হোমবলিউড

ভক্তদের জন্যে ঈদে সলমনের নতুন উপহার, "ভাই ভাই" গানে মাতাচ্ছেন ভাইজান

একেবারে অন্যরকম একটি উপহার (Salman Khan's Song) ভক্তদের দিলেন সলমন। এমনিতে দেশে এখন ৩১ মে পর্যন্ত লকডাউন অব্যাহত রয়েছে। আর এই লকডাউনের মধ্যেও নিজের ভক্তদের জন্যে গান গাইলেন সলমন। মুক্তি (Bhai Bhai Release) পাওয়ার সঙ্গেসঙ্গেই ভাইজানের গাওয়া "ভাই ভাই" গানটি সাড়া ফেলেছে অনুরাগীদের মধ্যে। সলমনের গাওয়া এই গান (Bhai Bhai Out) হিন্দু-মুসলিমের মধ্যে সৌভ্রাতৃত্বের বার্তা দিয়েছে। 

  | May 26, 2020 14:41 IST (নয়া দিল্লি)
Salman Khan

Salman Khan: ঈদে সলমনের গাওয়া 'ভাই ভাই' গানটি মুক্তি পেয়েছে

Highlights

  • ঈদে সলমন খান ভক্তদের দিলেন নতুন চমক
  • গাইলেন "ভাই ভাই" গানটি, মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সাড়া ফেলেছে সেটি
  • রীতিমতো ভাইরাল ভাইজানের গাওয়া গান

নিজেদের অনুরাগীদের কখনোই খালি হাতে ফেরান না বলিউডের অভিনেতা সলমন খান। প্রতিবারই ঈদে (Eid 2020) নিজের ফ্যানেদের জন্যে কিছু না কিছু চমক রাখেন তিনি (Salman Khan)। তবে এবার করোনা ভাইরাসের জেরে পরিস্থিতি একেবারেই আগের মতো নেই। এই সময় তাই কোনও ছবি মুক্তি দিয়ে অনুরাগীদের ঈদের ধামাকা উপহার দিতে পারেননি সল্লু মিঞা। কিন্তু তা বলে তো আর থেমে থাকতে পারেন না বলিউডের ভাইজান। এবার তাই একেবারে অন্যরকম একটি উপহার (Salman Khan's Song) ভক্তদের দিলেন সলমন। এমনিতে দেশে এখন ৩১ মে পর্যন্ত লকডাউন অব্যাহত রয়েছে। আর এই লকডাউনের মধ্যেও নিজের ভক্তদের জন্যে গান গাইলেন সলমন। মুক্তি (Bhai Bhai Release) পাওয়ার সঙ্গেসঙ্গেই ভাইজানের গাওয়া "ভাই ভাই" গানটি সাড়া ফেলেছে অনুরাগীদের মধ্যে। সলমনের গাওয়া এই গান (Bhai Bhai) হিন্দু-মুসলিমের মধ্যে সৌভ্রাতৃত্বের বার্তা দিয়েছে। না, তবে পুরো গানটিই যে সলমন গেয়েছেন তা কিন্তু নয়, সলমন খানের সঙ্গে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন রুহান আরশাদও।


গানের ক্যাচলাইন "হিন্দু-মুসলিম ভাই ভাই"। গানটি পোস্ট করে অভিনেতা লিখেছেন, “আপনাদের সবার জন্য কিছু বানিয়েছি। দেখে বলুন তো কেমন লাগল। আপনাদের সবাইকে ঈদ মুবারক।”

'গুলাবো সিতাবো'য় বিগ বি-র নকল নাক কেন? ফাঁস করলেন অমিতাভ বচ্চন


এই ঈদেই মুক্তি পাওয়া সলমন খানের নতুন গানটি এখনও পর্যন্ত ৩৯ লক্ষেরও বেশিবার দেখা হয়েছে। ভক্তরা বলিউডের ভাইজানের "ভাই ভাই" গানটি দারুণ উপভোগ করছেন। শুধু তাই নয়, বেশ ভালোই গেয়েছেন দাবাং খান, এমন কথাও বলছেন বহু মানুষ। চলতি লকডাউনের সময়েই সলমনের দুটি গান মুক্তি পেয়েছে। এর একটিতে সলমনকে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে "তেরে বিন" গানটিতেও দেখা গেছে।

শুভ জন্মদিন করণ জোহর! কে'জোর জন্য চুমু আর আলিঙ্গন নিয়ে অপেক্ষায় কে?

এর আগে করোনা ভাইরাসকে নিয়েও একটি গান রিলিজ হয় সলমনের। "প্যায়ার করোনা" গানটিও সাড়া জাগায় ভক্তদের মনে।

অভিনেতা সলমন খান এই লকডাউনের মধ্যে নিজের পানভেল ফার্মহাউসে সময় কাটাচ্ছেন। আবার করোনা ভাইরাসের জেরে ক্ষতিগ্রস্ত মানুষজনের পাশেও দাঁড়াচ্ছেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com