হোমআঞ্চলিক

প্রিয়াঙ্কা সরকারের হাতে তৈরি পিঠে চেখে দেখতে আসছেন তো

  | January 10, 2019 15:12 IST (কলকাতা)
Pithepuli Festival

এবার কিন্তু প্রিয়াঙ্কা নিজেও একটি স্টল দিচ্ছেন। সেখানে প্রায় পাঁচ-ছয় রকমের আইটেম থাকবে। থাকবে পোস্ত পিঠের মতো নতুন ধরনের পদ।

শীত মানেই নতুন গুড়ের মাতাল করা সুবাস। পৌষ মাসের সংক্রান্তির দিন যতই এগিয়ে আসে পৃথিবীর যে কোনও প্রান্তে থাকা বাঙালির মনে ঘুরপাক খেতে থাকে, সরুচাকলি, গোকুল পিঠে, পাটিসাপ্টা, ভাপা পিঠে, পুলি পিঠে আরও কত কী!

সিনেমার সমাবর্তন ২০১৯ আসছে শীঘ্রই!

নাম শুনেই মনটা কেমন কেমন হয়ে গেল তো? কিন্তু এই সব পিঠে বানানোর মতো সময় আর লোকবল কই বাড়িতে? তবে উপায় একটা আছে, তাতে সাধ মিটবে স্বাদও বলিহারি। ১২ জানুয়ারি বিকেল পাঁচটা থেকে বাঘাযতীন তরুণ সঙ্ঘ ক্লাব আয়োজন করেছে ‘পিঠেপুলি উৎসব ২০১৯'। আর সেই উৎসবের আহ্বায়ক অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তিনি ওই ক্লাবের পুজোর অন্যতম মুখও বটে। প্রিয়াঙ্কা বললেন, ‘‘তিনি গত তিন বছর ধরেই ওই ক্লাবের সঙ্গে যুক্ত। কিন্তু গত বছর থেকে শুরু হয়েছে এই উৎসবটা। ক্লাবের সঙ্গে যুক্ত মহিলারাই বেশিরভাগ বাড়ি থেকে বানিয়ে আনেন এই সব পিঠে। তারপরে স্টল তৈরি করে বিক্রি করা হয়। সেই বিক্রির টাকা নানা সমাজসেবামুলক অনুষ্ঠানে ব্যয় করা হয়।''

টিজার প্রকাশ: একের দেহে দুই সত্ত্বা, সাইকোলজিক্যাল ড্রামা ‘দ্বিখণ্ডিত'


গত বছর এই পার্বণেই আমিষ পিঠে, ঝাল পিঠের মতো নতুন ধরনের পিঠে চাখার সুযোগ পেয়েছিলেন মানুষজন। এবার কিন্তু প্রিয়াঙ্কা নিজেও একটি স্টল দিচ্ছেন। সেখানে প্রায় পাঁচ-ছয় রকমের আইটেম থাকবে। থাকবে পোস্ত পিঠের মতো নতুন ধরনের পদ। পছন্দের অভিনেত্রীর হাতে তৈরি পিঠে চাখার এমন সুযোগ কিন্তু আর পাবেন না। আপনি যাচ্ছেন তো?

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement