হোমটিভি

ডাইনির বেশে উল্টো পায়ে হেঁটে ফিরছেন সম্পূর্ণা

সম্পূর্ণা ধারাবাহিকেই ফিরছেন, তবে উল্টো পায়ে। বুঝলেন না? সহজ করে বললে সম্পূর্ণা ফিরছেন ডাইনির চরিত্রে। আর ডাইনি যে উল্টো পায়েই হেঁটে আসে সে গল্প তো মা-ঠাকুরমাদের মুখে আমরা সকলেই শুনে ফেলেছি।

  | March 05, 2019 18:20 IST (কলকাতা)
Sampurna Lahiri

সম্পূর্ণা লাহিড়ী

Highlights

  • টলিউডে সম্পূর্ণা লাহিড়ী জনপ্রিয় অভিনেত্রী
  • তিনি ছোট পর্দা ও বড় পর্দা উভয়েই কাজ করেছেন
  • সম্প্রতি থাকে ওয়েব সিরিজেও দেখা গিয়েছে

একটা সময়ে ধারাবাহিকের হাত ধরেই পথ চলা শুরু করেছিলেন তিনি। তবে তাকে নেগেটিভ চরিত্রে সে ভাবে কখনও দেখা যায়নি। বরাবরই তিনি টিভির পর্দায় ঠান্ডা স্বভাবের শান্ত মেয়ের চরিত্রেই অভিনয় করেছেন।

স্কুলের ব্যাগ থেকে রানির দায়িত্বে সমান বিচরণ দ্বিতীপ্রিয়ার

pmgrdbe4

ছবি: সম্পূর্ণার ইন্সটাগ্রাম প্রোফাইলের সৌজন্যে

এ বার কিন্তু কাহানি মে টুইস্ট। সম্পূর্ণা ধারাবাহিকেই ফিরছেন, তবে উল্টো পায়ে। বুঝলেন না? সহজ করে বললে সম্পূর্ণা ফিরছেন ডাইনির চরিত্রে। আর ডাইনি যে উল্টো পায়েই হেঁটে আসে সে গল্প তো মা-ঠাকুরমাদের মুখে আমরা সকলেই শুনে ফেলেছি।


ধারাবাহিক থেকে সিনেমা, জন্মদিনে ফিরে দেখা অর্জুন চক্রবর্তীর কেরিয়ারগ্রাফ

2b19kgj4

ছবি: সম্পূর্ণার ইন্সটাগ্রাম প্রোফাইলের সৌজন্যে

তবে ধারাবাহিক থেকে দূরে থাকলেও অভিনয় থেকে কিন্তু সম্পূর্ণা দূরে সরে যাননি। মাঝে বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। ‘বউ কেন সাইকো', ‘ডার্ক ওয়েব' প্রভৃতি ওয়েব সিরিজে তাকে দেখা গিয়েছে। ‘তারে আমি তোখে দেখিনি', ‘শুভদৃষ্টি' ধারাবাহিকে কিছু দিন আগে ছোট মুখ্য চরিত্রে না হলেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

i8is1j1o

ডাইনির বেশে সম্পূর্ণা

তবে এ বার কালো শাড়ি, দীর্ঘ নখ, আর কান ফাটানো হাড় হিম করা হাসির আওয়াজে কতটা ভয় পাওয়াবেন সম্পূর্ণা? নাকি ডাইনির প্রেমে মজে ভয় ভুলে তার সৌন্দর্যেই বিভোর হবেন দর্শক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement