হোমআঞ্চলিক

গৌরব চক্রবর্তীর জন্মদিনে শুভেচ্ছা জা‌নালো ইন্ডাস্ট্রি

শুধু জন্ম মাসেই নয়। দু’ভাইয়ের আরও অনেক বিষয়েই মিল রয়েছে। দু’জনেই কেরিয়ার শুরু করেছিলেন টেলিভিশনে ধারাবাহিকের মাধ্যমে।

  | March 06, 2019 12:48 IST (কলকাতা)
Gaurav Chakraborty

Highlights

  • গৌরবের বাবা ও মা সব্যসাচী ও মিঠু চক্রবর্তীও অভিনয় করেন
  • গৌরবের ভাই অর্জুনও একজন অভিনেতা
  • গৌরব টিভিতে ব্যোমকেশ বক্সীর চরিত্রে অভিনয় করেছেন

কাল ছিল ছোট ভাইয়ের জন্মদিন আর আজ জন্মদিন বড় দাদার। ভাবছেন এ আবার কেমন হিসেব, আদতে বড়, কিন্তু এক দিনের ছোট।! আরে মাঝে যে কয়েকটা বছরের তফাৎ সেটা তো ভুললে চলবে না। আজ অভিনেতা গৌরব চক্রবর্তীর জন্মদিন। অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও মিঠু চক্রবর্তীর প্রথম সন্তান গৌরবের জন্ম হয়েছিল ১৯৮৭ সালের ৬ মার্চ। আর ছোটছেলে অর্জুনের জন্ম হয়েছিল ১৯৯০ সালের ৫ মার্চ।

মিঠে-কড়া বন্ধুত্বের নয়া সমীকরণ ধরা পড়ল গানে গানে

শুধু জন্ম মাসেই নয়। দু'ভাইয়ের আরও অনেক বিষয়েই মিল রয়েছে। দু'জনেই কেরিয়ার শুরু করেছিলেন টেলিভিশনে ধারাবাহিকের মাধ্যমে। তাও আবার একই ধারাবাহিক ‘গানের ওপারে' দু'জনকেই প্রথম পরিচিতি তৈরি করে দিয়েছিল।

নিজের বন্ধু তথা ‘ভাই'কে শুভেচ্ছা জানিয়েছেন সাহেব ভট্টাচার্যও।


u2du08rg

সাহেবের টুইটের স্ক্রিন শট

 

এর পরে ‘রং মিলান্তি' নামে রোম্যান্টিক কমেডির মাধ্যমে গৌরব সিনেমায় আত্মপ্রকাশ করেন। এর পরে ‘ল্যাপটপ', ‘ছায়াময়', ‘রূপকথা নয়', ‘হাইওয়ে', ‘অপুর পাঁচালি', ‘ঈগলের চোখ', ‘ডবল ফেলুদা', ‘ক্রিসক্রস'-সহ আরও বহু সিনেমায় অভিনয় করে ফেলেছে‌ন গৌরব।

ধারাবাহিক থেকে সিনেমা, জন্মদিনে ফিরে দেখা অর্জুন চক্রবর্তীর কেরিয়ারগ্রাফ

তবে টেলিভিশনের হাত ধরে যাত্রা শুরু করে পরে কিন্তু টেলিভিশনকে ভুলে যাননি গৌরব। মাঝে ২০১৪ থেকে ২০১৫ সালে প্রায় এক বছর ধরে কালার্স বাংলা চ্যানেলে ‘ব্যোমকেশ' ধারাবাহিকে ব্যোমকেশ বক্সীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। স্টার জলসায় ‘মহানায়ক' ধারাবাহিকেও তাকে প্রসেনজিৎ চ্যাটার্জীর বাবা বিশ্বজিৎ চ্যাটার্জীর কম বয়সের চরিত্রে দেখা গিয়েছিল।

এ দিন গৌরবের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে কিন্তু ভোলেননি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দেখুন তার টুইট।

mfkodir8

প্রসেনজিতের টুইটের স্ক্রিন শট


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement