হোমবলিউড

অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ চলচ্চিত্র নির্মাতা রোহিত মিত্তলের সাথে সম্পর্কে আবদ্ধ হলেন

নিজের বহু দিনের প্রেমিক রোহিত মিত্তলের সাথে গতবছর সম্পর্কে আবদ্ধ হলেন অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ।

  | June 04, 2018 17:04 IST (নিউ দিল্লী)
Shweta Basu Prasad

বাগ্দত্ত রোহিত মিত্তলের সাথে ছবিতে শ্বেতা বসু প্রসাদ

Highlights

  • গোয়ায় তাঁরা সম্পর্কে আবদ্ধ হন
  • অনুরাগ কাশ্যপ তাদের একসাথে পেয়েছিলেন
  • 'হ্যাঁ, এটা সত্যি যে আমি আর রোহিত সম্পর্কে আবদ্ধ' জানালেন শ্বেতা
টাইমস অফ ইন্ডিয়ার তথ্য অনুযায়ী , 2017 সালেই নিজের বহুদিনের প্রেমিক রোহিত মিত্তলের সাথে সম্পর্কে আবদ্ধ হন অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। শেষবার তাঁকে আলিয়া ভাট আর বরুন ধাওয়ান অভিনীত ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে।গোয়ায় সম্পর্কে আবদ্ধ হয়ার আগে প্রায় চার বছর শ্বেতা প্রেম করেছেন চলচ্চিত্র নির্মাতা রহিতের সাথে। ‘ চার বছর প্রেম করার পর এই যুগল এবার সম্পর্কে আবদ্ধ হলেন।তাঁরা দুজনেই চলচ্চিত্র জগতের সাথে যুক্ত এবং একসাথে বেশ কিছু শর্ট ফিল্মে কাজ করেছেন।অনেকেই জানেন না পরিচালক অনুরাগ কাশ্যপ এই দুজনের সাথেই কাজ করেছেন।’ - জানাচ্ছে টি ও আই।
 
গোয়াতেই শ্বেতা রোহিত কে এই প্রস্তাব দেয়। ‘যদিও দুজনেরই একই আবেগ ছিলও, কিন্তু শ্বেতাই প্রথম রোহিত কে এই প্রস্তাব দেন।এরপর রোহিত তাঁর নিজের শহর পুনে তে ফিরে শ্বেতা কে পুনরায় এই প্রস্তাব দেন। এই সম্পর্ক এখনও বিয়ের কার্ড ওবধি পৌছায়নি,আর এই যুগলের বিয়ে নিয়ে তেমন কোন তাড়াহুড়োও নেই।’ - তথ্য সূত্র টাইমস অফ ইন্ডিয়া।
 
টাইমস অফ ইন্ডিয়া কে জানানো শ্বেতার কথা অনুযায়ী, তাঁর  ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তাদের দুজনের এনগেজমেন্টের সময়কার বেশ কিছু  ছুটি কাটানোর ছবি ও একসাথে নৈশভোজের ছবি রয়েছে।তিনি জানান, ‘হ্যাঁ! একথা ঠিক যে আমি ও রোহিত সম্পর্কে আবদ্ধ কিন্তু আমরা দুজনেই আমাদের ব্যক্তিগত জীবনের কথা গোপন রাখতেই পছন্দ করি। তাই এই বিষয় আমরা কাউকে কিছু বলিনি।’
 
 
 

Through the walled city

A post shared by Shweta Basu Prasad (@shwetabasuprasad11) on


 
 

Mine Happy birthday @rohitmittal2607

A post shared by Shweta Basu Prasad (@shwetabasuprasad11) on

 
 

The long due @rohitmittal2607 birthday dinner with friends like family

A post shared by Shweta Basu Prasad (@shwetabasuprasad11) on


27 বছরের শ্বেতা ,শিশু অভিনেতা হিসেবে 2002 সালে  ‘মাকরী’ ছবিতে অভিনয় করার জন্য বেশ জনপ্রিয়।এই ছবির জন্য তিনি জাতীয় পুরস্কারও পেয়েছিলান। ‘কুটুম্ব’, কাহানী ঘর ঘর কি’, ‘করিস্মা কা করিশ্মা’ প্রভৃতি জনপ্রিয় টিভি সিরিয়ালেও শ্বেতা কে অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি তাঁকে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ছবিতে বরুন ধাওয়ানের বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যায়।তাঁর পরের ছবির নাম হল ‘ দি ত্যসকেন্ট ফাইলস্‌’।
 
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement