন্যভাবে।টুইটে কলকাতায় আসার কথা জানাতেই শাহরুখ খান প্রত্যুত্তরে লেখেন, 'তুমি আমার শহরে। খুব মিস করছি তোমায়। মিস করছি শহর কলকাতাকে।' 'বব বিশ্বাস' ছাড়াও অভিষেকের হাতে রয়েছে 'দ্য বুল', 'লুডো'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com