হোমবলিউড

ক্যানসার যুদ্ধ শেষে কি ফের কাজে ফিরছেন ইরফান খান?

দিনেশ বিজনের অফিসের বাইরে ইরফান খানের উপস্থিতি দেখে আবার ‘হিন্দি মিডিয়াম টু’ নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

  | March 16, 2019 11:54 IST (নিউ দিল্লি)
Irrfan Khan

ইরফান খান।

Highlights

  • চিকিৎসা শেষে ফেব্রুয়ারিতে দেশে ফিরেছেন ইরফান খান
  • গতবছর মার্চ মাসে তাঁর টিউমার ধরা পড়ে
  • তাঁর বহু কাজ বাকি রয়েছে

নিউরোএন্ডোক্রিন টিউমার থেকে ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে কিছুদিন আগেই দেশে ফিরেছেন অভিনেতা ইরফান খান। বৃহস্পতিবার তাকেই দেখা গেল প্রযোজক দিনেশ বিজনের অফিসের বাইরে। তার পরনে ছিল সাধারণ পোশাক। ইরফান খান ২০১৮ সালের মার্চে জানিয়েছিলেন, তিনি এক বিশেষ ধরনের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। যাকে যাকে নিউরোএন্ডোক্রিন টিউমার বলা হচ্ছে। চিকিৎসার প্রয়োজনে তিনি মার্চ মাসেই বিদেশে চলে যান। দিওয়ালির সময়ে কিছুদিনের জন্য দেশে ফিরলেও আবার তিনি বিদেশে চলে গিয়েছিলেন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তিনি চিকিৎসা শেষে পাকাপাকি ভাবে দেশে ফিরে আসেন। সেই সময়ে সংবাদ সংস্থা আইএএনএস-কে একটি সূত্র জানিয়েছিল, ‘‘ইরফান হয়তো হিন্দি মিডিয়াম সিনেমার সিকুয়েলের কাজ শুরু করবেন।''

জন্মদিনে আলিয়াকে ‘কলঙ্ক'র উপহার

দিনেশ বিজনের অফিসের বাইরে ইরফান খানের উপস্থিতি দেখে আবার ‘হিন্দি মিডিয়াম টু' নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। দেখুন দিনেশ বিজনের অফিসের বাইরে ইরফান খানের উপস্থিতির সেই ছবি:

cegtl3ao
cc1l6948

 


 

‘হিন্দি মিডিয়াম টু' ছাড়াও ইরফান খান তখন বেশ কয়েকটি সিনেমার স্বাক্ষর করে ফেলেছিলেন। কিন্ত হঠাৎই তাঁর ক্যান্সার ধরা পড়ে। সুজিত সরকার পরিচালনায় উধম সিংয়ের বায়োপিকে কাজ করার কথা ছিল ইরফানের। বিশাল ভরদ্বাজের একটি সিনেমায় একসঙ্গে কাজ করার কথা ছিল দীপিকা পাড়ুকোন এবং ইরফানের। সবগুলিই আপাতত থমকে রয়েছে। আমাজনের ওয়েব সিরিজ ‘গোরমিন্ট' থেকেও তিনি সরে গিয়েছেন।
বিদেশে চিকিৎসা চলাকালীন তার তিনটি সিনেমা অবশ্য মুক্তি পেয়েছে যেগুলোর শুটিং আগেই শেষ হয়ে গিয়েছিল। সেগুলি হল ‘বলিউডস ব্ল্যাকমেল', ‘কারওয়ান' এবং হলিউডের সিনেমা ‘পাজল'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement