হোমবলিউড

ফের মা হচ্ছেন করিনা, সইফকে পাশে নিয়ে সবাইকে জানালেন এই সুখবর

Kareena Kapoor Pregnant: এতদিন নবাবের মহলে সবচেয়ে খুদে অতিথি ছিলো তৈমুর, এবার সংসারে আসতে চলেছে সইফ-করিনার আরেক সন্তান

  | August 13, 2020 10:24 IST (নয়া দিল্লি)
Kareena Kapoor

বর্তমানে সইফ-করিনা এবং তাঁদের ছেলে তৈমুরকে নিয়ে সংসার, তবে আসতে চলেছে নতুন অতিথি

Highlights

  • আবারও মা হতে চলেছেন করিনা কাপুর
  • সইফিনার সংসারে আসতে চলেছে নতুন অতিথি
  • কিছুদিনের মধ্যেই ছোট্ট তৈমুর হতে চলেছে বড় দাদা

নবাব পরিবারে ফের এক নতুন অতিথির আগমনের সংবাদে চারপাশে এখন খুশির হাওয়া। সবে মাত্র অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor) সইফ আলিকে (Saif Ali Khan) পাশে বসিয়ে সকলকে এই সুখবর দিয়েছেন যে তিনি ফের মা (Kareena Kapoor Pregnant) হতে চলেছেন। অর্থাৎ এতদিন তাঁদের ছেলে তৈমুর আলি খান সবচেয়ে খুদে সদস্য ছিলো পরিবারের, এবার তার থেকেও খুদে কেউ আসতে চলেছে। এমনিতেই তৈমুরকে নিয়ে সব সময়ই নেটিজেনরা আহ্লাদ করতে ব্যস্ত থাকেন। সইফিনার এই সন্তান একেবারে ছোট থেকেই সবার নজর কেড়েছে তাঁর মিষ্টি চেহারায়। এবার কি তবে নতুন অতিথিকে নিয়ে মাতবে সোশ্যাল দুনিয়া, এখনই এই প্রশ্ন কিন্তু উঠে আসছে। অভিনেত্রী করিনা কাপুর জানিয়েছেন যে তিনি আবারও মা হতে চলেছেন এবং তৈমুর আলি খান হতে চলেছেন তাঁদের ভাবী সন্তানের বড় দাদা।

All I ever need… #FavouriteBoys #TakeMeBack

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on



করিনা কাপুর এবং সইফ আলি খান বলেন, "আমরা আমাদের পরিবারে একজন নতুন সদস্যের আসার অপেক্ষায় দিন গুণছি। আপনাদের এই খবর জানাতে পেরে আমরা সত্যিই খুব আনন্দিত। শুভ কামনার জন্যে আপনাদের সকলকে ধন্যবাদ জানাই।" করিনা কাপুর যে ফের গর্ভবতী হয়েছেন সেকথা শুধু মাত্র নবাব পরিবার এবং তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরাই জানতেন। খুব শিগগিরই লাল সিং চাড্ডার শুটিং শুরু করার কথা ছিলো করিনা কাপুরের। তারমধ্যেই এই সংবাদ। তবে এর আগেও যখন সইফিনার সংসারে তৈমুর আলি খান এসেছিলো, তখনও কিছুদিনের জন্য করিনা কাপুর নিজেকে বলিউডের শুটিং সফর থেকে দূরে সরিয়ে রাখলেও পরে আবার ফিরে আসেন।

করিনা কাপুর এবং সইফ আলি খান ৫ বছর ডেটিং করার পরে ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেন। এর পরে, ২০১৬ সালে করিনার কোলে আসে প্রথম সন্তান অর্থাৎ তৈমুর আলি খান। 

২০১৯-এ বলিউডে কামব্যাক করে বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করেন করিনা কাপুর খান। গুড নিউজ ছবিতে কাজ করেন অক্ষয় কুমার, কিয়ারা আদবানি ও দিলজিত দোসাঞ্জের সঙ্গে। তিনি ইরফান খানের শেষ ছবি আংরেজি মিডিয়ামেও কাজ করেছেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com