হোমবলিউড

যুদ্ধ শেষ, '১০ সপ্তাহের কড়া প্রশিক্ষণের ফল' দেখুন বাণী কাপুর, হৃত্বিক, টাইগারের চেহারায়

"ওয়ার" ছবিতে অভিনয়ের জন্যে ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালার তত্ত্বাবধানে সাংঘাতিক কসরৎ করেছেন অভিনেত্রী বাণী কাপুর, খাবারও খেয়েছেন নিয়ম মেনে

  | August 02, 2019 11:52 IST (নয়া দিল্লি)
Vaani Kapoor

"ওয়ার" ফিল্মে বাণী কাপুর যেন চাবুক, দেখুন নজর ফেরানো যাচ্ছে না তাঁর থেকে

Highlights

  • অভিনেত্রী বাণী কাপুর, খাবারও খেয়েছেন নিয়ম মেনে
  • ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালাকে ধন্য়বাদও দিয়েছেন অভিনেত্রী
  • বলিউডে, এর আগেও বিকিনি ঝড় উঠেছে

উফফ...বাণী কাপুর, বাণী কাপুর (Vaani Kapoor) আর বাণী কাপুর, ওয়ার ফিল্মের টিজার (film's teaser) রিলিজের পর হৃত্বির রোশন ও টাইগার শ্রফের দেহ সৌন্দর্য্যের সঙ্গে পাল্লা দিচ্ছে একটিই নাম, ছবির নায়িকা বাণী কাপুর। "ওয়ার"-এ যাতে তাঁকে দুর্দান্ত দেখতে লাগে তার জন্যে সাংঘাতিক পরিশ্রমও করেছেন নায়িকা। আর তার হাতে গরম ফল, ৫০ সেকেন্ডের "ওয়ার" (War) টিজার (film's teaser) রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়। গোলাপী বিকিনি (bikini) পরা বাণী কাপুর সকলের হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছেন। "ওয়ার" ছবিতে অভিনয়ের জন্যে ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালার তত্ত্বাবধানে সাংঘাতিক কসরৎ করেছেন অভিনেত্রী বাণী কাপুর, খাবারও খেয়েছেন নিয়ম মেনে। এই যে সবার মুখে এখন একটাই "বাণী", তার জন্য়ে নিজের ইন্সটাগ্রাম পোস্টে ব্য়ক্তিগত ভাবে ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালাকে ধন্য়বাদও দিয়েছেন অভিনেত্রী। "ওয়ার"  অভিনেত্রী (Vaani Kapoor) লিখেছেন, "আমার সেরা প্রশিক্ষক এবং বন্ধু হওয়ার জন্যে ইয়াসমিন করাচিওয়ালা তোমাকে ভালবাসি! যেভাবে তুমি আমার পিছনে লাগাতার লেগে থেকেছো আমাকে সবচেয়ে সুন্দর রূপে তৈরির জন্যে, সে কারণে তোমায় ধন্যবাদ না জানিয়ে পারছি না।"

ইতালির চলচ্চিত্র উৎসবে শিশুদের ভোটে শীর্ষ সম্মান অর্জন করল রানী মুখার্জির ‘হিচকি'

এদিকে ওই সেলিব্রিটি ফিটনেস প্রশিক্ষক তাঁর নিজস্ব ইনস্টাগ্রামে লিখেছেন: "এইরকম নজরকাড়া শরীর পেতে  ১০ সপ্তাহের কঠিন প্রশিক্ষণ লাগে!" উত্তরে আবার অভিনেত্রী বাণী কাপুর (Vaani Kapoor) লেখেন: "তুমি ছাড়া এটা সম্ভব হত না।"

গত মাসেই, বাণী (Vaani Kapoor) সংবাদ সংস্থা আইএনএসকে জানান যে ছবির (War) পরিচালক সিদ্ধার্থ আনন্দ "ওয়ার"-এ তাঁকে কেমন দেখতে লাগবে তা খুব স্পষ্ট করে বলে দিয়েছিলেন: "আমি এই ছবিটি সম্পর্কে খুব আগ্রহী ছিলাম এবং সিড খুব স্পষ্ট ছিলেন যে তিনি আমাকে কীভাবে দেখতে চান। সবচেয়ে কঠিন ডায়েটিং এবং কোনও চোরা খাবার যাতে না খাই তা নিশ্চিত করে তবেই এই সাফল্য পেয়েছি আমি। "

Watch Video: মাত্র ২৪-এই 'মা' সুস্মিতা! কে বদলে দিল তাঁর জীবন? জানেন?

Walking into the golden hour ☀️

A post shared by VK (@_vaanikapoor_) on

বলিউডে, এর আগেও বিকিনি (bikini) ঝড় উঠেছে। ১৯৬৬ সালে ফিল্মফেয়ার কভারের জন্য বিকিনি পরেছিলেন কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর দ্বারা, যা ৬০-এর দশকে বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছিল। ১৯৭৩ সালে হিরা পান্না ছবিতে  জিনাত আমনের বিকিনি লুকও কেউ ভুলতে পারে না। ১৯৭৩ সালে ববিতে ডিম্পল কাপাডিয়ার লাল সুইমসুট চেহারাটি রেশ আজও মনে আছে সবার। সম্প্রতি বলিউডে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট, প্রিয়াঙ্কা চোপড়া ও অনুষ্কা শর্মার মতো অভিনেত্রীরাও বিভিন্ন সময়ে পর্দায় বিকিনি পরেছিলেন।

২ রা অক্টোবর মুক্তি পাবে বলিউডের আপকামিং ফিল্ম "ওয়ার" (War)।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement