হোমবলিউড

মহাত্মা গান্ধিকে নিয়ে ট্রোলে চটলেন স্বরা ভাস্কর, আনলেন ভগৎ সিং প্রসঙ্গ...

বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর । প্রায় প্রতিটি ইস্যুতে মন্তব্য করা এই অভিনেত্রী (Swara Bhasker) ফের একবার তাঁর টুইটের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে এলেন।

  | October 01, 2019 13:02 IST (নয়া দিল্লি)
Swara Bhasker

মহাত্মা গান্ধিকে নিয়ে টুইট করলেন Swara Bhasker

Highlights

  • মহাত্মা গান্ধিকে নিয়ে টুইট করলেন স্বরা ভাস্কর
  • মহাত্মা গান্ধির ট্রোলারদের তিরষ্কার করেন তিনি
  • টুইটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে

বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর । প্রায় প্রতিটি ইস্যুতে মন্তব্য করা এই অভিনেত্রী (Swara Bhasker) ফের একবার তাঁর টুইটের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে এলেন। আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি ভারতের বীর শহিদ ভগৎ সিংয়ের (Bhagat Singh) ১১১ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়। মাত্র ২৩ বছর বয়সে দেশের জন্য শহিদ হওয়া মুক্তিযোদ্ধা ভগৎ সিংয়ের জন্মজয়ন্তী উপলক্ষে দেশবাসী একে অপরকে তাঁদের নিজস্ব উপায়ে অভিনন্দন জানান। কিন্তু কিছু ট্রোলার ভগৎ সিংয়ের জন্মবার্ষিকীর দিনে মহাত্মা গান্ধিকে (Mahatma Gandhi) নিয়ে ট্রোল করার চেষ্টা করেন। আর তাতেই বেজায় চটে যান অভিনেত্রী স্বরা ভাস্কর।

স্বরা ভাস্কর নিজেই এই ধরণের লোকেদের শিক্ষা দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন। ট্রোলগুলি বন্ধ করে তিনি নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি মিম পোস্ট করেন, যাতে লেখা ছিল, 'গান্ধি তাঁরাই হন, যাঁদের ভগৎ সিং হওয়ার যোগ্যতা নেই!' স্বরা ভাস্কর এই মিমের জবাবে লেখেন, 'এই মিমটি টুইটার হ্যান্ডেলে তাঁরাই ছড়িয়ে দেন, যাঁদের রাজনৈতিক পূর্বপুরুষদের না গান্ধি বানানোর যোগ্যতা ছিল, না ভগৎ সিং বানানোর সম্ভাবনা ছিল! কারণ তাঁদের ক্ষমা চাওয়ার সময়ই ছিল না!

নেহেরুকে নিশানা করলেন উদ্ধব ঠাকরে, কড়া জবাব অভিনেত্রী স্বরা ভাস্করের


স্বরা ভাস্করের এই টুইটটিতে ভক্তরাও তাঁদের তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

"মহামারির আকার নিচ্ছে গণপিটুনি": মোদির হস্তক্ষেপ চেয়ে চিঠি অভিনেত্রী স্বরার

অন্যদিকে, যদি আপনি স্বরা ভাস্করের কাজের কথা জানতে চান তো বলি, শিগগিরই অভিনেত্রী স্বরা ভাস্করকে দেখা যাবে 'শীয়া কোরমা' ছবিতে। এই ছবিতে বলিউড অভিনেত্রী দিব্যা দত্ত ও শাবানা আজমিকেও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। তবে এই ছবির মুক্তির তারিখ এখনও প্রকাশ করা হয়নি। এর বাইরে স্বরা ভাস্কর রঞ্ঝনা, তনু ওয়েডস মনু, প্রেম রতন ধন পাও এবং বীর দি ওয়েডিংয়ের মতো অনেক বলিউডি ছবিতেই অভিনয় করেছেন। তবে ছবিতে অভিনয় ছাড়াও স্বরা ভাস্কর নিজের টুইটের জন্য বহুবার খবরের শিরোনামে এসেছেন।

পুজোয় ডান্ডিয়া ডান্স করতে চান? দেখুন ভিডিও:




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com