হোমবলিউড

'নায়কদের মতোই সমান পারিশ্রমিক পেতে চান', দাবি করিনা কাপুরের

Karan Johar তাঁর আত্মজীবনীতে বলেন যে "অত্যধিক টাকা" চাওয়ায় তিনি "কাল হো না হো" ছবিতে Kareena Kapoor-কে নেননি

  | October 15, 2019 12:01 IST (নয়া দিল্লি)
Kareena Kapoor

মুম্বইয়ের স্টার ইভেন্টের সঙ্গে জিও এমএমআই মুভি মেলায় উপস্থিত ছিলেন Kareena Kapoor

Highlights

  • পুরুষ সহকর্মীদের সমান পারিশ্রমিক পেতে চাই: করিনা কাপুর
  • সবাই সমান কাঠামোর অর্থ পান না, বলেন করণ জোহর
  • করণ জোহরের প্রযোজনায় গুড নিউজ ছবিতে অভিনয় করছেন করিনা

'নিজের পুরুষ সহশিল্পীদের মতোই বেশি পারিশ্রমিক পেতে' চান করিনা কাপুর। যদিও মোটা অঙ্কের পারিশ্রমিক হাঁকালেও শুধু মাত্র অর্থের কারণে (Kareena Kapoor) কোনও ছবিতে অভিনয় করেননি তিনি, এমন কখনো ঘটেনি বলে সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন ওই বলিউডের অভিনেত্রী। গত উইকএন্ডে মুম্বইয়ে অনুষ্ঠিত স্টার জিও এমএএমআই মুভি মেলায় চলচ্চিত্র নির্মাতা করণ জোহর ও অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে কথোপকথনের সময় করণ জোহর করিনাকে জিজ্ঞাসা করেন যে, কখনো কম পারিশ্রমিক মেলায় তিনি কোনও ছবি ছেড়ে দিয়েছেন কিনা! তার উত্তরে ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, "কোনও ছবি না করার পিছনে বিভিন্ন কারণ থাকে, তবে এই বিশেষ কারণে তিনি ছবি করেননি এমন মনে পড়ছে না তাঁর। যদিও তিনি কথাও উল্লেখ করেন তিনি তাঁর পুরুষ সহ-অভিনেতাদের মতোই বেশি পারিশ্রমিক পেতে চান। কে জো (Karan Johar) করিনা কাপুরকে মজার ছলে বলেন যে, তাঁর এই কথা শুনে অনেকেই ধরে নেবেন যে আসন্ন ছবি গুড নিউজে (যা করণ প্রযোজনা করেছেন) অভিনেতা অক্ষয় কুমারের মতোই পারিশ্রমিক পাচ্ছেন তিনি।করণের এই ঠাট্টার জবাবে বেবো (Kareena Kapoor) বলেন, "আপনি অক্ষয় কুমারকে যতটা পারিশ্রমিক দিয়েছেন তা আমায় দিন ... আমি এমএএমআই মুভি মেলা ছেড়ে চলে যাব!"

সাত বছর পরেও কোমরের দিকে মুগ্ধদৃষ্টিতে তাকিয়ে রণভীর! কার?

কিন্তু এই করণ জোহরই তাঁর আত্মজীবনী অ আনসুইটেবল বয়-এ লেখেন যে, অনেক বেশি পারিশ্রমিক চাওয়ায় তিনি করিনা কাপুরকে তাঁর ছবি "কাল হো না হো"-তে নিতে পারেননি। কে জো বলেন, সেই সময় করিনা নাকি তাঁর কাছে ওই ছবিতে অভিনয়ের জন্যে প্রায় শাহরুখ খানের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন। পরে অভিনেত্রী প্রীতি জিন্টাকে নিয়ে ওই ছবিটি তৈরি করেন করণ।

চুরি করতে গিয়ে ধরা পড়লেন শিল্পা শেট্টি! কী চুরি করতে গিয়েছিলেন?


জিও এমএএমআই ইভেন্টে যোগ দিয়ে, করণ জোহর স্যাটেলাইট এবং ডিজিটাল অধিকার সহ - বিভিন্ন বিষয়গুলি মাথায় রেখে হিন্দি চলচ্চিত্রের কলাকুশলীদের একটি নির্দিষ্ট বেতন কাঠামো চালুর সুপারিশ করেন।তিনি বলেন, "অনেক সময়েই মানুষজন এর সম্পর্কে (বেতন কাঠামো) সুস্পষ্ট দাবি করেন । আমিই প্রথম ব্যক্তি যে সবসময় পুরোপুরি সঠিক এবং ন্যায়সঙ্গত এবং বৈধ উপায়ে সকলকে পারিশ্রমিক দিতে চাইতাম। আমি সবসময় এটি করেছি। তবে আমি অনুভব করি সবসময় সব বাজেট এক থাকে না"।

করণ জোহরের সঙ্গে করিনা কাপুর কভি খুশি কভি গমে অভিনয় করেছেন।  সম্প্রতি তিনি করণের তখত ছবিতেও অভিনয় করেন যে ছবিটি এই বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement