হোমবলিউড

কঙ্গনা রানাউতকে ‘মিথ্যাবাদী’ বললেন মণিকর্ণিকার অভিনেত্রী মিষ্টি চক্রবর্তী

মিষ্টি বলেন অন্য অভিনেতা-অভিনেত্রীদের খাটো করে দেখিয়ে কঙ্গনা চেষ্টা করেছেন কেবল নিজেকে মহিমান্বিত করে উপস্থাপনা করতে।

  | January 31, 2019 13:46 IST (নিউ দিল্লি)
Mishti Chakravarty

কাশীবাঈয়ের মেকআপে মিষ্টি চক্রবর্তী

Highlights

  • "যা আশা করেছিলাম, তা হয়নি," বলেন মিষ্টি চক্রবর্তী
  • "যা প্রতিজ্ঞা করা হয়েছিল, তা করা হয়নি," বলেন তিনি
  • "কঙ্গনা এডিট করার সময় সিনেমাটিকে ওলটপালট করে দিয়েছেন", বলেছেন মিষ্টি

সম্প্রতি বলিউড হাঙ্গামা কে সাক্ষাৎকার দেওয়ার সময়ে অভিনেত্রী মিষ্টি চক্রবর্তী মণিকর্ণিকা নিয়ে বিতর্কে নিজের মতামত জানান। সিনেমায় মিষ্টি ছিলেন কাশীবাঈ এর ভূমিকায়। তিনি জানান, সিনেমার শেষ যে ভার্সনটি মুক্তি পেয়েছে সেটা দেখে তিনি অবাক হয়ে গিয়েছেন। "আমরা যেটা শুটিং করেছি, আর যেটা দেখেছি, আমাদের যে প্রতিজ্ঞা করা হয়েছিল এটা সেই সিনেমা নয়", বলেন মিষ্টি।

শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে ‘পিঙ্কে'র তামিল রিমেক ‘একে 59' বানাচ্ছেন বনি কাপুর

ইতিমধ্যেই সিনেমার সহ-পরিচালক কৃষ অভিযোগে জানিয়েছেন, কঙ্গনা সিনেমায় নানারকম পরিবর্তন করে দিয়েছেন। সেই একই সুরে সুর মিলিয়ে মিষ্টি বললেন, "আমি কৃষ এর সঙ্গে একমত। এডিট করার সময়ে সিনেমাটিকে কঙ্গনা ওলটপালট করে দিয়েছে। মিষ্টি বলেন অন্য অভিনেতা-অভিনেত্রীদের খাটো করে দেখিয়ে কঙ্গনা চেষ্টা করেছেন কেবল নিজেকে মহিমান্বিত করে উপস্থাপনা করতে। দিন কয়েক আগে আইএএনএস কে একই কথা বলেছিলেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি' সিনেমার সহ-পরিচালক কৃষ।

বলিউড হাঙ্গামা কে মিষ্টি চক্রবর্তী বলেন, "নিজেকে বড় করে দেখানোর জন্য অন্যকে খাটো দেখানোর কোনও প্রয়োজন হয় না। আপনি যদি ততটাই মহান হন তা হলে ভিড়ের মধ্যে আপনার উপস্থিতি স্বতন্ত্র হবে, আপনাকে আলাদা ভাবে চোখে পড়বে। আসলে আপনার যদি নিজের উপরে বিশ্বাস না থাকে তা হলে আপনি এই ধরনের কাজ করবেন।"


সন্তানকে পড়াশোনা নিয়ে চাপ দেবেন না, বাবা মায়েদের বার্তা দিলেন অক্ষয় কুমার

দিন কয়েক আগেই কৃষ ও বলেছিলেন, "এই সিনেমাটি কঙ্গনা রানাউত কে মহিমান্বিত করে দেখানোর জন্য তৈরি হয়নি বরং আমাদের স্বাধীনতা সংগ্রামের সঙ্গে যুক্ত যোদ্ধাদের অসামান্য কৃতিত্বের কথা বলার জন্য তৈরি করা হয়েছিল।"

 

 

মিষ্টি বলেন কঙ্গনা যখন পরিচালক হিসেবে সিনেমাটিতে দায়িত্ব নিয়েছিলেন তখন তিনি প্রতিজ্ঞা করেছিলেন বাকি সমস্ত চরিত্রেরাও নিজেদের প্রয়োজনীয় স্ক্রিন পেজেন্স পাবেন। মিষ্টি বলেন, "কঙ্গনা তাদের জানিয়েছিলেন নতুন করে ডেট দেওয়ার জন্য, কারণ কঙ্গনার মনে হয়েছিল চরিত্রগুলি ঘেঁটে গিয়েছে, সেগুলিকে সঠিকভাবে উপস্থাপনা করা জরুরি, যাতে প্রত্যেকটি চরিত্র সমান গুরুত্ব পায়। মিষ্টি প্রশ্ন তুলেছেন এ ধরনের মিথ্যা প্রতিজ্ঞা করার কি প্রয়োজন ছিল?" মিষ্টি বলেন, তিনি এই সিনেমাটি করতে এই কারণেই রাজি হয়েছিলেন কারণ পরিচালক তাকে বলেছিলেন তার চরিত্রটি যথেষ্ট সুযোগ রয়েছে।

মুক্তি পাওয়ার পাঁচ দিনের মধ্যেই মণিকর্ণিকা সিনেমাটি অবশ্য পঞ্চাশ কোটি টাকা আয় করে ফেলেছে কিন্তু সিনেমাটি মুক্তি পাওয়ার পরেই পরিচালক কৃষ কঙ্গনার বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দেন। ছবিটি পরিচালনার জন্য মূল পরিচালক হিসেবে পুরো ক্রেডিট নিয়েছেন যদিও কৃষ জানিয়েছেন এই সিনেমাটির বেশিরভাগ অংশই তিনি পরিচালনা করেছেন কঙ্গনা শুধুমাত্র তার অনুপস্থিতিতে সামান্য কিছু অংশের দায়িত্বে ছিলেন। তবে কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল ইতিমধ্যেই কৃষের তোলা সমস্ত অভিযোগ নস্যাৎ করেছেন এবং তার দাবি কৃষ সিনেমাটি শেষ না করে মাঝপথে ফেলে রেখে এনটিআর-এর বায়োপিকের শুটিং করতে চলে যান।

কঙ্গনা এবং কৃষের মধ্যে এই বাদানুবাদে পূজা ভাট বিজয় নাম্বিয়ার এবং লেখক অপূর্ব আম্বানি ইতিমধ্যেই সমর্থন জানিয়েছেন কৃষকে। আবার এই সিনেমার আর এক অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে কঙ্গনা রানাউতকে ধন্যবাদ জানিয়েছেন অসামান্য পরিচালিকা হিসেবে কাজ করার জন্য।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com