হোমটলিউড

করোনা গুজব: তীব্র হেনস্থার শিকার পায়েল-দ্বৈপায়নের ঘনিষ্ঠ আত্মীয়

  | March 22, 2020 18:16 IST (কলকাতা)
Dwaipayan Das

হেনস্থার শিকার শিবপুরের অসহায় প্রবীণ ব্যক্তি

রবিবার, জনতা কার্ফুর দিন করোনা গুজবের জেরে তীব্র হেনস্থার শিকার হলেন দ্বৈপায়ন দাসের মামা।

যতটা রটে তার কিছুটা তো বটে! এই প্রবাদ প্রচীনকাল থেকে চলে আসছে। কিন্তু হালে এই প্রবাদ কতখানি নির্মম হয়ে উঠতে পারে মানুষের জীবনে সাক্ষী অভিনেতা পায়েল দে ( Payel De)-দ্বীপায়ন দাসের (Dwaipayan Das) পরিবার। রবিবার, জনতা কার্ফুর দিন করোনা গুজবে (Corona Rumour) তীব্র হেনস্থার শিকার হলেন দ্বৈপায়নের মামা। হাওড়া শিবপুরের বাসিন্দা সত্তর বছরের বৃদ্ধের প্রতি পড়শিদের অভিযোগ, তিনি নাকি তাঁর স্ত্রী সুজাতা চৌধুরীকে লুকিয়ে রেখেছেন বাড়ির ভেতরে। সুজাতা আবু ধাবি থেকে ফিরেছেন। করোনা স্ক্রিনিং থেকে বাঁচাতেই নাকি সুজাতা দেবীর স্বামীর এই চেষ্টা।

করতালিতে অভিনন্দন, জরুরি পরিষেবা কর্মীদের পাশে টেলিপাড়া

খবর, রবিবার সকালে আচমকাই একদল মানুষ স্বাস্থ্য দফতরের কর্মী হিসেবে পরিচয় দিয়ে নাকি চড়াও হন ওই বরিষ্ঠ নাগরিকের ওপর। তাঁর স্ত্রী সম্পর্কে খোঁজখবর করতে থাকেন। তাঁরা নাকি এও দাবি করেন, তিনি লুকিয়ে রেখেছেন তাঁর স্ত্রীকে। বিপাকে পড়ে এরপর পায়েলের মামাশ্বশুর ফোন করেন আবু ধাবিতে। স্ত্রীকে বলেন, সোশ্যালে লাইভ হতে।



লাইভে সুজাতা দেবী জানান, তাঁদের পাশের বাড়ির লোকেরাই নাকি এই ধরনের গুজব ছড়িয়েছেন পাড়ায়। বাকিরা সরাসরি কিছু না বললেও পাড়াজুড়ে এই নিয়ে জোর চর্চা হচ্ছে। ফলে, ভীষণ অসহায় বোধ করছেন তাঁর স্বামী। যিনি শিবপুরের বাড়িতে একা দিন কাটাচ্ছেন। সুজাতা দেবী আরও জানান, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তিনি ফিরবেন না নিজের দেশে। গত ২৯ মার্চ তিনি এসেছেন মেয়ের কাছে। প্রয়োজনে আরও একমাস তিনি থাকবেন। তারপরে দেশে ফিরে সরকার বললে কোয়ারান্টাইনেও থাকবেন।

বিরিয়ানি রেঁধে ‘জনতা কার্ফু' পালন নুসরতের? বিতরণ করলেন মাস্ক, স্যানিটাইজার

মায়ের সঙ্গে একই সুরে বিনীত আবেদন জানান মেয়ে তিতাস চৌধুরী। তিনি বলেন, দয়া করে কেউ গুডবে কান দেবেন না। মা আমার কাছএই আছেন। নিজের দেশে ফেরেননি। বাবাকে রেহাই দিন আপনারা। আমরা কলকাতা পুলিশকে ঘটনাটা জানিয়েছি। প্রশাসন আমাদের পাশে থাকার আশ্বাস দিয়েছে।


hnhldcdg

প্রসঙ্গত, পায়েল ও দ্বৈপায়ন করোনা সংক্রমণ নিয়ে অত্যন্ত সতর্ক। ছেলে মেরাকের প্রথম জন্মদিনের অনুষ্ঠান বাতিল করেছেন তাঁরা তারিখটি ১২ এপ্রিল হওয়ায়। যেহেতু ১৫ এপ্রিল পর্যন্ত জমায়েত বন্ধের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। পায়েল-দ্বৈপায়ন নিজেরাও তাঁদের আত্মীয়ের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন শিবপুরের বাসিন্দাদের কাছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com