হোমবলিউড

ছেলের সঙ্গে সম্পর্ক কেমন, জানাতে গিয়ে বিতর্কের মুখে মালাইকা

সম্প্রতি ছেলে আরহানকে নিয়ে মুখ খুললেন Malaika Arora, কিন্তু ছেলের প্রতি তাঁর ভালবাসার কথা বলতে গিয়ে তুলনা করে বসলেন পোষ্যের ভালবাসার সঙ্গে...

  | November 08, 2019 12:28 IST (নয়া দিল্লি)
Malaika Arora

ছেলে আরহান খানের সঙ্গে নিজের সম্পর্কের বিষয়ে মুখ খুললেন Malaika Arora

Highlights

  • নিজের ছেলের সঙ্গে তাঁর সম্পর্কের কথা বললেন মালাইকা অরোরা
  • "ও আমার জন্যে সবকিছু", একথাও বললেন অভিনেত্রী, কিন্তু...
  • নিজের ফটো আর ভিডিও নিয়ে সবসময়ই দারুণ মজা করে থাকেন মালাইকা

আজকাল খুল্লাম খুল্লা নিজের জীবন নিয়ে কথা বলছেন মালাইকা অরোরা। এর আগে নেহা ধুপিয়ার শো 'নো ফিল্টার' নিজের সাক্ষাৎকারে অভিনেত্রী (Malaika Arora) তাঁর জীবনের অনেকগুলি বিষয় নিয়ে সর্বসমক্ষে কথা বলেছিলেন। বলেছেন নিজের ছেলের (Arhaan Khan) কথাও। এমনকি মালাইকা ওই শোতে একথাও জানিয়েছেন যে কীভাবে তিনি অর্জুন কাপুরকে (Arjun Kapoor) বিয়ে করতে চান।  সম্প্রতি মালাইকা তার জীবনের একটা গোপন সত্যির কথাও প্রকাশ করেছেন, নেহা ধুপিয়ার শো নো ফিল্টারেই তিনি জানিয়েছেন, যখন তিনি গর্ভবতী ছিলেন তখনও তিনি কাজ করা বন্ধ করেননি, এবং মা হওয়ার ৪০ দিন বাদেই তিনি ফিরে এসেছিলেন নিজের কাজের জগতে।  নিজের ছেলের সম্পর্কে বলতে গিয়ে মালাইকা বলেন যে তাঁর ছেলে আরহান তাঁর কাছে সবকিছু, কিন্তু তাঁর পোষা কুকুর ক্যাসপারও তাঁর কাছে অনেক কিছু। তবে ছেলের কথা বলতে বলতে যেভাবে মালাইকা নিজের পোষ্যের প্রতি তাঁর ভালবাসার কথা টেনেছেন তা নিয়েই বিতর্ক বেঁধেছে।

মুখ খুললেন মালাইকা আরোরা, জানালেন, গর্ভবতী থাকাকালীন ও...

All mine ...... my loves ...... my babies #casper#arhaan ( pic courtesy @aditigovitrikar )

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on



ওই সাক্ষাৎকারে মালাইকা অরোরা বলেন যে অনেকবার ছেলে আরহান খানও এই অনুযোগ করেছে যে মালাইকা তাঁর চেয়ে নিজের কুকুরকে বেশি ভালোবাসেন। তবে কুকুর ক্যাস্পার এবং ছেলে আরহানের মধ্যে অভিনেত্রীকে কেউ যদি যেকোন একজনকে বাছতে বলে তাহলে তিনি তা পারবেন না বলেও আগাম জানিয়ে দিয়েছেন তিনি। এই বিষয়ে আরও বুঝিয়ে বলতে গিয়ে মালাইকা অরোরা বলেন, "আমার ছেলে সবসময় বলে যে তুমি ওতে আমার চেয়ে বেশি ভালবাসো। ও আমাকে সবসময় জিজ্ঞাসা করে, মাম্মা, তুমি আমাকে বেশি ভালবাসো নাকি ক্যাস্পারকে ? আমার উত্তর একটাই, আমার দুটো ছেলে এবং আমি দুজনকেই সমান ভালবাসি। এরপরেও আরহান বলে যে তুমি আমাকে সবচেয়ে বেশি ভালবাসো এই কথা বলো। তবে আমি ওকে আমি বলেছি যে এমন কথা আমি বলতে পারবো না, কেননা আমার কাছে দুজনেই সমান"।

ওড়না মাথায় স্বর্ণমন্দিরের সামনে মালাইকা আরোরা? হাত জোড় করে প্রার্থনার ছবি ভাইরাল


মালাইকা (Malaika Arora) বলেন যে, আপনি যদি পশুপ্রেমী হন, তাহলে দেখবেন, কুকুর হোক বা বিড়াল, তারাও আপনার পরিবারের অংশ হয়ে যাবে। নো ফিল্টার অনুষ্ঠানে অভিনেত্রী জানান যে, ভিডিও জকি হিসাবে কাজ শুরু করেছিলেন তিনি, এরপর বেশ কিছু ডান্স ভিডিও এবং সিনেমাতে দেখা যায় তাঁকে। নিজের শেয়ার করা ফটো ও ভিডিও ছাড়াও অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর থেকেই আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন মালাইকা। তবে প্রথম দিকে এই বিষয় নিয়ে মুখ না খুললেও, বর্তমানে দুজনেই স্বীকার করে নিয়েছেন তাঁদের সম্পর্কের কথা।মালাইকা জানিয়েছেন যে, তিনি কোনো সমুদ্র সৈকতে গিয়ে বিয়ে করতে চান অর্জুনকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement