হোমহলিউড

করোনা জয় টম হ্যাঙ্কসের, ছাড়া পেলেন হাসপাতাল থেকে

Tom Hanks

করোনা জয় টম হ্যাঙ্কসের

আতঙ্কের মধ্যেও খুশির খবর। করোনা সংক্রমণ জয় করে হাসিমুখে বাড়ি ফিরলেন হলিউড অভিনেতা টম হ্যাঙকস (Tom Hanks)।

আতঙ্কের মধ্যেও খুশির খবর। করোনা সংক্রমণ জয় করে হাসিমুখে বাড়ি ফিরলেন হলিউড অভিনেতা টম হ্যাঙকস (Tom Hanks)। মঙ্গলবার, এখবর জানান অস্ট্রেলীয় হাসপাতাল কর্তৃপক্ষ (Australian hospital)। এক সপ্তাহ আগে সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন টম এবং তাঁর স্ত্রী রীতি উইলসন (Rita Wilson)। তিনি এখনও ছাড়া পাননি। একাধিক অস্কারজয়ী অভিনেতা সম্প্রতি ব্রিসবেনের গোল্ড কোস্টে এলভিস প্রেসলির বায়োপিকের শুটিং করছিলেন। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী-ও। খবর, সেখানেই করোনা ভাইরাসে আক্রান্ত হন ৬৩ বছরের দম্পতি।

যৌনকর্মীর লাইসেন্স পেলেই পর্ন তারকা হবেন স্টিভেন স্পিলবার্গের মেয়ে!

শুটিংয়ের পাশাপাশি গায়ক, গীতিকার ইউলসনের ব্রিসবেনে একটি অনুষ্ঠানেও যোগদানের কথা ছিল। কিন্তু করোনা সংক্রমণ তাঁর শরীরে মিলতেই বাতিল করা হয় সেই অনুষ্ঠান। সঙ্গে সঙ্গে হাতপাতালে ভর্তি করা হয় দম্পতিকে। যাতে তাঁদের থেকে সংক্রমণ অন্যদের মধ্যে না ছড়ায়। 

শেষ খবর অনুযায়ী, অস্ট্রেলিয়ায় এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত ৪০০ জন। মৃত্যু হয়েছে পাঁচজনের। স্থানীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে টম জানিয়েছেন, সংক্রমণ ছড়াতেই যেভাবে তাঁদের যত্ন নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ সত্যিই তা প্রশংসার যোগ্য। একই সঙ্গে আশার বাণীও শোনালেন তিনি, সমস্যা যেমন আছে সমাধানও আছে। সঠিক সময়ে সঠিক চিকিৎসা করালে রোগমুক্তি ঘটবেই। 


করোনাভাইরাসে আক্রান্ত হলেন হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস ও রিটা উইলসন

টমের আশা, কিছুদিনের মধ্যেই স্ত্রীকে নিয়ে তিনি ফিরতে পারবেন শুটিংয়ে।, গোল্ড কোস্টে। যেখানে এলভিস প্রেসলির ম্যানেজার কর্নেল টম পার্কারের ভূমিকায় অভিনয় করছেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com