হোমবলিউড

#BoycottChhapaak -এর পর দীপিকার পাশে এগিয়ে এলেন তাঁর ভক্তরা

Deepika Padukone

১০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে দীপিকা পাড়ুকোন অভিনীত 'ছপাক'

সোশ্যাল মিডিয়া-তে  #BoycootChhapaak, #ISupportDeepika এবং #ChhapakDekhoTapaakSe -এর ধরনের হ্যাশট্যাগ গুলি ট্রেন্ড হতে দেখা যাচ্ছে

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মঙ্গলবার জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে এসেছেন। রবিবারে বিক্ষোভের জেরে আহত এবং  ক্ষতিগ্রস্থ পড়ুয়া ও শিক্ষকদের পাশে দাঁড়ানোর উদ্দেশ্যেই দীপিকা জেএনইউতে যান। দীপিকার জেএনইউতে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই, অনেকেই তাঁর সমর্থন ও প্রতিবাদে টুইট শুরু করেন। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া-তে  #BoycootChhapaak, #ISupportDeepika এবং #ChhapakDekhoTapaakSe -এর ধরনের হ্যাশট্যাগ গুলি ট্রেন্ড হতে দেখা যাচ্ছে। 

"আমরা ভীত নই, আমরা গর্বিত": দেশজুড়ে চলমান বিক্ষোভ প্রসঙ্গে দীপিকা পাডুকোন

তবে, 'Chhapak' বয়কটের যে দাবি উঠেছে, তা যাতে কোনও মতেই সফল হতে না পারে তার জন্য এগিয়ে এসেছেন দীপিকার সমর্থকরা। দীপিকার অনুরাগীরা ছবিটির স্পনসর-এর দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন,  ইতিমধ্যে তারা বিনামূল্যে টিকিট বিতরণের কাজ শুরু করেছেন। প্রসঙ্গত, শুক্রবার মুক্তি পাচ্ছে দীপিকা পাড়ুকোন অভিনীত 'Chhapak' । দীপিকার সমর্থনে এগিয়ে আসা এক ব্যক্তি টুইট করে বলেছেন, "আমরা যে কোনও বঞ্চিত শিশুদের এনজিওর জন্য 'ছপাক' এর ১০০ টি টিকিট স্পনসর করছি”। একইসঙ্গে তিনি জানিয়েছেন, "অন্ধ ভক্তদের ছপাকের বিরোধিতা করতে দিন, তবে আমরা প্রত্যেক সাহসী ভারতীয়ের কাজের প্রচার করব যাতে সে বেরিয়ে এসে ভারতীয় গণতন্ত্রকে বাঁচানোর জন্য নিজের বক্তব্য রাখতে পারে"।


এই অ্যাকাউন্টটি রমিত ভার্মা-র, তিনি এনডিটিভিকে জানিয়েছেন যে তিনি টুইটারে #BoycottChhapaak ট্রেন্ডিং দেখে এই সিনেমার টিকিট স্পনসর করার সিদ্ধান্ত নিয়েছেন। রমিত ভার্মা আরোও বলেছিলেন, "এটি অত্যন্ত দুঃখজনক ঘটনা, যে সমস্ত ব্যক্তি এই শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো জন্য এগিয়ে এসেছেন, তারা প্রত্যেকেই অত্যন্ত সাহসী, প্রতিষ্ঠানগুলি সরাসরি তাদের আক্রমণ করার চেষ্টা করছে "। তিনি জানিয়েছেন, "আমরা মনে হয়েছিল দীপিকাকে সমর্থন করার এটি একটি উত্তম উপায়, কারণ তিনি অত্যন্ত সাহসের সাথে এই শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন, সেই দিকে দেশের মনোযোগ আকর্ষণ করার চেষ্টা করেছেন"।

'Chhapaak' Trailer: "ওরা আমার মুখ নষ্ট করেছে, মন নয়"! লড়াইয়ে দৃপ্ত দীপিকা-মালতী-লক্ষ্মীরা

তিনি আরও বলেছিলেন যে, এখনও পর্যন্ত তিনি ৫০টি এনজিওর কাছ থেকে মেল পেয়েছেন এবং এখন তিনি তাদের মধ্যে থেকে যেকোনও  একটিকে বেছে নেবেন। একই সঙ্গে, অন্য একটি টুইটার ব্যবহারকারী অরুণ অরোরাও এনজিওকে 'ছপাক'-এর ১০০ টি টিকিট দেওয়ার কথা ঘোষণা করেছেন। এ বিষয়ে এনডিটিভির সাথে আলাপকালে অরুণ বলেছিলেন যে, এ পর্যন্ত তিনি ৪ থেকে ৫ টি প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করেছেন। তিনি আরোও জানিয়েছেন, বিজেপি যখন #BoycootChhapaak-এর আহ্ববান করে তখনই আমি 'ছপাক'-র  টিকিট স্পনসর করার সিদ্ধান্ত নিয়ে ফেলি।"আমি লক্ষ্মীর গল্প যতটা সম্ভব মানুষের কাছে পৌঁছে দিতে চাই" এমন কথাই বলেছেন তিনি।


অন্যদিকে টুইট করে কিছু লোক জানিয়েছেন যে, তাঁরা ইতিমধ্যে 'ছপাক' এর টিকিট বাতিল করেছেন।


প্রসঙ্গত, ৫ জানুয়ারির সন্ধ্যেবেলায় কয়েকজন মুখোশধারী ব্যক্তি জেএনইউ-এ চত্বরে ঢুকে পড়ে এবং পড়ুয়াদের উপর হামলা চালায়। এই ঘটনার জেরে ৪ জন শিক্ষক আহত হয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com