হোমটলিউড

বেবোতে মজেছে আদি? একরত্তির অবসর বিনোদন করিনার নাচ!

  | April 05, 2020 15:39 IST (কলকাতা)
Sudipa Chatterjee

বেবোতে মজেছে আদি?

করিনা কাপুরে মজেছে আদিদেব! লকডাউনে তার বিনোদন বেবোর নাচ

করোনা লকডাউনে ঘরবন্দি সবাই নিজের মতো করে বিনোদন খুঁজে চলেছেন। খুঁজে নিচ্ছেন। সাধারণ থেকে অ-সাধারণ, কেউ বাদ নেই এই তালিকায়। কেউ মিম বানাচ্ছেন। কেউ সিনেমা দেখছেন, গান শুনছেন। একই ভাবে বাংলার বিনোদন দুনিয়া ঘরে বসেই বিনোদনেক পসরা উপুড় করছেন তাঁদের অনুরাগীদের জন্য। মনামী ঘোষের নাচ, পাওলি দামের গান, টোটা রায়চৌধুরীর মাউথ অর্গ্যান বা পরমব্রত চট্টোপাধ্যায়ের গিটারের সুর মন কেড়েছে নেট নাগরিকদের। বং তারকারা যেমন নিজেদের এভাবেই পজিটিভ রাখছেন, ইতিবাচক মনোভাব গড়ে তোলার চেষ্টা করছেন ভক্তদেরও। এসবের মধ্যে বিন্দাস আছে সুদীপা (Sudipa Chatterjee)-অগ্নিদেব চট্টোপাধ্যায়ের একরত্তি ছেলে আদিদেব (Adidev Chatterjee)। তার বিনোদন কী জানেন? করিনা কাপুর (Kareena Kapoor)-এক নাচ! লকডাউনে করিনায় মজেছে আদি। বিশ্বাস না হলে নিজের চোখেই দেখে নিন---


Killing boredom... #aadidevchatterjee

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor) on



নিজের শোয়ার ঘর। মোটেই চোখে ঘুম নেই তা বলে। বরং জোরে চলছে টিভি। আর সেখানে দেখাচ্ছে করিনা কাপুরের নাচ। ব্যস, ঘুমটুম মাথায় উঠেছে ছোট্ট আদির। সামনে বঙ্গ রেখে তাতে তাল দিচ্ছে জমিয়ে। সঙ্গে নাথা নাড়িয়ে নাচের সে কী ধুম! আদির এই ভিডিও সোশ্যালে দেখলে করিনাও আহ্লাদে আটখানা হতে নির্ঘাৎ। তার আগে সোশ্যালে শেয়ার হতেই ভিউয়ার্স সংখ্যা ২৪ হাজারে পৌঁছেছে।



নেচে টেচে ক্লান্ত ছোট্ট শরীর। কিন্তু করিনাকে কী করে মিস করে সে? তাই এবার কোলে শুয়ে শুয়ে মুগ্ধ দৃষ্টিতে নাচ দেখছে বেবোর। 'কভি খুশি কভি গম' ছবি থেকে। সুদীপা অবশ্য বেজায় খুশি। ছেলে পুরনো গান একমনে শুনছে দেখে। মা কি জানেন, আসলে ছেলের চোখের পলক একবারের জন্যেও পড়ছে না!


Quarantine time...

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor) on


ছেলে তো করিনায় মজে। সেই ফাঁকে কী করছেন সুদীপা-অগ্নিদেব? একান্তে, নিরবিলিতে আরও কাছাকাছি তাঁরা। ছবিতে ক্যাপশন, কোয়ারান্টাইন টাইম।

গোটা দেশের মতোই পশ্চিমবঙ্গেও (West Bengal) বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। কিন্তু এবার সেই সংক্রমণের (Coronavirus Outbreak) উদ্বেগকে আরও বাড়িয়ে এক তাবলিগ-ই-জামাত (Tablighi Jamaat) সদস্যের শরীরে মিলল করোনা পজিটিভ। দিল্লির নিজামুদ্দিনে তাবলিগ-জামাতের আয়োজিত ধর্মীয় সমাবেশে যোগ দেওয়ার পর এ রাজ্যে ফিরে আসেন বিলাল খান নামে ওই যুবক। পরে দেশ জুড়ে তাবলিগ সদস্যদের বিরুদ্ধে সতর্কতা জারি হওয়ার পর খোঁজ নিয়ে জানা যায় দিল্লি ফেরত হলদিয়ার বাসিন্দা ওই যুবক করোনায় আক্রান্ত (Coronavirus)। আপাতত তাঁকে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরু করা হয়েছে। জানা গেছে, ওই যুবক কলকাতা পোর্ট ট্রাস্টের আংশিক সময়ের চুক্তির ভিত্তিতে কাজ করছিলেন। ঘটনা প্রকাশ্যে আসার পরেই সুরক্ষা স্বার্থে যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে কলকাতা বন্দর কর্তৃপক্ষের তরফে। গোটা বন্দর চত্বর স্যানিটাইজ করা হচ্ছে। সব কর্মীদের মধ্যে মাস্ক, স্যানিটাইজার, গ্লাভস বিলি করা হয়েছে। 

‘রাজনীতি নয়! প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীর নির্দেশ এমনিতেই মানব': ঋতুপর্ণা

এদিকে করোনা (Coronavirus) মোকাবিলায় বীরভূমে কোয়ারান্টাইন ক্যাম্প (COVID-19 Quarantine Camp) তৈরি করাকে কেন্দ্র করে তৈরি হল উত্তেজনা। হিংসায় একজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। শনিবার এই ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। জানা যাচ্ছে, জেলার তালিবপুর গ্রামের একটি স্কুলের হোস্টেলে ক্যাম্প তৈরি করা নিয়েই সংঘর্ষের সূচনা। করোনা সংক্রমণ রুখতে ওই কোয়ারান্টাইন ক্যাম্প তৈরি করা নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাঁধে। একটি গোষ্ঠী ওই হোস্টেলে কর্তৃপক্ষের কোয়ারান্টাইন ক্যাম্প তৈরি করাকে সমর্থন করেছিল। অন্য গোষ্ঠীটি বিরোধিতা করেছিল। এরপরই সংঘর্ষ বেঁধে যায়। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com