হোমবলিউড

নিজের প্রেমিকাকে কেন তুতো বোন বলতেন Kartik Aryan জানেন?

নিজের জীবনের অনেক কথা শেয়ার করেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)

  | February 06, 2020 20:35 IST (নয়াদিল্লি)
Kartik Aaryan

নিজের জীবনের অনেক কথা শেয়ার করেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)

Highlights

  • কপিলের শোতে কার্তিক জানালেন তার প্রেমিকা নিয়ে নানান কথা
  • অভিনেতা বললেন নিজের প্রেমিকাকে তুতো বোন বলতেন তিনি
  • শীঘ্রই সারা আলি খানের সঙ্গে লাভ আজকাল' ছবিতে দেখা যাবে কার্তিককে

নিজের আপকামিং ছবি 'লাভ আজকালের'(Love Aajkaal) প্রমোশনে এখন ভীষণ ব্যস্ত কার্তিক আরিয়ান(Kartik Aaryan)।  'লাভ আজকালের' প্রমোশনের জন্য কার্তিক আরিয়ান তার সহ অভিনেত্রী সারা আলি খানকে(Sara Ali Khan) নিয়ে 'দ্য কপিল শর্মা শোতে' গিয়েছিলেন। যেখানে কলাকুশলীদের সঙ্গে দারুণ মজা করেন তিনি। শুধু তাই নয় নিজের জীবনের অনেক কথা শেয়ার করেন। কার্তিক আরিয়ান কপিল শর্মার শোতে গিয়ে জানান, নিজের প্রেমিকার সঙ্গে যেদিন ধরা পড়েছিলেন তিনি, সেদিন প্রেমিকাকে তুতো বোন বলে পরিচয় দিয়েছিলেন তিনি। এই ব্যাপারে কার্তিক আরও অনেক কথা শেয়ার করেন।

ই ফেব্রুয়ারি শুরু Valentines Week, ভালোবাসার প্রত্যেকটি দিনের বিশেষ নামগুলি জেনে নিন

Major Kartik In Mini Cooper #LoveAajKal

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on



কপিল শর্মার(Kapil Sharma) শোতে কার্তিক আরিয়ান নিজের প্রেমিকা সম্পর্কে অনেক কথাই শেয়ার করেন। যেখানে তিনি বলেন যে, তার তখন ১৬ বছর বয়স ছিল। একই  বেঞ্চে বসতেন তারা। নিজেদের হোমওয়ার্ক এবং অ্যাসাইনমেন্ট  শেয়ার করতেন তারা। এরপরে যখন তারা ডেটিং করতেন তখন ধরা পড়ার ভীষণ ভয় লাগত তাদের। আর তাই গোয়ালিয়রের পাবলিক প্লেসে যখন তারা যেতেন, তখন তাদের সম্পর্ককে লুকিয়ে রাখার ভরপুর চেষ্টা করতেন। এরপরে কার্তিক জানিয়েছেন, একবার ভ্যালেন্টাইন্স ডেতে তিনি তার প্রেমিকার সঙ্গে রেস্টুরেন্টে দেখা করতে গিয়েছিলেন। সেখানে নিজের কোনও আত্মীয় বা পরিবারের কোনও সদস্য যদি দেখে নেয়, বেশ ভয় পেয়েছিলেন সেবার তা ভেবে।

Valentine's Day-তে একা? গুগল ইন্ডিয়ার প্রস্তাব দেখে নিন

কার্তিক(Kartik Aaryan) আরও জানিয়েছেন, " আমরা ঘোরাফেরা তো ভীষণই করতাম, কিন্তু সব সময় ধরা পড়ার ভয় থাকতো। সেই জন্য বহুবার নিজের প্রেমিকাকে আমি আমার তুতো বোন বলে পরিচয় দিয়ে দিতাম। কার্তিক আরিয়ান আর সারা আলি খানের লাভ আজকাল ভ্যালেন্টাইন্স ডের সময় মুক্তি পাচ্ছে। এই ছবিতে সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের পাশাপাশি রণদীপ হুদা এবং আরুশি শর্মা গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।



...और भी हैं बॉलीवुड से जुड़ी ढेरों ख़बरें...


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com