হোমবলিউড

''২০০০ সাল থেকে অপেক্ষা করার পর'' অবশেষে স্বপ্নপূরণ অভিনেত্রীর

ইনস্টাগ্রামে ছোটবেলার ছবি শেয়ার করেছেন সইফ-অমৃতা কন্যা, ওই ছবিগুলিতে দারুণ মিষ্টি দেখাচ্ছে Sara Ali Khan-কে, ২০০০ সাল থেকে শট দেওয়ার অপেক্ষায়...

  | November 08, 2019 12:37 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

নিজের ছোটবেলার ছবি শেয়ার করে অনুরাগীদের মন জিতে নিলেন Sara Ali Khan

Highlights

  • সারা আলি খানের ছোটবেলার ছবি আলোড়ন ফেলল সোশ্যাল মিডিয়ায়
  • সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হল ওই অভিনেত্রীর ছবি
  • ছবিটি শেয়ার করার সময় সারা লেখেন, তিনি ২০০০ সাল থেকে অপেক্ষা করছেন

সিনেমাতে খুব বেশিদিন হলো আসেননি তিনি, কিন্তু এরই মধ্যে নিজের বেশ ভাল সংখ্যক অনুরাগী তৈরি করে নিয়েছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। মাঝেমধ্যেই তিনি (Sara Ali Khan) সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি (Sara Ali Khan's cute photos) দিয়ে অনুরাগীদের প্রশংসা পান, এবারেও তার অন্যথা হয়নি। এই ছবিগুলি দেখে বোঝা যাচ্ছে অভিনয় জগতে আসার সবরকম প্রবণতা তাঁর মধ্যে ছিল। যে স্টাইলে ছোট্ট সারা ফটোসেশন করেছেন ছোটবেলায় তা হার মানাবে যে কোনও বড় অভিনেত্রীকেও। সারা আলি খানের এই ছবিগুলি এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। কী মিষ্টিই যে লাগছে সইফ-অমৃতা কন্যা তা না দেখলে বিশ্বাস করতে পারবেন না আপনিও। ছবিগুলি দেখে আপনার মনে হতেই  পারে যে ছোট্ট সারা যেন সিনেমার শুটিং করতেই ওই সব ভঙ্গী করেছেন।

অক্ষয়-ক্যাটরিনার 'নমস্তে লন্ডন'-র রোমান্সই কী ফিরে এল 'সূর্যবংশী'-র সেটে!

Waiting for my shot since 2000 #apnatimeayega #tbt #sarakadrama

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


সারা আলি খানের এই ছবিগুলি দেখে মনে হচ্ছে যেন ছোটবেলা থেকেই তিনি ক্যামেরার মুখোমুখি হওয়ার জন্যে প্রস্তুত। ছোটবেলার এই ছবিগুলি ভাগ করে সারাও লিখেছেন, "আমি ২০০০ সাল থেকেই যেন আমার শ্যুটের অপেক্ষায় ছিলাম।" সারা আলি খানের ক্যাপশনে দেখে মনে হচ্ছে যে তিনি শৈশব থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। ছোটবেলার একটি ছবিতে সারা আলি খান একটি লহেঙ্গা পরেছেন। অভিনেত্রীর (Sara Ali Khan) ছোটবেলার সুন্দর ছবিগুলি দেখে সকলেই তাঁর প্রশংসা করছেন।

ছেলের সাথে সম্পর্ক কেমন, জানাতে গিয়ে বিতর্কের মুখে মালাইকা



প্রায় সময়েই নিজের নানা ছবি দিয়ে অনুরাগীদের মনোরঞ্জন করে থাকেন সারা। কিছুদিনের মধ্যেই কুলি নং ১-এর রিমেকে দেখা যাবে অভিনেত্রীকে। ওই ছবিতে একদিকে তিনি যেমন বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করবেন, তেমনি তাঁকে দেখা যাবে কার্তিক আরিয়ানের বিপরীতেও। এর আগে সারা আলি খান বলিউডে আত্মপ্রকাশ করেন কেদারনাথ ছবির মাধ্যমে। এরপরে সিম্বাতেও নজর কাড়েন তিনি।  কেদারনাথ ছবিতে অভিনয়ের জন্যে সারা আলি খানকে সেরা নবাগতার পুরস্কার দেয় আইফা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement