হোম

‘টনিক‘ হাতে কাকে ‘স্বাগত’ জানাতে সকাল সকাল কালিম্পঙে দেব?

  | November 15, 2019 12:37 IST (কলকাতা)
Dev

টনিক দিতে কালিম্পঙে!

‘নতুন প্লেয়ার যদি আসে ক্রিকেট টিমে প্রথম ম্যাচ খেলতে তাঁকে যেমন স্বাগত জানানো হয় ঠিক একই ভাবে আমরাও টলিউড ইন্ডাস্ট্রিতে স্বাগত জানাচ্ছি অভিজিৎ সেনকে’

‘নতুন প্লেয়ার যদি আসে ক্রিকেট টিমে প্রথম ম্যাচ খেলতে তাঁকে যেমন স্বাগত জানানো হয় ঠিক একই ভাবে আমরাও টলিউড ইন্ডাস্ট্রিতে স্বাগত জানাচ্ছি অভিজিৎ সেনকে'---একথা অন্য কারোর নয়। টলিউডের ‘মহা'দেবের (DEV)। শুক্রবার পাহাড়ের কোলে রোদ ঝলমলে সকালে যখন একথা বলছেন বাংলা ছবির হার্টথ্রব হিরো, সামনে-পেছনে অগুন্তি কালো কালো মাথা। হঠাৎ কালিম্পঙে (kalimpong) দেব! কেন? কাকে স্বাগত জানাচ্ছেন তিনি? জানতে উৎসাহী সব্বাই। এবং সেই রহস্যই আজ সোশ্যালের সমস্ত হ্যান্ডেলে ফাঁস করেছেন তিনি, দেব অধিকারী। ইনস্টা ভিডিওয় তিনি শুভেচ্ছা এবং স্বাগত জানিয়েছেন নতুন পরিচালক অভিজিৎ সেনকে (Abhijit Sen)। যাঁর প্রথম ছবি 'টনিক'-এর (Tonic) শুট শুরু হল আজ অর্থাৎ শুক্রবার সকাল থেকে। দেব একা নন, অভিজিৎকে টালিগঞ্জে পা রাখার জন্য আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন টিম 'টনিক'। ছবিতে আর কে কে আছে জানবেন তো বটেই। তার আগে শুনে নিন দেব বাণী:  




সাদা শার্ট-ধূসর প্যান্টের সঙ্গে কালো হাফ জ্যাকেট গায়ে দেব নতুন ছবির শুটিং শুরুর আনন্দে মশগুল। একই সঙ্গে আন্তরিক ভাবে পরিচয় করিয়ে দিয়েছেন ছবির টেকনিক্যাল কলাকুশলীদের সঙ্গে। শীতের ওম মাখা ঠাণ্ডা বাতাস জানান দিচ্ছে পটভূমিকায় দাঁড়িয়ে থাকা সারি সারি পাহাড় আস্তে আস্তে ঢাকতে থাকবে বরফের পুরু চাদরে।




দেবের অফিসিয়াল ফেসবুকে সকালেই পোস্ট হয়েছে ফার্স্ট লুকের ছবি। প্রথম ঝলকে শুধুই দুটি হাত। একটি বয়স্ক মানুষের। লাঠি হাতে। অন্যটি বলিষ্ঠ পুরুষের। যার হাতে রোদচশমা। এই হাতের মালিক যে স্বয়ং দেব, সেটা বুঝতে অসুবিধে হচ্ছে না কারোরই। বয়স্ক পুরুষটি কে? ছবির পোস্টারের ওপরের অংশে তাঁরও নাম লেখা, পরাণ বন্দ্যোপাধ্যায়। এছাড়াও আছেন শকুন্তলা বড়ুয়া। নামের তালিকা বলছে, সম্ভবত দুই প্রজন্ম এবং তাঁদের সম্পর্ক নিয়েই তৈরি হচ্ছে 'টনিক'। তবে নায়িকার নাম এখনও জানা যায়নি। এই ছবির নায়িকাও কি রুক্মিণীই হবেন? সেটা অবশ্যই দেবা জানন্তি। তবে তিনিও এখন কিছুই ভাঙেননি।


নতুন পরিচালকের নতুন ছবির প্রথম দিনের শুটিংয়ের জন্য টুইটে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন শ্রী ভেঙ্কটেশ প্রযোজক সংস্থার সহযোগী কর্ণধার মহেন্দ্র সোনিও। প্রসঙ্গত, টনিক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের ষষ্ঠ ছবি। পাশাপাশি, দেব ফের গাঁটছড়া বেঁধেছেন এসভিএফের সঙ্গে। এই প্রযোজনা সংস্থার হাত ধরেই টলিউডে প্রথম পা রেখেছিলেন দেব। এই প্রোডাকশন হাউজের সঙ্গে একটি ছবি করছেন অভিনেতা-সাংসদ। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। বেঙ্গল টকিজ নিবেদিত 'টনিক'-এর শুভমুক্তি আগামী বছরে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement