হোমবলিউড

"এবার আলাদা হওয়ার সময় এসে গেছে", ভাইরাল দীপিকা পাডুকোনের ভিডিও

Viral Video: বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন সবসময়ই সোশ্যাল মিডিয়ার খবরের শিরোনামে থাকেন। ছবি হোক বা ভিডিও, তাঁকে (Deepika Paukone) নিয়ে সবই যেন মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তবে সম্প্রতি দীপিকা পাডুকোন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও (Deepika Paukone Video) শেয়ার করেছেন।

  | October 10, 2019 16:56 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

Deepika Paukone Video: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল দীপিকা পাডুকোনের হয়রান করে দেওয়া এক ভিডিও

Highlights

  • দীপিকা পাডুকোনের একটি ভিডিও ভাইরাল
  • অভিনেত্রী বলেন, একসঙ্গে ভাল সময় কাটালেও এখন আলাদা হয়ে যেতে হবে
  • বলিউডের আগামী ছবি 'ছপাক'-এ দেখা যাবে দীপিকাকে

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন সবসময়ই সোশ্যাল মিডিয়ার খবরের শিরোনামে থাকেন। ছবি হোক বা ভিডিও, তাঁকে (Deepika Paukone) নিয়ে সবই যেন মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তবে সম্প্রতি দীপিকা পাডুকোন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও (Deepika Paukone Video) শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে তিনি বলেন যে আমরা একসঙ্গে অনেক ভাল সময় কাটিয়েছি, তবে এখন সময় আলাদা হওয়ার। এই ভিডিওটি  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে  এবং দীপিকার অমন কথা শুনে অনেকেই অবাক হয়ে গেছেন।

Viral Video: বিপাশার সিঁথিতে সিঁদুর দিতে গিয়ে কি ভুল করলেন স্বামী করণ!

আসলে, দীপিকা পাডুকোন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাঁকে তাঁর হ্যান্ডব্যাগের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। এটি পোস্ট করে তিনি লেখেন, "শীঘ্রই আসছে।" এই ভিডিও এবং ক্যাপশনটি দেখে মনে হচ্ছে যে অভিনেত্রী কিছুটা চমক দিতে চাইছেন। তবে ওই ভিডিওতে তাঁর অভিনয় দেখে সকলেই অবাক হয়ে যাবেন। ভিডিওতে দীপিকা পীচ টপ এবং হোয়াইট ট্রাউজার্স পরে আছেন। এই ভিডিওটি ছাড়াও দীপিকা পাডুকোনের একটি ছবিও পোস্ট করা হয়েছে। এই ফটোতে তাঁর পীচ পোষাক দেখা যাচ্ছে।



as if flowers are ever enough!

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on


লখনের সংলাপ জোকারের মুখে! 'ধিনা ধিন ধা' নাচলেন জ্যাকুইন?

খুব তাড়াতাড়ি ‘ছপাক' ছবিতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এই ছবিতে তিনি অ্যাসিড আক্রান্ত এক মহিলা লক্ষ্মীর চরিত্রে অভিনয় করছেন। এই ছবিটি ছাড়াও শিগগিরই '83' ছবিতেও দেখা যাবে দীপিকাকে। এই ছবিতে তিনি কপিল দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। বিয়ের পর রণভীর সিং ও দীপিকা পাড়ুকোনকে প্রথমবার একসঙ্গে একটি ছবিতে দেখা যাবে। দুজনের এই বহুল প্রতীক্ষিত ছবিটি আগামী বছরের ১০ এপ্রিল মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement