হোমবলিউড

"একমাত্র সোনমকেই ভয় পাই", মেয়ের ৩৫ তম জন্মদিনে স্বীকার করলেন অনিল কাপুর

Sonam Kapoor's Birthday: মেয়ের জন্মদিনে বাবা অনিল কাপুর লিখলেন, "ও আমার বিশ্বাস, আমার আনন্দ, আমার গর্ব, আমার দেখা সবচেয়ে উদার মনের মানুষ ও"

  | June 09, 2020 14:56 IST (নয়া দিল্লি)
Sonam Kapoor

Sonam Kapoor's Birthday: বাবা অনিল কাপুর এই ছবি শেয়ার করেছেন (সৌজন্য: ইনস্টাগ্রাম)

Highlights

  • মেয়ে সোনমের জন্মদিনে তাঁর সঙ্গে তোলা ছবি শেয়ার করলেন অনিল কাপুর
  • সোনম তাঁর গর্ব, একথায় স্বীকার করলেন প্রবীণ অভিনেতা
  • "তোমায় ভালবাসি বাবা", জবাবে লিখলেন সোনমও

শুভ জন্মদিন, সোনম কাপুর! হ্যাঁ, মঙ্গলবারই ৩৫ বছরে পা দিলেন 'দিল্লি সিক্স'- এর অভিনেত্রী (Sonam Kapoor)। মেয়ের জন্মদিনে (Sonam Kapoor's Birthday) বাবা অনিল কাপুর পোস্ট করলেন একটা দারুণ ছবি, যা দেখেই আপনার মনে হবে যে, এ যেন বাবা-মেয়ে নয়, দুই বন্ধুর ছবি। তবে মেয়ে সোনমের জন্মদিনে একটা গোপন কথা প্রকাশ্যে এনেছেন বলিউডের 'লক্ষ্মণ' (Anil Kapoor)। অনিল লিখেছেন যে, তাঁর মেয়ে সোনম কাপুরই "একমাত্র ব্যক্তি" যাঁকে তিনি "ভয় পান"। মেয়ে সোনমের কথা অক্ষরে অক্ষরে মেনে চলেন তিনি, একথাও স্বীকার করে নেন হিন্দি  সিনেমা জগতের ওই এভারগ্রিন অভিনেতা। তবে শুধু যে বাবা অনিলই সোনমকে ভয় পান তা নয়, অভিনেত্রীর স্বামী আনন্দ আহুজাও বলেছেন যে, স্ত্রী সোনমকে তিনিও বেশ সমীহ করেই চলেন। 

নেচে বিয়ের বাড়ি মাতিয়ে দিলেন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন, দেখুন ভাইরাল ভিডিও

মেয়ে সোনম কাপুরকে নিয়ে বরাবরই গর্ব করেন অনিল কাপুর। তাঁর আদরের মেয়ে একজন ভালো মানুষ একথাও দরাজ গলায় আগেও বলেছেন তিনি। মঙ্গলবার মেয়ে সোনমের জন্মদিন উপলক্ষে অনিল লেখেন, "ও আমার বিশ্বাস, আমার আনন্দ, আমার গর্ব, আমার দেখা সবচেয়ে উদার মনের মানুষ ও (একমাত্র ব্যক্তি যাঁকে আমি ভয় পাই) এবং এখন একজন দুর্দান্ত পরিশ্রমী শেফ! শুভ জন্মদিন, সোনম কাপুর! আমি খুব খুশি যে তুমি আজ আমাদের সকলের সঙ্গে এখানে আছো। তোমাকে সবসময় ভালবাসি! "। দেখে নিন বাবা অনিল কাপুরের সেই পোস্ট: 



অনিল কাপুর ওই পোস্টটি করার কয়েক মিনিটের মধ্যেই তা দেখে প্রচুর মন্তব্য আসতে শুরু করে সোশ্যাল সাইটে। খোদ সোনম কাপুর লেখেন, "বাবা তোমাকে ভালোবাসি"। সোনমের স্বামী আনন্দ আহুজা মন্তব্য করেন, "আপনি আর আমি যে ওঁকে ঠিক কতটা ভয় পাই তা আমরা পুরোপুরি প্রকাশ করতে পারবো না। হাহাহা ... লাভলি পোস্ট"।

শুভ জন্মদিন শিল্পা শেঠি! লকডাউনের মাঝেও অভিনেত্রীর 'প্রিয় কেক' বানিয়ে দিলেন কে?

এর আগে, 'এক লড়কি কো দেখা তো তো অ্যায়সা লাগা' ছবিটির প্রচার চলাকালীনও সংবাদমাধ্যমের সামনে সোনম কাপুর বলেন যে অনিল কাপুর তাঁকে ভয় পান। ছবিতে বাবা অনিল কাপুরের সঙ্গে কাজ করা নিয়ে তাঁর অভিজ্ঞতার কথা বলতে গিয়ে সোনম বলেন, "আরে বাবা তো ছবির সেটে বেশ ভয়ে ভয়েই ছিলেন, এমনকী আমার বোন রিয়াকেও সেকথা বলেছিলেন তিনি। যদিও বাবা আমাকে কিছু বলেননি, কিন্তু রিয়ার কাছে বলেছিলেন যে, সেটে তিনি আমাকে বেশ ভয় পেয়েই চলতেন তিনি"।

সোনম তাঁর এবারের জন্মদিনটি মুম্বইয়ে পরিবারের সঙ্গেই পালন করছেন। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে জন্মদিন উদযাপনের একাধিক ছবিও শেয়ার করেছেন। অন্যদিকে আনন্দ আহুজাও স্ত্রী সোনম কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি সোনম কাপুরের সমস্ত বন্ধুর ছবির সঙ্গে তাঁর ছবিটি দিয়ে ফটোশপ করেছেন এবং সেটি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। ফটোশপে তৈরি ওই ছবিতে করিনা কাপুর, করিশ্মা কাপুর, মালাইকা অরোরা, অর্জুন কাপুরদেরও দেখা যাচ্ছে। দেখুন সেই ছবি:


We all came together for a Quarantine photoshoot for the of photoshoots! Happy Birthday from us all @sonamkapoor ... PS sorry no parents allowed at this party! @poojadhingra @khushi05k @kareenakapoorkhan @masabagupta @karanboolani @jahaankapoor26 @kunalrawalofficial @imranamed @samyuktanair @cookieboolani @deepika_deepti @malaikaaroraofficial @natasha_poonawalla @therealkarismakapoor @nikhilmansata @mohitmarwah @antara_m @shehlak_ @rooshadshroff @nimishshift @anshulakapoor @harshvarrdhankapoor @kashmab @gautamrajani @arpita__mehta @karishma @masabagupta @britsummervilla @aashitarelan16 @arjunkapoor @christinabgnorton @shehlak_ @seemz @amaker7 @neeha7 @alisha5dave @fionadsouza14 @aamirnaveedhair @chadders83 @chandiniw @manishamelwani @kshitijm @desertmannequin @tanvichemburkar @spacemuffin27 @official_maria_asadi @gangamakeup @abhilashatd @jalalmortezai

A post shared by anand s ahuja (@anandahuja) on


সোনম কাপুর হলেন অনিল কাপুর ও সুনিতা কাপুরের বড় মেয়ে। সোনমকে শেষবার দেখা গেছে 'জোয়া ফ্যাক্টর' ছবিতে। তবে এরপর তাঁকে কোন ছবিতে দেখতে পাবেন দর্শকরা তা খুলে জানাননি অনিল কন্যা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com