হোমআঞ্চলিক

ফিরে এসেছে ক্ষ্যাপা, তৈরি তো

১ মার্চ থেকে আড্ডা টাইমসের ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে সিরিজটি। পরিচালনা করেছেন কোরক মুর্মু, স্ক্রিপ্ট তৈরি করেছেন ঋদ্ধি বড়ুয়া।

  | March 06, 2019 21:19 IST (কলকাতা)
Khyapa Season Two

শুরু হল ক্ষ্যাপার দ্বিতীয় মরসুম

Highlights

  • ওয়েব প্ল্যাটফর্ম ‘আড্ডা টাইমস’-এ এসেছে ‘ক্ষ্যাপা সিজন টু’
  • সিজন ওয়ানেই দর্শকের সঙ্গে পরিচয় হয়ে গিয়েছিল সৌভাগ্য ও শান্তর
  • ১ মার্চ থেকে আড্ডা টাইমসের ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে সিরিজটি

ওয়েব প্ল্যাটফর্ম ‘আড্ডা টাইমস'-এ এসেছে ‘ক্ষ্যাপা সিজন টু'। এর আগে সিজন ওয়ানেই দর্শকের সঙ্গে পরিচয় হয়ে গিয়েছিল সৌভাগ্য ও শান্তর।

মিঠে-কড়া বন্ধুত্বের নয়া সমীকরণ ধরা পড়ল গানে গানে

de7fq1eg

 

সৌভাগ্য (ক্ষ্যাপা) ও শান্ত (চিংড়ি) দু'জনেই গ্রামের ছেলে এবং ছোট্টবেলার বন্ধু। বর্ধমানের স্কুল থেকে পাশ করে দু'জনে কলকাতায় পড়ার উদ্দেশ্য নিয়ে শহরে আসে। সৌভাগ্যর কলকাতা নিয়ে ধারণা থাকলেও শান্ত কিছুই জানে না। কলকাতায় এসে তারা রনি নামে একটি ঢাকার ছেলের সঙ্গে ভাড়া থাকতে শুরু করে। রনির উৎসাহে কলেজে ঢোকার আগে দু'জনে বিপুল শপিং এবং মেকওভার সেরে ফেলে। তারপরে কলেজের প্রথম দিনে পুরো হাসির খোরাক হয়ে উপস্থিত হয় কলেজে।


‘নজর' পড়তে চলেছে আপনার ঘরেও

i44husv8

 

প্রথমে বন্ধুরা তাদের নিয়ে মজা করলেও পরে ধীরে ধীরে বন্ধুর সংখ্যা বাড়ে। টিনা নামে একটি মিষ্টি মেয়ে কী ভাবে এহেন শান্তর প্রেমেও পড়ে যায়। এ দিকে শান্ত তো তাই শুনে পুরো ভ্যাবাচ্যাকা। কিন্তু টিনাকে আবার পছন্দ করে কলেজের জি এসের ভাই। সেই সূত্র ধরে সৌভাগ্য ও শান্ত দুটো পৃথক রাজনৈতিক দলে নাম লিখিয়ে ফেলে। তা হলে এত বছরের বন্ধুত্ব কি রাজনীতির বিষে বিষিয়ে যাবে? নাকি শেষ পর্যন্ত জিত হবে জয়-বীরুর ইয়ে দোস্তির।

e30lcdv

 

১ মার্চ থেকে আড্ডা টাইমসের ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে সিরিজটি। প্রতি শুক্রবার একটি করে এপিসোড মুক্তি পাবে। হিন্দি এবং বাংলা উভয় ভাষাতেই দেখা যাবে এই সিরিজটি। পরিচালনা করেছেন কোরক মুর্মু। গল্প, গল্প বিন্যাস ও সংলাপ তৈরি করেছেন ঋদ্ধি বড়ুয়া। অভিনয়ে রয়েছেন আর্য দাশগুপ্ত, পূষণ দাশগুপ্ত, সাক্ষী সিনহা, শুভমিতা মুখার্জী, শাওন চক্রবর্তী, শান্তনু নাথ, রাণা বসু ঠাকুর এবং অন্যরা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement