হোমবলিউড

শাহরুখ-গৌরীর বাংলোর ভিতরে উঁকি দিন - 'এক সুন্দর গৃহকর্ত্রীর সুন্দর বাড়ি'

মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ডে অবস্থিত শাহরুখ খান এবং গৌরীর দর্শনীয় বাংলোর ছবি দিয়েই সাজানো হয়েছে কাসা ভোগ ম্যাগাজিনের সর্বশেষ সংস্করণ।

  | August 06, 2019 13:40 IST (নয়া দিল্লি)
Shah Rukh Khan

নিজের স্ত্রী গৌরী খানের সঙ্গে অভিনেতা শাহরুখ খান

Highlights

  • "সুন্দর গৃহকর্ত্রীদের গুণেই বাড়ি সুন্দর হয়ে ওঠে ব্যস" লেখেন শাহরুখ খান
  • একজন অন্দরসজ্জা বিশেষজ্ঞ হিসাবে নিজেকে গড়ে তোলেন গৌরী
  • বহু বছর ধরে নিজেদের বাংলো মন্নতকে সাজিয়েছেন গৌরীই

কাসা ভোগ ম্যাগাজিনের সর্বশেষ সংস্করণে প্রকাশ হল শাহরুখ এবং গৌরী খানের মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ডে অবস্থিত তাঁদের সমুদ্রমুখী বাংলোটির ছবি, যেখানে চাইলেই আপনি পাতা উল্টে ঢুকে যেতে পারেন বলিউড বাদশার অন্দরমহলে। শাহরুখ খান নিজেও তাঁর ইনস্টাগ্রামে ওই বাংলোর ফটোশুটের ছবি শেয়ার করেছেন। উঁহু, ভাববেন না বাদশার বাড়ির অন্দরমহলকে সাজিয়ে তুলেছেন কোনও পেশাদার শিল্পী। না, আসলে ওই বাংলোর অন্দরসজ্জা বছরের পর বছর ধরে একটু একটু করে অসাধারণ করে তুলেছেন নিজের হাতে যিনি, তিনি আর কেউ নন, খোদ বলি বাদশার বেগম গৌরী খান। "সুন্দর গৃহকর্ত্রীদের গুণেই বাড়ি সুন্দর হয়ে ওঠে ব্যস" পোস্ট শেয়ার করে ক্যাপশান লেখেন শাহরুখ। ছবিতে দেখা যাচ্ছে, তাঁর স্ত্রী গৌরী নৈনিকা পেপলমের গাউন পরে রয়েছেন, গৌরীকে একটি অত্যাধুনিক বাথরুমের আয়নায় চুল ঠিক করতে দেখা যাচ্ছে, বাথরুমটি নানান ক্রিস্টল পাথর সহ অন্যান্য শৈল্পিক উপাদানে সাজানো হয়েছে।

সুজানের সঙ্গে সম্পর্ক কেন এত মধুর! উত্তরে কোন গোপন রহস্য ফাঁস করলেন হৃতিক?

গৌরী খান কাসা ভোগ ম্যাগাজিনকে বলেন, "আমি ছোটখাটো জায়গা পছন্দ করি না," পাশাপাশি আরও বলেন তিনি, "আমি এমন জিনিস দিয়ে ঘর সাজাতে পছন্দ করি যা ব্যক্তিগত পছন্দের প্রতিফলন হবে এবং তাতে উষ্ণতা থাকবে।  আমার ঘরটি বছরের পর বছর ধরে একটু একটু করে আমি সাজিয়ে তুলেছি। আমি মনে করি যে ঘর সাজাতে নিজের হাতের ছোঁয়াও থাকা প্রয়োজনীয়।"

দেখে নিন গৌরী খানকে সঙ্গে নিয়ে করা ওই বাংলোর ফটোশ্যুট:




গৌরী খান বাড়ির ভিতরের জিনিসগুলির গল্পও বলেন, ওই বাংলোর বেশিরভাগ অংশে ওভার স্কেলযুক্ত সিলুয়েট রয়েছে - রয়েছে একটি জেড গণপতি, প্যারিসের চার ফুট লম্বা কালো ফুলদানি এবং রয়েছে মার্বেলের তৈরি  রাধা-কৃষ্ণের এক বিরাট মূর্তি। পাশাপাশি শাহরুখের আগ্রহে মান্নাতের নিজস্ব সিনেমা হলের প্রবেশদ্বার (হ্যাঁ, বাংলোতেএকটি ৪২ আসনের প্রাইভেট থিয়েটারও রয়েছে) শোলে, মুঘল-ই-আজম এবং রাম অউর শ্যামের মতো বলিউডের পুরনো ফিল্মগুলির ভিনটেজ পোস্টার দিয়ে সজ্জিত।

''অবসাদ 'দুঃখবিলাস' নয়'', সলমনকে হঠাৎ কেন একথা বললেন দীপিকা?

৬ তলা বাংলোতে একাধিক শয়নকক্ষ, একটি চত্বর, একটি বাগান, ব্যক্তিগত থাকার জায়গাগুলি  ইতালীয় স্থাপত্য এবং নব্য-শাস্ত্রীয় উপাদান সহ বিশ্বের বিভিন্ন শৈল্পিক উপাদান দিয়ে সাজানো রয়েছে।


@gaurikhan for #vogueindia #CasaVogue #Styling

A post shared by Priyanka Kapadia (@priyankarkapadia) on




নিজেদের বাংলো মন্নত সাজাতে সাজাতে গৌরী খান একজন বিখ্যাত অভ্যন্তরীণ সাজসজ্জা বিশেষজ্ঞ হয়ে উঠেছেন। তিনি মুম্বইয়ের সেলিব্রিটিদের ঘরের পাশাপাশি বেশ কয়েকটি বিখ্যাত রেস্তোঁরার অন্দরসজ্জার কাজও করেছেন। করণ জোহর, জ্যাকলিন ফার্নান্দেজ এবং বরুণ ধাওয়ানের বাড়ির কিছু অংশ সাজিয়েছেন শাহরুখ ঘরণীই। পাশাপাশি গৌরী খান রণবীর কাপুরের পুরো বাংলোর অন্দরসজ্জার দায়িত্বে ছিলেন।

কাসা ভোগের সঙ্গে কথা বলতে গিয়ে গৌরী খান বলেন যে মান্নাত তাঁর 'বাড়ির অন্দরসজ্জা বিশেষজ্ঞ হিসাবে বেড়ে ওঠার' জন্য 'ফাঁকা ক্যানভাস' এর মতো কাজ করেছে। 

২১ বছরের আরিয়ান, ১৯ বছরের সুহানা এবং ছয় বছরের অ্যাব্রামকে নিয়ে মান্নতে ভরা সংসার শাহরুখ-গৌরী খানের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement