হোমবলিউড

'টিআরপি বাড়াতে এই গুজব', ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন Udit Narayan

হাতে মাত্র কয়েক দিন। অথচ উদিত বাড়িতে কিছুই জানাননি তাঁদের। অর্থাৎ, পুরোটাই গুজব।

  | February 11, 2020 19:47 IST (নয়া দিল্লি)
Neha Kakkar

দুই তারকার বিয়ের খবর ছড়িয়েছে ফ্যান ক্লাব (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সত্যিই বিয়ে করছেন আদিত্য-নেহা?
  • ধোঁয়াশা কাটিয়েছেন উদিত নারায়ণ
  • "আদিত্য কিছুই জানায়নি আমাদের" বলেন তিনি

বেশ কিছুদিন ধরেই বাতাসে নেহা কক্কর-Aditya Narayan-এর বিয়ের খবর ভাসছে। সোশ্যাল ছেয়ে গেছে যুগলের বিয়ের কার্ডে রয়েছে। খবর, ১৪ই ফেব্রুয়ারি নাকি সাতপাক ঘুরছেন তাঁরা। যদিও এই খবর অস্বীকার করেছেন আদিত্যর বাবা Udit Narayan। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, হাতে মাত্র কয়েক দিন। অথচ উদিত বাড়িতে কিছুই জানাননি তাঁদের। অর্থাৎ, পুরোটাই গুজব। তবে এই গুজব সত্যি হলে তিনি সবথেকে বেশি খুশি হতেন। Indian Idol 11-এ রয়েছেন দুই তারকা। শো-এর টিআপরি বাড়াতেই নাকি এই গুজব, দাবি উদিতের।

উদিত নারায়ণ আরও বলেন, "সন্দেহ হচ্ছে নেহার সঙ্গে এই লিঙ্ক আপ এবং বিয়ের গুজব কেবল ইন্ডিয়ান আইডলের টিআরপি বাড়ানোর জন্যই। ওই শো-এ নেহা একজন বিচারক। এবং আমার ছেলে অ্যাঙ্কর।" তবে কারা কোথা থেকে গুজব ছড়িয়েছে সে সম্পর্কে কোনও ইঙ্গিত দেননি।

উদিতের দাবি, "আদিত্য আমাদের একমাত্র ছেলে। আমরা ওর বিয়ের অপেক্ষায় রয়েছি। এই বিয়ের গুজব যদি সত্য হয় তবে আমার স্ত্রী এবং আমি পৃথিবীর সবচেয়ে সুখী বাবা-মা হব। তবে আদিত্য আমাদের সঙ্গে এমন কিছু কথা বলেননি বা কাউকে জানাননি।" 

এর আগের এক সাক্ষাৎকারে উদিত নারায়ণ নেহা কক্কর সম্বন্ধে বলেছিলেন, "নেহা খুবই মিষ্টি মেয়ে। আমি সত্যিই তাঁকে পছন্দ করি। এবং তিনি ইন্ডাস্ট্রিতে নিজের জোরে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আমি ওঁর গানের ভক্ত।"


নেহা কক্কর আগের মরশুমেও ইন্ডিয়ান আইডলের বিচারক ছিলেন। আদিত্য এই প্রথম অনুষ্ঠানের সঞ্চালক হলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com