হোমআঞ্চলিক

কলকাতা চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হল অব্যক্ত

  | October 31, 2018 20:31 IST (কলকাতা)
Abyakto

অব্যক্ততে আদিল হুসেন ও অর্পিতা চট্টোপাধ্যায়।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের পাশাপাশি ‘অব্যক্ত’ ৪৯তম ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ইন্ডিয়ান প্যানোরামা বিভাগে নির্বাচিত হয়েছে।

২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মা ও ছেলের জটিল সম্পর্কের গল্প অব্যক্ত ভারতীয় ভাষার চলচ্চিত্র বিভাগে প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়েছে- বুধবার একটা বিবৃতি প্রকাশ করে জানান ছবির প্রযোজকরা। ভারতীয় ভাষা বিভাগে প্রতিযোগিতায় ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ইন্টারন্যাশনাল কম্পিটিশন, ইনোভেশন ইন মুভিং ইমেজেস, কম্পিটিশন অন ইন্ডিয়ান ল্যাঙ্গুয়েজ'স ফিল্মস, এশিয়ান সিলেক্ট (এনইটিপিএসি পুরস্কার)এবং কম্পিটিশন অব ইন্ডিয়ান ডকুমেন্টরি ফিল্মস ইত্যাদি বিভাগে প্রতিযোগিতা হয়। এই বছর ১০-১৭ই নভেম্বর পর্যন্ত নন্দন এবং রাজ্যের আরও কিছু হলে আন্তর্জাতিক চলচ্চিত্র অনুষ্ঠান আয়োজিত হবে।   

তরুণ পরিচালক অর্জুন দত্তের ‘অব্যক্ত'-তে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়, আদিল হুসেন, অনুভব কাঞ্জিলাল, সামন্তক দ্যুতি মৈত্র এবং অন্যান্য আরও বিভিন্ন অভিনেতা অভিনেত্রী।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের পাশাপাশি ‘অব্যক্ত' ৪৯তম ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ইন্ডিয়ান প্যানোরামা বিভাগে নির্বাচিত হয়েছে, বুধবার প্রযোজকদের বিজ্ঞপ্তিতে একথাও জানানো হয়েছে।

অব্যক্ত এই বছর বাণিজ্যিকভাবে মুক্তি পাবে এবং মা ও ছেলের জটিল সম্পর্ক এই ছবির মধ্যে দিয়ে ফুটিয়ে তোলা হবে।   



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com