হোম

জমাটি ভাইফোঁটায় অপরাজিতা, দীপাবলিতে কী করলেন অভিনেত্রী?

  | October 29, 2019 18:03 IST (কলকাতা)
Aparajita Adhya

সুখ-সমৃদ্ধি কামনায় সালঙ্কারা অপরাজিতা

দেবী সাজানো থেকে অতিথি আপ্যায়ন--- কিছুই বাদ রাখেন না তিনি। একই ভাবে জমিয়ে উদযাপন করলেন দীপাবলি (Diwali), ভাইফোঁটাও (Vai Dooja)।

যিনি রাঁধেন তিনি যে চুলও বাঁধেন তার সার্থক নিদর্শন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সংসার সামলে চুটিয়ে ছোট-বড় পর্দায় কাজ করছেন। কৌশিক গাঙ্গুলি, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের একাধিক ছবির জনপ্রিয় অভিনেত্রী তিনি। তাঁর মতোই জনপ্রিয় তাঁর লক্ষ্মীপুজো। দেবী সাজানো থেকে অতিথি আপ্যায়ন--- কিছুই বাদ রাখেন না তিনি। একই ভাবে জমিয়ে উদযাপন করলেন দীপাবলি (Diwali), ভাইফোঁটাও (Vai Dooja)। দীপাবলির দিন আপাদমস্তক সালঙ্কারা অপরাজিতা। কানে ঝুমকো। গলায় ভারী হার। নাকে নথ। কপালে সিকি সাইজের টিপ। সংসারের সমৃদ্ধি চেয়ে অভিনেত্রী সৌভাগ্য দেবী লক্ষ্মীর আবাহনের জন্য প্রদীপ জ্বালিয়ে বরণের জন্য প্রস্তুত। এই সনাতনী সাজে তিনি যেন স্বয়ং লক্ষ্মীমন্ত।


দেবী আরাধনার পর সবার সঙ্গে বাজিও পোড়ান তিনি। তবে শব্দবাজি তাঁর বাজির তালিকায় ছিল না। অপরাজিতা আলোর বাজি পুড়িয়ে দীপান্বিতাকে করেছেন আরও আলোকময়।


শুভ দীপাবলি ????

A post shared by Aparajita Auddy (@aparajitaauddy) on


ভিডিও বার্তায় সবাইকে জানিয়েছেন শুভ দীপাবলির শুভেচ্ছা।

Happy bhaifota

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on


আর আজ সকাল সকাল লাল শাড়িতে নিজেকে সাজিয়ে আয়োজন করেছেন ভাইফোঁটার। আজ তিনি ভারী গয়নায় সাজাননি নিজেকে। স্নান সেরে, ছিমছাম সাজে সবার আদরের অপা আজ কারও ছিমছাম দিদি, কারও বোন। মিষ্টির থালা সাজিয়ে, যমের দুয়ারে কাঁটা দিয়ে ভাইদের মঙ্গলকামনা করেছেন বাকি বোনেদের মতোই। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement