হোমহলিউড

হলিউডে করোনার দাপট, এবার সংক্রমণ ইদ্রিস এলবার!

টম হ্যাঙ্কস, রিটা উইলসনের পর করোনা (coronavirus) সংক্রমণ পাওয়া গেল আরেক ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবার ( Idris Elba) শরীরে। 

  | March 17, 2020 13:24 IST (New Delhi)
Idris Elba

করোনায় আক্রান্ত ইদ্রিস (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ইদ্রিস এলবা ভিডিও বার্তা পাঠিয়েছেন
  • "বেশিদিন সংক্রমণ হয়নি" ইদ্রিস জানান
  • "কেমন আছি জানাব সবাইকে" , বলেন তিনি

টম হ্যাঙ্কস, রিটা উইলসনের পর করোনা (coronavirus) সংক্রমণ পাওয়া গেল আরেক ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবার ( Idris Elba) শরীরে। অভিনেতা টুইটারে একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন, তাঁর শরীরে ভাইরাস সংক্রমণ ধরা পড়েছে। শুক্রবার তিনি অসুস্থ হয়ে পড়ায় পরীক্ষা করান। তখনই রিপোর্টে সংক্রমণের পজিটিভ ফলাফল আসে। যদিও তাঁর স্ত্রী সাব্রিনা ধৌরের কোনও পরীক্ষা হয়নি। এবং তিনি সুস্থ আছেন। সোশ্যালে খবর ছড়াতেই কপালে চিন্তার ভাঁজ আরও গাঢ় হয় বাকি হলিউড তারকাদের। 

করোনা জয় টম হ্যাঙ্কসের, ছাড়া পেলেন হাসপাতাল থেকে

ভিডিওতে ইদ্রিস আরও বলেন: আগের থেকে অনেকটাই সুস্থ তিনি। শরীরে সংক্রমণের প্রকট লক্ষ্ণণ নেই। তবে পরীক্ষার রিপোর্ট পাওয়ার পরেই তিনি বিচ্ছিন্ন করে নিয়েছেন নিজেকে সবার থেকে। যাতে রোগ না ছড়ায়। সবাইকে সাবধানে থাকার পরামর্শ দেওয়ার পাশাপাশি কেমন আছেন তিনি সেটাও ভিডিও বার্তায় জানাবেন  বলে জানান অনুরাগীদের।

দেখুন তাঁর শেয়ার করা ভিডিও:




খবরটি ছড়িয়ে পড়ার পরে উদ্বিগ্ন হয়ে পড়েন ইদ্রিসের অনুরাগীরা। বলেন, প্রথমে টম হ্যাঙ্কস তারপর ইদ্রিস আলি! করোনা আক্রমণ চালাচ্ছে হলিউডেও!


আরেক অনুরাগী শুভেচ্ছা পাঠিয়ে জানান, "দ্রুত সুস্থ হয়ে উঠুন, কামনা করি।"



দেখুন আরও একটি টুইট।



আতঙ্কের মধ্যেও খুশির খবর। করোনা সংক্রমণ জয় করে হাসিমুখে বাড়ি ফিরলেন হলিউড অভিনেতা টম হ্যাঙকস (Tom Hanks)। মঙ্গলবার, এখবর জানান অস্ট্রেলীয় হাসপাতাল কর্তৃপক্ষ


দেখুন আরেকটি টুইট।



চিনের উহান প্রদেশ থেকে এই মারণ ভাইরাস বিশ্বের ১৩০টিরও বেশি দেশে ছড়িয়ে পড়েছে, ভারতেও ক্রমশই বাড়ছে করোনা-আক্রান্তের সংখ্যা। এ দেশেও করোনা সংক্রমণ রুখতে সতর্কতা মূলক সবরকম ব্যবস্থা নেওয়া হচ্ছে। তা সত্ত্বেও ছড়িয়ে পড়ছে ওই মারণ ভাইরাস।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কমা তো দূরের কথা দিনে দিনে যেন তা বেড়েই চলেছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা 'হু' জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় গোটা বিশ্বে নতুন করে প্রায় ১৪ হাজার করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। খবর, বর্তমানে মোট ১৬৭,৫১১ জনের শরীরে করোনা সংক্রমণের প্রমাণ মিলেছে। গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে মোট ১৩,৯০৩ জন নতুন করোনা আক্রান্তের সংখ্যা নথিভুক্ত হয়েছে। সামান্য সময়ের ব্যবধানে মৃত্যু হয়েছে ৮৬২ জন। মোট প্রাণহানির সংখ্যা বেড়ে হল ৬,৬০৬ জন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com