হোমবলিউড

"আপনার মোবাইলের কভারটা আমায় দিন না", শিশুদের মতো বললেন দীপিকা পাডুকোন!

Deepika Padukone: বলিউডের মাস্তানির এই আবদারে রীতিমতো হকচকিয়ে গেলেন তাঁর অনুরাগী, দীপিকার পুরনো একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়

  | July 21, 2020 14:15 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

Deepika Padukone: এই মোবাইল কভারটি খুবই পছন্দ হয়েছে বলিউড অভিনেত্রীর

Highlights

  • অনুরাগীর মোবাইলের ব্যাক কভার পছন্দ হল দীপিকা পাডুকোনের
  • ওই মোবাইল কভারের জন্যে আবদার করলেন তিনি
  • এই ভিডিওটি ভাইরাল হলো সোশ্যাল দুনিয়ায়

বলিউডের ডাকসাইটে নায়ক-নায়িকাদের মধ্যেও যে একটি শিশুসুলভ মন আছে তার আরও একবার প্রমাণ মিলল অভিনেত্রী দীপিকা পাডুকোনের একটি আচরণে। এমনতিতেই বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী (Deepika Padukone) প্রায়ই নিজের স্টাইলের জন্যে অনেকের মন ছুঁয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও দেখলেই হুমড়ি খেয়ে পড়েন তাঁর অনুরাগীরা। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি (Deepika Padukone Video) ঘুরে বেড়াচ্ছে নেটিজেনদের মোবাইলে মোবাইলে তা হল নিজের এক অনুরাগীর কাছে একেবারে শিশুসুলভ ভঙ্গীতে তাঁর মোবাইলের ব্যাক কভারটি চেয়ে বায়না করলেন। এই ভিডিওটিতে অভিনেত্রীর সারল্য সবার মন কাড়লো। আসলে সারল্যের একটা আলাদা সৌন্দর্য্য আছে। ডাকসাইটে সুন্দরী দীপিকা যে অমন করে আবদার করতে পারেন একথা বোধহয় অনেকেই ভাবতে পারবেন না এই ভিডিওটি না দেখলে। তাই আপনিও দেখে নিন এই Viral Video টি।

"স্বরা, তাপসীর মতো লোকেরা...", ফের আক্রমণ কঙ্গনার, মিললো পাল্টা জবাবও


দীপিকা পাড়ুকোনের এই ভাইরাল ভিডিওতে দেখা গেছে যে তিনি একটি অনুষ্ঠানে যাচ্ছেন আর তার পিছন পিছন ফটোগ্রাফাররা তাঁর ছবি এবং ভিডিও করতে করতে ছুটছেন। এদিকে, দীপিকা পাড়ুকোনের নজর পড়েছে এক অনুরাগীর মোবাইলের ব্যাক কভারের দিকে। রীতিমতো ওই অনুরাগীর হাত থেকে মোবাইলটি ছিনিয়ে নিয়ে ঘুরিয়ে ফিরিয়ে দেখেন তিনি (Deepika Padukone)। সেই সঙ্গে বায়না জোড়েন, "আপনার মোবাইলের ব্যাক কভার আমায় দিয়ে দিন না ..."। প্রাথমিকভাবে দীপিকার ওই বায়না করার ভঙ্গিমায় কিছুটা হকচকিয়ে গেলেও তা সামলে নিয়ে অনুরাগীর জবাব, "নিন, নিয়ে যান এটা"। যদিও হাসতে হাসতে মোবাইলটি ভক্তের হাতে ফিরিয়ে দেন অভিনেত্রী। তারপরেই দীপিকাকে ওই অনুরাগী বলেন যে, দীপিকার জন্মদিনে তিনি ওই রকম একটি ব্যাক কভার অভিনেত্রীকে উপহার দেবেন তিনি।

বাবার কবিতার পংক্তি জুড়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিলেন করোনা আক্রান্ত অমিতাভ

তবে একথা বলতেই হবে যে, ওইদিন অভিনেত্রী দীপিকা পাডুকোনকে আকাশী নীল ও সাদা পোশাকে দুর্দান্ত দেখাচ্ছিল।

এর আগে দীপিকা পাডুকোনকে শেষবার দেখা গেছে 'ছপাক' ছবিতে, তবে এই ছবিটি বক্স অফিসে বিশেষ কিছু সাফল্য অর্জন করতে পারেনি। তবে খুব তাড়াতাড়ি দীপিকাকে দেখা যাবে রণভীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে '83' ছবিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com