হোমটলিউড

একসঙ্গে অবসর যাপন? ছবির প্রিমিয়ারে যুগলে রাহুল-সন্দীপ্তা

  | March 14, 2020 13:19 IST (কলকাতা)
Rahul Banerjee

অবসর বিনোদনে সিনেমা দেখতে!

১৩ মার্চ দক্ষিণ কলকাতার একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরিচালক ইন্দ্রাশিস আচার্যের নতুন ছবি পার্সেল। সেখানেই অন্য তারকাদের সঙ্গে দেখা যায় রাহুল-সন্দীপ্তাকেও।

তাঁরা খুব ভালো বন্ধু। একসঙ্গে আড্ডা মারেন। পুজো-আর্চাতেও একে অন্যের বাড়িতে যান। কোনও বিশেষ সম্পর্কে বাঁধা পড়তে চলেছেন? প্রশ্ন করলেই, হয় এড়িয়ে যান। নয়তো বলেন, আমরা খুব ভালো বন্ধু! সেই বন্ধুত্বকে আরও এগিয়ে নিয়ে যেতেই কি একসঙ্গে ছবির প্রিমিয়ারে রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)-সন্দীপ্তা সেন? গতকাল, ১৩ মার্চ দক্ষিণ কলকাতার একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরিচালক ইন্দ্রাশিস আচার্যের (Indrasish Acharya) নতুন ছবি 'পার্সেল' (Parcel)। সেখানেই অন্য তারকাদের সঙ্গে দেখা যায় রাহুল-সন্দীপ্তাকে (Sandipta Sen)। হাতে হাত না থাকলেও, আলাদা আলাদা ভাবে নয় বরং একসঙ্গেই সিনেমা হলে আসতে দেখা যায় তাঁদের।


#shootingmode #ayekhukuaye❤️

A post shared by Sandipta Sen (@sandiptasen) on



রাহুল যদিও এসব নিয়ে যথেষ্ট সংযত। তাঁর সোশ্যাল হ্যান্ডেলে কোনও ছবি নেই সন্দীপ্তার। কিন্তু সন্দীপ্তার সোশ্যালে রাহুল রীতিমতো জ্বলজ্বল করছেন। ৩১ ডিসেম্বর এউ ছবিটি ইনস্টায় পোস্ট করেন অভিনেত্রী। লাল পাঞ্জাবি-ধুতি, চোখে গোল্ডের ফ্রেমের গোল চশমা, সিঁথে কেটে আচড়ানো চুলে লাজুক হাসি রাহুলের মুখে। পাশে নতুন বউয়ের সাজে Sandipta Sen। গা ভর্তি গয়না। সিঁথিতে টিকলির ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সিঁদুর! যদিও সন্দীপ্তা ক্যাপশনে জানিয়েছেন, এই ছবি #shootingmode। সান বাংলা চ্যানেলের আয় খুকু আয় মেগায় তিনি অভিনয় করছেন রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে। সেই মেগার শুটিংয়ের ছবিই পোস্ট করেছেন তিনি সম্ভবত। তবে রাহুলের সঙ্গে সন্দীপ্তার সম্পর্ক নিয়ে গুঞ্জন আজকের নয়। রাহুল-প্রিয়াঙ্কার বিয়ে ভাঙার সময়ও অভিযোগের আঙুল উঠেছিল তাঁর দিকে।


বারাণসী❤️

A post shared by Sandipta Sen (@sandiptasen) on


এর কিছুদিন পরেই নেটিজেনদের নজর কাড়ে সন্দীপ্তার আরও একটি ছবি। সান বাংলা চ্যানেলে ‘আয় খুকু আয়' মেগা বন্ধ হওয়ার পরেই দেশ ভ্রমণে বেরিয়ে পড়েছিলেন মেগার অন্যতম অভিনেত্রী Sandipa Sen। সোশ্যালে সেই ছবি শেয়ার করেছেন তাঁর অন্য ছবির সঙ্গে। সেখানেই দেখা গেল নিজের মতো করে কীভাবে উপভোগ করেছেন এই বেড়ানো। প্রতি ছবি বলছে, সঙ্গী ছাড়াই নাকি Varanashi-এ পুণ্য খুঁজতে গেছিলেন তিনি। কিন্তু টেলিপাড়া বলছে, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে নাকি তাঁর বিশেষ বন্ধু Rahul Banerjee-ও ছিলেন। বাতাসে সেই খবর ছড়াতেই চর্চা শুরু টলি দুনিয়ায়। সত্যিই কি রাহুল সফরসঙ্গী হয়েছিলেন অভিনেত্রীর নৌকা বিহারে? ইনস্টায় শেয়ার করা ছবি অবশ্য বলছে শাড়ি পরে, রোদচশমায় চোখ ঢেকে বারাণসীর গঙ্গায় একা সন্দীপ্তা। তবে উল্টোদিকে কেউ ছিলেন? কে জানে! এই ছবিতেই গুঞ্জন ছড়িয়েছে বেশি। লাল শাড়িতে এভাবে একা একা সন্দীপ্তা বারাণসীতে! সত্যি? নাকি বিয়েটা সেরেই ফেললেন এখানে রাহুলের সঙ্গে। যদিও এই নিয়ে কোথাও কিছুই বলেননি তিনি। উল্টে বলেছেন, তিনি তো প্রায়ই একা ঘুরতে বেরিয়ে পড়েন। ইচ্ছে হলেই... 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com