হোমবলিউড

পরিযায়ী শ্রমিকদের সাহায্য করা নিয়ে অমিত শাহের দাবির সমালোচনায় প্রকাশ রাজ

Prakash Raj: "মোদি জি ৫০ কোটি লোকের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা পাঠিয়েছেন", এমন দাবি করেন অমিত শাহ, এই বিষয়েই তীব্র সমালোচনা করেন বলিউডের ওই অভিনেতা

  | June 11, 2020 13:21 IST (নয়া দিল্লি)
Prakash Raj

Prakash Raj Tweet: অমিত শাহকে রীতিমতো কটাক্ষ করেন অভিনেতা

Highlights

  • দেশের ৫১ কোটি মানুষকে সাহায্য করছেন প্রধানমন্ত্রী মোদি, দাবি অমিত শাহের
  • কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই দাবির সমালোচনায় সরব প্রকাশ রাজ
  • অভিনেতার টুইট ভাইরাল হল সোশ্যাল দুনিয়ায়

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) বিহারে ভার্চুয়াল সমাবেশ করার সময় পরিযায়ী শ্রমিকদের নিয়ে এমন একটি মন্তব্য করেছেন যা নিয়ে বেশ হইচই হচ্ছে। তাঁর ভার্চুয়াল সমাবেশ সম্পর্কিত একটি ভিডিও খুব ভাইরাল হচ্ছে, যেখানে তিনি বলেছেন যে প্রধানমন্ত্রী মোদি (PM Modi) নাকি করোনা ভাইরাসের (Coronavirus) পরিস্থিতিতে সঙ্কট কাটাতে দেশের ৫১ কোটি লোকের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা পাঠিয়েছেন। অমিত শাহের এই মন্তব্যকেই রীতিমতো কটাক্ষ করেছেন বিখ্যাত বলিউড অভিনেতা প্রকাশ রাজ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই বক্তব্য নিয়ে টুইট করেছেন তিনি। ওই অভিনেতা  (Prakash Raj) টুইটে লেখেন, "কী লজ্জাজনক বক্তব্য। এমনকি মিথ্যে কথাটাও ঠিক করে বলতে পারেন না"।



উত্তরপ্রদেশের পরিযায়ী শ্রমিকদের মুম্বই থেকে ফেরার জন্যে ৪ টি বিমানের ব্যবস্থা করলেন বিগ বি

প্রকাশ রাজের এই টুইটটি সোশ্যাল সাইটগুলোতে ভাইরাল হয়েছে। বহু মানুষ এ নিয়ে নানা মন্তব্যও করছেন। করোনা পরিস্থিতির মধ্যেও যেভাবে ভার্চুয়াল সমাবেশ করে, অমিত শাহ বিরোধী দলগুলোকে নিশানা করছেন তাও দেখছে মানুষ। ভার্চুয়াল সমাবেশ করে অমিত শাহ বলেন যে, আমরা করোনার সঙ্কটের সময়েও সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি। আমি বিজেপির সর্বভারতীয় সভাপতিকে অভিনন্দন জানাই যে এই সময়েও তিনি ৭৫ টি ভার্চুয়াল সমাবেশের মাধ্যমে জনসাধারণের সঙ্গে যোগাযোগের সুযোগ করে দিয়েছেন।

কেরলের ১৯৯ জন পরিযায়ী শ্রমিককে ফেরাতে বিমানের ব্যবস্থা করলেন অভিনেতা সোনু সুদ

২৫ মার্চ থেকে শুরু হওয়া লকডাউনে দেশের বিভিন্ন প্রান্তে লক্ষ লক্ষ পরিযায়ী শ্রমিক অসহায় অবস্থায় আটকে পড়েন। না আছে কোনও কাজ আর না আছে কোনও টাকাপয়সা, ভিনরাজ্যে আটকে পড়ে চরম দুর্দশায় কাটাতে হয় অনেককেই। কেউ কেউ আবার বাড়ি ফিরতে হাঁটতে শুরু করেন, কেউ বা আবার সাইকেলে করে চেষ্টা করেন কয়েক হাজার কিলোমিটার দূরের নিজেদের গ্রামে পৌঁছতে, যা এককথায় অসম্ভব ছিল। পরে যদিও ১ মে থেকে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে 'শ্রমিক স্পেশাল' ট্রেন চালু করে কেন্দ্রীয় সরকার। কিন্তু এই লকডাউনের সময় দেশের আর্থিক পরিস্থিতি সঙ্কটের মুখে এসে দাঁড়িয়েছে। লক্ষ লক্ষ বেকারে ছেয়ে গেছে দেশ। যদিও এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াবে দেশ, এমনটাই মনে করছেন প্রধানমন্ত্রী মোদি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com