হোম

রাজীবের হাত ধরে ফিরছেন সোহম-প্রিয়াঙ্কা

  | June 09, 2019 18:32 IST (কলকাতা)
Rajib Biswas

নতুন ছবির পরিচালনা শুরু করলেন রাজীব বিশ্বাস (Rajib Biswas)। তাঁর এই ছবি বলবে আদ্যন্ত ভালোবাসার গল্প। সঙ্গে পরিচালকের সিগনেচার পাঞ্চ, রাজনৈতিক দ্বন্দ্ব। আর তাঁর হাত ধরে পর্দায় ফের একসঙ্গে ফিরছেন সোহম-প্রিয়াঙ্কা (Soham And Priyanka Sarkar)।

নতুন ছবি 'প্রতিঘাত' পরিচালনা শুরু করলেন রাজীব বিশ্বাস (Rajib Biswas)। তাঁর এই ছবি বলবে আদ্যন্ত ভালোবাসার গল্প। সঙ্গে পরিচালকের সিগনেচার পাঞ্চ, রাজনৈতিক দ্বন্দ্ব। আর তাঁর হাত ধরে পর্দায় ফের একসঙ্গে ফিরছেন সোহম-প্রিয়াঙ্কা (Soham And Priyanka Sarkar)।

stu46bp

সোহমের সঙ্গে প্রিয়াঙ্কাকে এর আগে দেখা গেছিল রাজা চন্দের আমার আপনজন ছবিতে। রাজীবের ছবির গল্পের প্রাণভ্রোমরা প্রিয়াঙ্কা সরকার। তাঁকে ঘিরেই আবর্তিত হয়েছে সব চরিত্র, সমস্ত ঘটনা। প্রসঙ্গত, এর আগে প্রিয়াঙ্কাকে কেন্দ্রে রেখে তৈরি হয়েছিল চিরদিনই তুমি যে আমার আর সুলতান।

ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দর্শনা বণিক (darshana Banik) আর সুপ্রিয় দত্তকে। ছবির শুট শুরু হয়েছে ৩ জুন থেকে। উত্তরবঙ্গের পাহাড়ি সৌন্দর্যের পটভূমিকায় চলছে শুটিং। প্রযোজনায় ইকো এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement