হোমআঞ্চলিক

যে রাঁধে সে চুলও বাঁধে, নতুন ভূমিকায় মিমি চক্রবর্তী

‘মন জানে না’ সিনেমার ‘কেন যে তোকে’ গানটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছে। এ বার সেই গানটিরই আনপ্লাগড ভার্সন গেয়ে ফেললেন মিমি চক্রবর্তী।

  | March 06, 2019 13:00 IST (কলকাতা)
Mimi Chakraborty

মিমি চক্রবর্তী

Highlights

  • সামনেই মুক্তি পেতে চলেছে মিমি ও যশ অভিনীত সিনেমা ‘মন জানে না’।
  • সেই সিনেমার ‘কেন যে তোকে’ গানটির আনপ্লাগড ভার্সন গাইলেন মিমি
  • মিউজিক ভিডিওয়ে মিমিকে দেখা যাবে

তিনি শুধু নায়িকাই নন, সুগায়িকাও বটে। আর সেটাই এ বার প্রমাণ করে দিলেন মিমি চক্রবর্তী। সামনেই মুক্তি পেতে চলেছে মিমি ও যশ অভিনীত সিনেমা ‘মন জানে না'। সেই সিনেমার ‘কেন যে তোকে' গানটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছে। এ বার সেই গানটিরই আনপ্লাগড ভার্সন গেয়ে ফেললেন মিমি চক্রবর্তী।

মিঠে-কড়া বন্ধুত্বের নয়া সমীকরণ ধরা পড়ল গানে গানে

9ucggkb

রেকর্ডিংয়ে মিমি

 


মিউজিক ভিডিওটি তাড়াতাড়িই এসভিএফ মিউজিকের পক্ষ থেকে প্রকাশ করা হবে বলে জাননো হয়েছে। তার নাম স্থির হয়েছে ‘কেন যে তোকে-রিপ্রাইসড'। ভিডিওয়ে মিমিকে দেখাও যাবে।

স্কুলের ব্যাগ থেকে রানির দায়িত্বে সমান বিচরণ দ্বিতীপ্রিয়ার

অভিনয় থেকে গানে? মিমি এ প্রসঙ্গে বলেন, ‘‘কেন যে তোকে গানটি মুক্তি পাওয়ার পরেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে। সকলেরই গানটা এত ভালো লেগেছে জানার পরে আমার কাছে অফার আসে এর রিপ্রাইসড ভার্সনটা গাওয়ার জন্য। তবে আমার একদম ভয়ে হাত-পা ঠান্ডা হয়ে গিয়েছিল। কিন্তু সত্যি বলতে আমি আসলে তো গানটা গাইতে ভালোবাসি তাই এর প্রতিটা মুহূর্ত খুব এনজয় করেছি। একটা সময় তো আমি ভাবতাম আমার নিজের একটা অ্যালবম বার করবো একদিন।''

gaf5j50k

রেকর্ডিংয়ে মিমি

 

‘মন জানে না' সিনেমাটির পরিচালনা করছেন শগুফ্তা রফিক। অভিনয়ে রয়েছেন মিমি ও যশ। চলতি বছর হোলির দিনে ঙালোবাসার রঙে রাঙিয়ে দিতে মুক্তি পাবে এই সিনেমা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement