হোমবলিউড

আগামী এক মাস ১ লক্ষ মানুষকে বিনামূল্যে রেশন দেওয়ার ঘোষণা করলেন বিগ বি

করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণ এড়াতে টানা ২১ দিন লকডাউন (Lockdown) পালন করছে গোটা দেশ। বন্ধ রয়েছে সমস্ত অফিস, কলকারাখানা সহ দেশের যাবতীয় উৎপাদন প্রক্রিয়া। এই পরিস্থিতিতে দেশের দরিদ্র শ্রেণির এই মানুষদের পাশে এসে দাঁড়াচ্ছেন অনেক বলিউড সেলিব্রিটিই। এবার পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), বলিউডের শাহেনশা ঘোষণা করেছেন যে লকডাউনের জেরে বিনা উপার্জনে থাকা ১ লক্ষ মানুষকে তিনি আগামী একমাস বিনামূল্যে রেশন দেবেন।

  | April 06, 2020 15:22 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

Coronavirus: এক লক্ষ দিনমজুরকে বিনামূল্যে একমাস খাওয়াবেন অমিতাভ বচ্চন

Highlights

  • করোনা পরিস্থিতিতে বড় ঘোষণা করলেন অমিতাভ বচ্চন
  • করোনা ভাইরাসের সঙ্গে যুঝতে বড়সড় অঙ্কের টাকা দান করলেন তিনি
  • এক লক্ষ মানুষকে আগামী একমাস খাওয়াবেন, লিখলেন সোশ্যাল মিডিয়ায়

করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণ এড়াতে টানা ২১ দিন লকডাউন (Lockdown) পালন করছে গোটা দেশ। বন্ধ রয়েছে সমস্ত অফিস, কলকারাখানা সহ দেশের যাবতীয় উৎপাদন প্রক্রিয়া। এই পরিস্থিতিতে দেশের দরিদ্র শ্রেণির এই মানুষদের পাশে এসে দাঁড়াচ্ছেন অনেক বলিউড সেলিব্রিটিই। এবার পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), বলিউডের শাহেনশা ঘোষণা করেছেন যে লকডাউনের জেরে বিনা উপার্জনে থাকা ১ লক্ষ মানুষকে তিনি আগামী একমাস বিনামূল্যে রেশন দেবেন।  'মাদার অ্যাসোসিয়েশন' নামে ফিল্ম জগতের প্রায় ১ লক্ষ দৈনিক মজুরের পরিবারগুলির মাসের রেশনের দায়িত্ব নিলেন তিনি। ফলে হাসি ফুটলো নিরন্ন মানুষজনের মুখে। অমিতাভ বচ্চনের এই পাশে দাঁড়ানোর কথা ফিল্ম সমালোচক কোমল নাহতা টুইট করে জানিয়েছেন।



কোমল নাহাতা একটি টুইট করেছেন। তাতে তিনি লেখেন, "অমিতাভ বচ্চন All India Film Employee's' Confederation (AIFEC) এর ১ লক্ষ সদস্যকে ১ মাসের বিনামূল্যে রেশন দেবেন। এই খবর ওই সংস্থার কর্ণধার অশোক দুবেই দিয়েছেন।" কোমল নাহাতার এই টুইটে প্রচুর মানুষ তাঁদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ।  

'ধন্যবাদ নয়, আদেশ করুন, কেজরিওয়ালের কৃতজ্ঞতায় আপ্লুত কিং খান

এর আগে বলিউডের বাদশা অর্থাৎ শাহরুখ খান জনসাধারণের সহায়তা করার জন্যে পাশে থাকার ঘোষণা করেছেন। তিনি তাঁর চারতলা অফিসকে প্রয়োজনে কোয়ারান্টাইন সেন্টার বানানোর প্রস্তাবও দিয়েছেন। একই সঙ্গে অক্ষয় কুমার দরিদ্রদের সহায়তা করার জন্যে প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দিয়েছেন। 

মোদির ডাকে সাড়া দিয়ে আব্রাম জ্বালালো মোমবাতি, ভিডিও শেয়ার গৌরীর

ভারতে গত ২৪ ঘণ্টায় সর্বাধিক ৩২ জনের মৃত্যু হয়েছে ওই রোগে, সব মিলিয়ে মোট ১০৯ জনের প্রাণ কেড়েছে রাক্ষুসে ওই ভাইরাস। শুধু তাই নয়, একদিনের মধ্যে এদেশে নতুন করোনা সংক্রমণের সংখ্যা ৬৯৩ হয়েছে, যা এখনও পর্যন্ত সর্বোচ্চ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী, দেশে ৪,০০০-এর থেকেও বেশি মানুষ আক্রান্ত করোনা ভাইরাসে, মোট সংখ্যা ৪,০৬৭ জন। এই নিয়ে এটি টানা চতুর্থ দিন ভারতে ৫০০-এরও বেশি মানুষ একদিনে করোনা ভাইরাসের (COVID-19) কবলে পড়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com