হোমবলিউড

বেনারসে দারুণ স্টাইলে হোলি খেললেন সারা আলি খান, ভাইরাল ভিডিও

হোলি মানেই রঙের উৎসব, হোলি মানেই সব দুঃখ ভুলে একটা দিন অন্তত নিজেকে বসন্তের রঙে রাঙিয়ে তোলার সময়।

  | March 11, 2020 12:17 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

Sara Ali Khan: এভাবেই হোলি খেললেন সইফ-অমৃতা কন্যা

Highlights

  • সারা আলি খানের হোলির ভিডিও ভাইরাল হল
  • বেনারসে জমিয়ে হোলি খেললেন তিনি
  • ইন্টারনেটে ভাইরাল গোলাপের পাপড়ি দিয়ে তাঁর হোলি খেলার ভিডিও

হোলি মানেই রঙের উৎসব, হোলি মানেই সব দুঃখ ভুলে একটা দিন অন্তত নিজেকে বসন্তের রঙে রাঙিয়ে তোলার সময়। মঙ্গলবার গোটা দেশ জুড়ে পালিত হল হোলি (Holi 2020)। ভারতবর্ষের ঐতিহ্য ও সংস্কৃতির সঙ্গে মানানসই এই উৎসবে মাতেন সাধারণ মানুষ থেকে শুরু করে ফিল্মি তারকারাও। বলিউডের হাওয়ায় বর্তমান সময়ে যে কয়েকজন অভিনেত্রী দর্শকদের মনে রঙ ধরাচ্ছেন তাঁদের মধ্যে অন্যতম সারা আলি খান। না, হোলির আনন্দ থেকেই মোটেই নিজেকে দূরে সরিয়ে রাখতে রাজি নন ওই অভিনেত্রী (Sara Ali Khan)। কয়েকদিন ধরে বেনারসে রয়েছেন তিনি, সেখানেই তাই এবছরের হোলি উদযাপন করলেন সইফ-অমৃতা কন্যা। সারা আলি খান সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তাই নিজের হোলি খেলার একটি ভিডিও ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে শেয়ার করে নিলেন ওই অভিনেত্রী। ওই ভিডিওতে দেখা যাচ্ছে সারা (Sara Ali Khan Video) নিজের বন্ধুদের সঙ্গে গোলাপ ফুল দিয়ে হোলি খেলছেন। অভিনেত্রীর ওই ভিডিও দেখে দারুণ খুশি তাঁর ফ্যানেরা, প্রচুর কমেন্টও করেছেন তাঁরা। 

জাতি-ধর্মভেদ মুছলেন রং দিয়ে, সপরিবারে হোলি খেললেন আমির খান


A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


 বেশ অভিনব কায়দায় হোলি উদযাপন করলেন সারা আলি খান। ভিডিওতে দেখা যাচ্ছে সারা এবং তাঁর বন্ধুরা একে অন্যকে লক্ষ্য করে গোলাপের পাপড়ি ছুঁড়ে দিচ্ছেন। সারা তাঁর সখীদের সঙ্গে একই গোলাপী রঙের পোশাক পরেছিলেন। ভিডিওটি শেয়ার করার সময় অভিনেত্রী ক্যাপশনে লেখেন, "বেনারসের হোলি"।অভিনেত্রীর এই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

হোলিতে 'পরদেশি' গার্ল প্রিয়াঙ্কা, 'দেশি বয়' নিক

কাজের জগতেও বেশ নাম কুড়িয়েছেন সইফ আলি খানের প্রথম পক্ষের এই মেয়ে। কিছুদিন আগে সারা আলি খান ‘লাভ আজ কাল' ছবিতে নিজের অভিনয় দক্ষতায় সকলের নজর কাড়েন। ওই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে মুক্তি পাওয়া ছবিটি যদিও বক্স অফিসে বিশেষ কিছু সাফল্য দেখাতে পারেনি, তবে সারার অভিনয়ের প্রশংসা হয়। খুব তাড়াতাড়ি 'কুলি নাম্বার ওয়ান' এবং 'আটরঙ্গি রে' ছবিতেও নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সারা আলি খানকে।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com