হোমবলিউড

সমুদ্র পাড়ে নীল বিকিনিতে উর্বশীর এই 'সেলফ কন্ট্রোল' ছবি দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন নেটিজেনরা

ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করে উর্বশী ক্যাপশনে লিখেছেন, ‘সেলফ কন্ট্রোল’! কিন্তু নীল বিকিনিতে উর্বশীকে দেখে নিজেকে কতখানি 'কন্ট্রোল' করা যাবে সেটাই প্রশ্ন।

  | April 01, 2020 12:29 IST (নয়াদিল্লি)
Urvashi Rautela

নীল বিকিনিতে নীল সমুদ্রের পাড়ে উর্বশী

Highlights

  • সমুদ্রের ধারে নীল বিকিনিতে ভাইরাল উর্বশী রাউতেলা
  • ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী
  • আপাতত গৃহবন্দিই এই তারকা

শ্যুটিং নেই, নেই রোজের জিমে যাওয়া। ফলে ঘরেই সময় কাটাচ্ছেন তারকারা। আর এই ফাঁকে নিজেদের পুরনো ছবি, ঘুরতে যাওয়ার ছবির অ্যালবাম হাতড়ে পোস্ট করছেন চোখ ধাঁধানো সব ট্রাভেল ডায়েরি। উর্বশী রাউতেলাও (Urvashi Rautela) এই লকডাউনে সোশ্যাল মিডিয়াতে (Urvashi Rautela Instagram) খুব বেশি সময় কাটাচ্ছেন। উর্বশী রাউতেলার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে এই সময়ে, যে ভিডিওতে উর্বশীকে সমুদ্রের ধারে আরাম করতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করে উর্বশী ক্যাপশনে লিখেছেন, ‘সেলফ কন্ট্রোল'! কিন্তু নীল বিকিনিতে উর্বশীকে দেখে নিজেকে কতখানি 'কন্ট্রোল' করা যাবে সেটাই প্রশ্ন।

আপাতত উর্বশী রাউতেলা নিজের বাড়িতেই গৃহবন্দি। মারাত্মক করোনাভাইরাসের বিরুদ্ধে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সারা দেশেই চলছে লকডাউন। ঘরবন্দি বলিউড তারকারাও। তবে উর্বশীর পোস্ট করা ভিডিও দেখে সাফ বোঝা যাচ্ছে ভীষণভাবেই ঘুরতে যেতে ইচ্ছা করছে তার। উর্বশীর আরেকটি ভিডিও'ও ভাইরাল হচ্ছে, এই ভিডিওতে সুইমিং পুলের জলে আরাম করতে দেখা যাচ্ছে উর্বশীকে।

A post shared by URVASHI RAUTELA ????????Actor???????? (@urvashirautela) on


সম্প্রতি উর্বশী রাউতেলার একটি গান ‘এক ডায়মন্ড দা হার লাদে ইয়ার' মুক্তি পেয়েছে। এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরালও হয়েছে। এর আগে উর্বশী রাউতেলাকে ‘পাগলপন্তি' চলচ্চিত্রে দেখা গিয়েছিল। এই সিনেমায় তাঁর সঙ্গে মুখ্য ভূমিকায় ছিলেন পুলকিত সম্রাট, অনিল কাপুর, জন আব্রাহাম, ইলিয়ানা ডি ক্রুজ এবং কৃতী খারবান্দা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com