হোমবলিউড

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী মোদির প্রচেষ্টার সুফল মিলবেই, মনে করেন অনুপম খের

করোনাকে রুখতে দেশে লকডাউন জারির সিদ্ধান্ত নেন মোদি, তারপর থেকেই মোদির সমালোচনায় গলা ফাটাচ্ছেন অনেকে, তাঁদেরই টুইটে উত্তর দিলেন বলিউডের প্রবীণ অভিনেতা

  | May 05, 2020 14:39 IST (নয়া দিল্লি)
Anupam Kher

Coronavirus Lockdown: প্রধানমন্ত্রী মোদির হয়ে এবার গলা ফাটালেন অভিনেতা অনুপম খের

Highlights

  • অনুপম খেরের টুইট ভাইরাল হল
  • প্রধানমন্ত্রী মোদিকে নিয়ে টুইট করলেন তিনি
  • করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর উদ্যোগের পক্ষেই কথা বললেন অভিনেতা

সারা বিশ্বের মতো করোনা ভাইরাস (Coronavirus)  জাঁকিয়ে বসেছে ভারতেও। মারাত্মক সংক্রামক এই রোগটির (COVID-19) ছড়িয়ে পড়া রুখতে লাগাতার লকডাউনের মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রথমে ২৫ মার্চ থেকে লকডাউন ঘোষণা করেন, পরে তা আবার ৩ মে পর্যন্ত মেয়াদ বাড়িয়ে দেন। তারপরেও দেশে লাগাতার সংক্রমণের ঘটনা ঘটতে থাকায় ৪ মে থেকে ফের ১৭ মে পর্যন্ত বাড়ানো হয়েছে বিধিনিষেধের মেয়াদ। তবে লাগাতার লকডাউন জারি রাখায় প্রধানমন্ত্রীর (PM Modi) তীব্র সমালোচনা করছে বেশ কিছু বিরোধী দল। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন বলিউড অভিনেতা অনুপম খের। বরাবরাই তিনি(Anupam Kher) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নানা সময়াময়িক বিষয়ে তিনি প্রায়শই নিজের মতামতও প্রকাশ করেন। এবার যাঁরা করোনাকে দমাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই লকডাউন প্রচেষ্টা ব্যর্থ হবে বলে নানা কটাক্ষ করছেন তাঁদেরই টুইটে জবাব দিলেন অভিনেতা।


টুইটে অনুপম খের লেখেন, “কিছু মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তাঁর সরকারের প্রচেষ্টা যাতে ব্যর্থ হয় তার জন্যে সবরকম চেষ্টা করছেন। কিন্তু তাঁরা এই প্রচেষ্টায় কোনওভাবেই সফল হবেন না। দুটি কারণ আছে। এক, যাঁরা নিন্দা করছেন তাঁদের ট্রাক রেকর্ড এতটাই খারাপ যে তাঁদের কথায় কেউ বিশ্বাস রাখতে পারছেন না। দুই, সত্যিকারের প্রচেষ্টা করলে, সত্যের পথে থাকলে তার ফল মিলবেই”।


গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে ওই মারণ রোগে আক্রান্ত হয়েছেন ৩,৯০০ জন। আর একদিনের মধ্যেই  মারা গেছেন ১৯৫ জন করোনা রোগী। সব মিলিয়ে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৪৬,০০০ পেরিয়ে গেলো। করোনা ভাইরাসকে রুখতে দেশে টানা লকডাউন চলছে, তবু যেন বাগে আনা যাচ্ছে না ওই সংক্রামক রোগকে, ক্রমেই ছড়িয়ে পড়ছে সংক্রমণ। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের মঙ্গলবার সকালের পরিসংখ্য়ান অনুসারে দেশে এখন মোট করোনা আক্রান্ত ৪৬,৪৩৩ জন। দেশ জুড়ে এই রোগের প্রকোপে মৃত্যু হয়েছে মোট ১,৫৬৮ জনের। তবে এখনও পর্যন্ত প্রায় ১২,৭২৭ জন রোগী করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হয়েছেন। অর্থাৎ দেশে কোভিড- ১৯ রোগ থেকে পুনরুদ্ধারের হার বেড়ে দাঁড়িয়েছে ২৭.৪ শতাংশে।

वहीं, बता दें, देश में कोरोना वायरस (Coronavirus) से पिछले 24 घंटों में अब तक सबसे ज्यादा मौतें हुई हैं और सबसे ज्यादा नए मामले सामने आए हैं. देश में Covid-19 संक्रमित मरीजों का कुल आंकड़ा बढ़कर 46,000 के पार पर पहुंच गया है. स्वास्थ्य मंत्रालय (Health Ministry) ने मंगलवार को यह जानकारी दी. आंकड़ों के मुताबिक, देश में कोरोनावायरस से अब तक 1,568 लोगों की मौत हो चुकी है जबकि संक्रमितों की संख्या 46,433 हो गई है. वहीं, पिछले 24 घंटों में कोरोना के 3900 नए मामले सामने आए हैं और 195 लोगों की मौत हुई है. 24 घन्टे में अब तक के सबसे ज्यादा नए मामले और मौत के आंकड़े भी सबसे ज्यादा है. इससे पहले 24 घंटे में सबसे ज्यादा 83 लोगों की मौत हुई थी. 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com