হোমটিভি

‘নজর’ পড়তে চলেছে আপনার ঘরেও

‘স্টার প্লাস’ হিন্দি চ্যানেলে ‘নজর’ ধারাবাহিকটি দর্শকদের বেশ অনেক দিন টানটান রোমাঞ্চ গল্পের স্বাদ দিতে পেরেছিল। সেখানে ডাইনির চরিত্রে ছিলেন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা।

  | March 05, 2019 13:57 IST (কলকাতা)
Najar

হিন্দিতে এই চরিত্রে অভিনয় করেছিলেন মোনালিসা

Highlights

  • হিন্দির পরে বাংলায় তৈরি হচ্ছে ‘নজর’ ধারাবাহিকটি
  • ডাইনি মায়ার চরিত্রে থাকবেন সম্পূর্ণা লাহিড়ী
  • স্টার জলসায় দেখা যাবে ধারাবাহিকটি

শুভ আর অশুভের দ্বন্দ্ব চিরকালীন। বারবার অশুভ শক্তি চেষ্টা করে শুভ শক্তিকে ছআরখার করে নিজের আধিপত্য বিস্তার করতে। কিন্তু ইতিহাস সাক্ষী যে শেষ লড়াইয়ে জয় হয় শুভ শক্তিরই। সেই দ্বন্দ্বকেই মায়াবী লড়াইয়ের মোড়কে ‘নজর' ধারাবাহিকের মাধ্যমে নিয়ে আসতে চলেছে স্টার জলসা।

চুরির অভিযোগ মায়ের বিরুদ্ধে, রুখে দাঁড়ালো কেকা

27clrt2

ডাইনির চরিত্রে সম্পূর্ণা লাহিড়ী

 


ভারতবর্ষ উপকথা আর লোকগাথার দেশ। সেখানে যেমন রয়েছে রাজপুত্র-রাজকন্যা, ব্যাঙ্গমা-বেঙ্গমী, তারই পাশাপাশি রয়েছে প্রেত, পিশাচ ও ডাইনির গল্প। ‘নজর' তেমনই এক গল্প। এ গল্প এক মায়াবীনি ডাইনির। যার কুদৃষ্টিতে ছারখার হয়ে যেতে বসে রায় পরিবার। প্রজন্মের পর প্রজন্মকে নিজের অশুভ মায়ার পাকে পাকে বেঁধে রাখতে চায় সেই ডাইনি। ছারখার করে দিতে চায় সংসারের সব সুখ শান্তি।

তন্দ্রার ষড়যন্ত্রের জাল কেটে নিজেকে নির্দোষ প্রমাণ করল জবা

7e2ql4f

ইশানীর চরিত্রে দিয়া মুখার্জী

 

‘স্টার প্লাস' হিন্দি চ্যানেলে ‘নজর' ধারাবাহিকটি দর্শকদের বেশ অনেক দিন টানটান রোমাঞ্চ গল্পের স্বাদ দিতে পেরেছিল। সেখানে ডাইনির চরিত্রে ছিলেন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। এ ছাড়াও ছিলেন নিয়তি ফতনানি ও হর্ষ রাজপুত।

বাংলায় মায়া অর্থাৎ ডাইনি হিসাবে দেখা যাবে সম্পূর্ণা লাহিড়ীকে। আয়ূষের চরিত্রে অভিনয় করবেন জন এবং দিয়া মুখার্জী থাকবেন ইশানীর ভূমিকায়।

8ftvmte4

আয়ূষের চরিত্রে জন

 

ধারাবাহিকটি তৈরি করছে সুরিন্দর ফিল্মস। তারা এর আগে কিরণমালা ও ওম নমহঃ শিবায়-এর মতো কল্পগাথাকে সুচারূভাবে উপস্থাপনা করেছেন। ১৮ই মার্চ থেকে রাত ১০:৩০ মিনিটে সম্প্রচারিত হবে ধারাহাবিকটি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement