হোমআঞ্চলিক

একা হাতে বাড়ির লক্ষ্মীপুজো সামলাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ঘরনী অর্পিতা

  | October 24, 2018 19:20 IST (কলকাতা)
Prosenjit Chatterjee

পুজোর ভোগ রান্নায় ব্যস্ত অর্পিতা চ্যাটার্জী

সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জীর স্ত্রী অর্পিতা চ্যাটার্জী। কোজাগরী লক্ষ্মীপুজোয় তিনি একা হাতে সামলান মহানায়কের বাড়ির পুজোর ভার।

তিনি শুধু ঘরণীই নন সুগৃহিনীও বটে। আর তার ঘরে মা লক্ষ্মী বাঁধা থাকবেন না এমন কী হয়। তিনি সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জীর স্ত্রী অর্পিতা চ্যাটার্জী। কোজাগরী লক্ষ্মীপুজোয় তিনি একা হাতে সামলান মহানায়কের বাড়ির পুজোর ভার।

mij2qhog

 

পুজোর আয়োজন থেকে ঠাকুরের ভোগ রান্না করা, এমনকী প্রায় জনা পঞ্চাশেক অতিথির জন্য রান্না করেন নিজের হাতে। এ দিন অর্পিতা ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন, সেখানেই দেখা যায়, বুধবার কোজাগরী লক্ষ্মীপুজোর সকালেই চ্যাটার্জী গি‌ন্নিকে একা হাতে খুন্তি নাড়ছেন বিশাল কড়াইয়ে। সেখানে সকলকে কোজাগরী লক্ষ্মীপুজোর শুভেচ্ছা জানান অর্পিতা।

99v756s8

 


একা হাতে যজ্ঞিবাড়ির আয়োজন সামলাচ্ছেন। কপালের বিন্দু বিন্দু ঘাম জানান দিচ্ছে তার গরমে কষ্ট হচ্ছে। কিন্তু তিনি সব সময়ে হাসিমুখে। নিজেই ভিডিওয়ে বললেন, ‘‘এ দিন কষ্টটা কষ্ট বলে মনে হয়না। আমি সারা বছর অপেক্ষা করে থাকি এই পুজোটার জন্য। প্রায় প্রত্যেকটা বাড়িতেই এই পুজোটা হয়।''

qqq2r89

 

সকাল থেকে লক্ষ্মীপুজোর কাজ সামলেও তিনি জানালেন ঠাকুরের ভোগ রান্নার পরে বাকি আমন্ত্রিতদের রান্নাটাও নিজে হাতেই করবেন। পদে থাকবে খিচুরি, লাবড়া, চাটনি, পায়েস। সুপারস্টারের বাড়ির পুজো হবে সন্ধ্যায়। লাল শাড়ি, চুড়ো করে বাঁধা খোঁপা আর দু'হাতে শাখা পলায় প্রসেনজিতের গিন্নিকেও প্রায় লক্ষ্মীর মতোই দেখতে লাগছিল।

এখানে দেখুন ভিডিওটি:




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com