হোমবলিউড

প্রেমের সম্পর্ক নিয়ে কথা বলছেন রিয়া, তাঁর হাত জড়িয়ে ধরে মহেশ ভাট! দেখুন ভাইরাল ভিডিও

Rhea Chakrabort's Video: মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর একটি পুরনো ভিডিও ইদানিং সোশ্যাল দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে, তা দেখে চলছে দু'জনের সম্পর্ক নিয়ে ফিসফাস

  | August 22, 2020 12:01 IST (নয়া দিল্লি)
Rhea Chakraborty

Rhea Chakraborty-র পুরনো একটি ভিডিও ভাইরাল হলো

Highlights

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে তদন্ত শুরু করেছে সিবিআই
  • অভিনেতার মৃত্যুর পর আঙুল উঠছে রিয়া চক্রবর্তীর দিকে
  • এদিকে রিয়া ও মহেশ ভাটের মধ্যে সম্পর্ক নিয়ে জলঘোলা হচ্ছে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। অনেক টালবাহানার পর এবার অভিনেতার মৃত্যু রহস্যের তদন্তে নেমেছে সিবিআই। খোদ সুপ্রিম কোর্ট সিবিআইয়ের এই তদন্ত প্রক্রিয়ায় সায় দিয়েছে। প্রতিদিনই যেন নতুন নতুন নানা তথ্য সামনে আসছে। তবে সুশান্তের মৃত্যুর পর যাঁকে নিয়ে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে তিনি হলেন রিয়া চক্রবর্তী। একসময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে লিভ টুগেদারও করতেন ওই অভিনেত্রী (Rhea Chakraborty)। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের (Mahesh Bhatt) মধ্যে হওয়া একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনও সামনে আসে, যা নিয়েও নানা গুঞ্জন শুরু হয়। সম্প্রতি মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীর একটি পুরনো ভিডিও (Rhea Chakrabort's Video) সোশ্যাল মাধ্যমে ঘোরাফেরা করছে এবং যা নিয়ে প্রচুর কথাও হচ্ছে।



সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি আসলে রিয়া চক্রবর্তী অভিনীত ছবি 'জালেবি'-র প্রচারের সময়। ভিডিওতে রিয়ার সঙ্গে যেমন রয়েছেন মহেশ ভাট তেমনই দেখা যাচ্ছে এজাজ খানকেও। ভিডিওতে দেখা যাচ্ছে প্রেমের সম্পর্ক নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন রিয়া চক্রবর্তী। ভিডিওতে অভিনেত্রীকে বলতে শোনা যায়: "এক-দু'বছর পরে এমনও সময় আসে যখন একজন আরেকজনকে মেরে ফেলতে চান, বদলে দিতে চান। এটাই হয় এবং এটাই ঘটে। তবে এখন আমি মনে করি যে এটা একদম আলাদা, প্রেমের প্রতি আমার দৃষ্টিভঙ্গি এখন পুরোপুরি বদলে গেছে। এবিষয়ে আমার প্রচুর আবেগ রয়েছে, খুব গভীর, এটা বাস্তব। এর অর্থ এটাও হতে পারে যে আমি সারা জীবন হয়তো অবিবাহিতই থাকবো।"

রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের এই ভিডিওটি ইনবলিউড নামের একটি ইনস্টাগ্রাম গ্রুপে শেয়ার করা হয়েছে। তারপর থেকে এই ভিডিওটি 8 লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। সুশান্তের অনুরাগীরা এই ভিডিওটি দেখে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com