হোমবলিউড

'দেশি গার্ল' দেশীয় ঐতিহ্য মেনেই পালন করলেন করবা চৌথ, ভাইরাল ফটো

শিল্পা শেঠি, রবীণা ট্যান্ডন, মীরা রাজপুত, প্রিয়াঙ্কা চোপড়া সহ অনেক অভিনেত্রীই করবা চৌথ উপলক্ষে তাঁদের ছবি শেয়ার করেছেন। বিয়ের পর বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) এটিই প্রথম করবা চৌথ।

  | October 18, 2019 10:00 IST (নয়া দিল্লি)
Priyanka Chopra

দারুণ ভাবে নিজের প্রথম করবা চৌথ পালন করলেন Priyanka Chopra

Highlights

  • দারুণ ভাবে প্রথম করবা চৌথ পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া
  • বলিউডের দেশি গার্ল সেই ফটোও শেয়ার করলেন
  • প্রিয়াঙ্কা চোপড়া ফটো ভাইরাল হল

গতকাল (বৃহস্পতিবার) সারা দেশে করবা চৌথ ব্রত উদযাপিত হয়েছে। সমস্ত বিবাহিত মহিলারা তাঁদের স্বামীর দীর্ঘজীবনের জন্য উপবাস করে সেই (Karwa Chauth) ব্রত পালন করেছেন। করবা চৌথ সাধারণ মানুষের পাশাপাশি বলিউডের তারকাদের মধ্যেও ধুমধামের সঙ্গে উদযাপিত হয়েছে। শিল্পা শেঠি, রবীণা ট্যান্ডন, মীরা রাজপুত, প্রিয়াঙ্কা চোপড়া সহ অনেক অভিনেত্রীই করবা চৌথ পালন করেছেন এবং সেই উপলক্ষে তাঁদের ছবিও শেয়ার করেছেন। তবে এই করবা চৌথ (Karwa Chauth 2019) বলিউডের এক অভিনেত্রীর কাছে একটু বেশিই গুরুত্ব পেয়েছে। কারণ বিয়ের পর বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) এটিই প্রথম করবা চৌথ। নিজের প্রথম করবা চৌথ পালনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ওই অভিনেত্রী, যেখানে তাঁকে তাঁর বন্ধুদের সঙ্গেও মজা করতে দেখা গেছে।

৯ বছর আগে কীভাবে Karwa Chauth পালন করেছিলেন বচ্চন-বধূ? দেখুন ভিডিও

Me and my friends #karvachauth2019

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বেশ প্রচলিত স্টাইলে সেজেছেন যে তা দেখা যাচ্ছে। সিঁথিতে সিঁদুর এবং সঙ্গে একটি সুন্দর হাসি, প্রিয়াঙ্কা চোপড়াকে দুর্দান্ত দেখাচ্ছে ওই ছবিতে। নিজের বন্ধুদের সঙ্গে নিয়ে তিনি ওই ছবিটি তুলেছেন। সেই ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, "আমি এবং আমার বন্ধু, করবা চৌথ ২০১৯" । এ ছাড়াও দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে কিছু ছবি শেয়ার করেছেন। এর মধ্যে একটি ছবিতে প্রিয়াঙ্কা চোপড়াকে হাতে মেহেন্দি পরতেও দেখা গেছে, অন্য ছবিতে তিনি লাল চুড়ি পরেছিলেন। প্রিয়াঙ্কার এই ছবিগুলি দেখে মনে হয়েছিল যেন তিনি তাঁর প্রথম করবা চৌথকে খুবই দারুণ ভাবে উদযাপন করেছেন।

আপনাদের জানিয়ে রাখি যে প্রিয়াঙ্কা চোপড়ার ছবি 'দ্য স্কাই ইজ পিংক' এই মাসেরই ১১ তারিখ মুক্তি পেয়েছে। এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে দেখা গেছে অভিনেতা ফারহান আখতারকেও। ছবিটি সমালোচকদের কাছ থেকে খুবই তারিফ আদায় করেছে।  পাশাপাশি দর্শকদেরও এই ছবিটি পছন্দ হয়েছে বলে জানা যাচ্ছে । এই ছবির মাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া প্রায় ৩ বছর পর বলিউডে ফিরে এলেন। বরাবরই প্রিয়াঙ্কাকে ভারতীয় সিনেমার পর্দায় দেখতে পছন্দ করেন দর্শকরা। তাই 'দ্য স্কাই ইজ পিংক' ছবিটির জন্যে দীর্ঘদিনের অপেক্ষা ছিল সবার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement